শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে
এবারের ঈদে দুই গানে পারভিন লিসা। কালের খবর

এবারের ঈদে দুই গানে পারভিন লিসা। কালের খবর

 

কালের খবর ডেস্ক :

আসছে ঈদুল ফিতরে পারভীন লিসার কন্ঠে আসছে দুটি মৌলিক গানের ভিডিও। গান দুটি নিয়ে পারভীন লিসা বলেন এবারে ভালো কিছু কাজ আমার শ্রোতাদের উপহার দিতে পারব। পারভিন এই প্রথম কাজ করেছেন সাংবাদিক গীতিকার সুরকার মিজান মালিক এর সাথে। মিজান মালিকের একটি গানে কন্ঠ দিয়েছেন তিনি। গানটিতে মিউজিক করেছেন জাহিদ বাসার পঙ্কজ গানটি শিরোনাম “মনে মনে মন বান্ধিলে”। পারভিন বলেন এই প্রথম মিজান ভাইয়ের সাথে কাজ করলাম । চমৎকার মানুষ তিনি এবং তার লেখা নিয়ে কিছুই বলার নেই আপনারাই জানেন কত ভালো লিখেন তিনি। গানটি আউটডোরে শুটিং এর কাজ চলছে। এই ঈদে গানটির মিউজিক ভিডিও রিলিজ হচ্ছে। এছাড়াও গীতিকার সুরকার ও সংগীত শিল্পী পলাশ লোহর কথা ও সুরে পারভীনের আরেকটি গান রিলিজ হচ্ছে এই ঈদ এ। গানটির নাম “ভালোবাসার রং লাগাইয়া”। ইতিমধ্যে গানটির মিউজিক ভিডিওর কাজ শেষ করেছেন পারভিন। ঢাকার পুবাইলে গানটির মিউজিক ভিডিওর কাজ করা হয়েছে । গানটিতে মিউজিক করেছেন বেলাল হোসাইন চঞ্চল। লিসা বলেন বর্তমান ট্রেন্ড এর কথা মাথায় রেখে গানটি তৈরি করা হয়েছে। চটকা তালের এই গানটি সব বয়সের শ্রোতাদের ভালো লাগবে। দুইটি গানেরই মডেল হিসেবে দেখা যাবে পারভীনকে।
গান দুটি নিয়ে শিল্পী বলেন আশা করছি দুটি গানই সবার কাছে ভীষণ ভালো লাগবে। গান দুটি সবার মনে জায়গা করে নিক এটিই আমার চাওয়া। ইতিমধ্যে আরো কিছু নতুন গানের কাজ শুরু করেছেন বলে জানান এই শিল্পী।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com