শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর রোববার ৫ নির্দেশনায় খুলছে স্কুল-কলেজ, , বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক। কালের খবর সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর
কুষ্টিয়ায় স্ত্রীর পরকীয়ার জেরে স্বামীকে গলাকেটে হত্যার

কুষ্টিয়ায় স্ত্রীর পরকীয়ার জেরে স্বামীকে গলাকেটে হত্যার

কুষ্টিয়ার প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় স্ত্রীর পরকীয়ার জেরে স্বামীকে গলাকেটে হত্যার ঘটনা ঘটেছে।

রবিবার সকালে উপজেলার তারাগুনিয়া শালিমপুর ডাকবাংলার পেছনের বাগান থেকে ওই গৃহবধূর স্বামী কুদরত আলীর (৪০) লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় পুলিশ নিহতের স্ত্রী মাছুরা খাতুনকে (২৫) আটক করেছে। কুদরত আলী খলিশাকুন্ডি এলাকার পরেশ মণ্ডলের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মাছুরা খাতুনের পরকীয়ার জেরে শনিবার গভীর রাতে নিজ ঘরে ঘটক কুদরত আলীকে ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যা করে লাশ বাড়ির পার্শ্ববতী বাগানে ফেলে রাখে। রবিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে স্থানীয়রা নিহতের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ কুদরত আলীর লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের স্ত্রীকে আটক করেছে পুলিশ।

ঘটনাস্থলে উপস্থিত দৌলতপুর থানার এসআই শাহাদত হোসেন জানান, স্ত্রীর পরকীয়ার জের ধরে কুদরত আলী ঘটককে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় স্ত্রী মাছুরা খাতুনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

কালের খবর/১৯/২/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com