শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ডেমরায় ছাত্র-জনতার মত বিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ায় ভূয়া সাংবাদিক ও অপসাংবাদিকতা প্রতিরোধে কমিটি গঠন। কালের খবর ঝিনাইদহের কোটচাঁদপুর সলেমানপুর পালপাড়ায় ঐতিহ্যবাহী মৃৎশিল্প বিলুপ্তের পথে। কালের খবর মাদারীপুরে ড্রেজারে বালু উত্তোলন করায় নদীপাড়ে ব্যাপক ভাঙ্গন। কালের খবর নবীনগরে ডেপুটি অ্যাটর্নি জেনারেল আব্দুল্লাহ্ আল বাকীকে সংবর্ধনা প্রদান। কালের খবর খাগড়াছড়ি-রাঙামাটিতে সংঘর্ষ : তিন জেলার মানুষকে শান্ত থাকার আহ্বান সরকারের। কালের খবর ছোট চাকরি করেও কোটিপতি মানিকগঞ্জের শামীম। কালের খবর যশোরে অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার ৯৫ টি। কালের খবর খাগড়াছড়িতে সংঘর্ষে নিহত ৩, গুলিবিদ্ধ ৪। কালের খবর সাব-রেজিস্ট্রি অফিসে তিন আমলেই দাপটের সঙ্গে রাজত্ব করেছেন নুরে আলম ভূঁইয়া। কালের খবর
১৮ লাখ ২ হাজার ৮২৬ পিস ইয়াবা উদ্ধার

১৮ লাখ ২ হাজার ৮২৬ পিস ইয়াবা উদ্ধার

কালের খবর প্রতিবেদক : কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ১৮ লাখ ২ হাজার ৮২৬ পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি।

বৃহস্পতিবার রাত ও শুক্রবার ভোরে অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার এবং একজনকে আটক করা হয়।


টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আছাদুদ জামান চৌধুরী জানান, মিয়ানমার থেকে নাফ নদী হয়ে ইয়াবার বড় চালান আসছে— এমন তথ্যের ভিত্তিতে রাতে নদীতে অবস্থান নেয় বিজিবির একটি বিশেষ টহল দল।
কর্নেল আছাদুদ জামান চৌধুরী জানান, এক পর্যায়ে মিয়ানমার থেকে আসা দু’টি নৌকাকে ধাওয়া করলে পাচারকারীরা নৌকা থেকে লাফিয়ে সাঁতরে পালিয়ে যায়। পরে তাদের ফেলে যাওয়া নৌকা দুটিতে থাকা বস্তার ভেতর ১৮ লাখ দুই হাজার ইয়াবা পাওয়া যায়।
সকালে দমদমিয়ার একটি চেকপোস্ট থেকে ৮২৬ পিস ইয়াবাসহ একজনকে আটক করা হয় বলেও জানান বিজিবির এই কর্মকর্তা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com