বুধবার, ০১ মে ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর মুরাদনগরে তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ। কালের খবর ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর
নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন

নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন

কালের খবরপ্রতিবেদক :শিক্ষিকদের গাড়িতে হামলার নিন্দা জানিয়ে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষক সমিতির মানববন্ধন অনুষ্ঠিত।

সোমবার বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয় শহীদ মিনারের সামনে এ মানববন্ধনে উপস্থিত ছিলেন শিক্ষিক সমিতির সভাপতি আব্দুল্লাহ আল মামুন, বিশ্ববিদ্যালয়ের প্রোক্টর মুশফিকুর রহমান সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও অন্যান্য শিক্ষিকবৃন্দ।

গত ৮ ই ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নিতি মামলায় খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে নোবিপ্রবির শিক্ষকদের বহনকারী বাসে হামলা চালানো হয়।

দীর্ঘ ১৬ দিন অতিবাহিত হলেও বিশ্ববিদ্যালয় বা রাষ্ট্র থেকেও এখন পর্যন্ত কোন ব্যাবস্থা না নেওয়ার প্রতিবাদে শিক্ষক সমিতির পক্ষ থেকে আজকের এই মানবববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় শিক্ষকরা উক্ত হামলার নিন্দা জানিয়ে হামলাকারীদের সনাক্ত করে অতিসত্বর বিচারের আওতাধীন করার দাবি জানান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com