শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর
‘মসজিদের পাশেই পরম শান্তি’ মুশফিকুর রহিম

‘মসজিদের পাশেই পরম শান্তি’ মুশফিকুর রহিম

কালের খবর ডেস্ক :‘মসজিদের পাশেই পরম শান্তি’ বলে মন্তব্য করেছেন দেশের জনপ্রিয় ক্রিকেটার মুশফিকুর রহিম। সামাজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যম ফেসবুকে তার ভেরিফায়েড পেজে সোমবার মসজিদের একটি ছবি আপ করে স্ট্যাটাস দিয়েছেন জাতীয় দলের অন্যতম সেরা এ ব্যাটসম্যান। ত্রিদেশীয় সিরিজ খেলতে রোববার দুপুরে শ্রীলংকা সফরে যায় বাংলাদেশ দল। সফরে কলম্বোর একটি মসজিদে নামাজ পড়তে যান জাতীয় দলের সাবেক এই অধিনায়ক।

নামাজ পড়তে গিয়ে মসজিদের ছবি তুলে নিজের ফেসবুক পেজে আপ করে মুশফিক লেখেন, ‘যদি আপনি নামাজি হন আর আপনার হোটেলের পাশে যখন কোনো মসজিদ থাকে তবে এর চেয়ে আনন্দের বা শান্তির আর কিছুই নেই।’ প্রসঙ্গত, গত ৫ ফেব্রুয়ারি পুত্র সন্তানের বাবা হয়েছেন জাতীয় দলের এই তারকা ক্রিকেটার।

কালের খবর -/৫/৩/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com