সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর
আওয়ামীলীগের মোঃ আব্দুল আলিম ৩নং ওয়ার্ডের মানবতার প্রতীক। কালের খবর

আওয়ামীলীগের মোঃ আব্দুল আলিম ৩নং ওয়ার্ডের মানবতার প্রতীক। কালের খবর

মোঃ মুন্না হুসাইন তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, কালের খবর : তাড়াশ উপজেলার নওগাঁ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মহেশরৌহালী গ্রামের কৃতি সন্তান মোঃ আব্দুল আলিম আওয়ামীলীগের দলের একজন মহানায়ক ও মানবতার প্রতিক হয়ে মানুষের সেবায় সবসময় নিজেকে নিয়োজিত করেই যাচ্ছেন। তিনি আওয়ামীলীগের পক্ষে থেকে ৩নং ওয়ার্ডের সভাপতি হিসাবে মনোনয়ন পেয়েছিলেন। তিনি একজন আওয়ামীলীগের সৎ সত‍্যের প্রতিক ও নিরর্ভিক আওয়ামীলীগ দলের একজন শ্রেষ্ট সন্তান।

তাঁর কৃতকর্ম সম্পর্কে মহেশরৌহালী গ্রামের মোঃ জাহাঙ্গীর আলমকে জিঙ্গাসা করলে তিনি জানান আলিম ভাইয়ের নেত্রীতে মহেশরৌহালী গ্রামে একটি হাফিজিয়া মাদ্রাসা নির্মাণ করা হয়েছে। একটি কবরস্থান নির্মাণ করা হয়েছে তিনি আরও জানান তাঁর সহযোগিতার মহেশরৌহালী কমিউনিটি হাসপাতাল নির্মাণ করা হয়েছে এটা একটি আওয়ামীলীগ দলের জ‍ন‍্য মাইল ফলক।

সরেজমিনে গিয়ে মহেশরৌহালী গ্রামের জনসাধারণকে জিঙ্গাসা করলে মোঃ সিরাজুল ইসলাম,আমেনা বেওয়া,সুফিয়া বেওয়া,সালেকা বেওয়া,আন্ধ শাজিদুল,মোক্তার হোসেন সহ আরও অনেকে বলেন,প্রত‍্যেক রোজার ঈদে ও প্রত‍্যেক কোরবানির ঈদে আলিম ভাই আমাদের গরিব অসহায় ও দুঃখী মানুষের মাঝে আওয়ামীলীগের পক্ষে থেকে নিজ তহবিল থেকে প্রচুর শারী, লুঙ্গি,পাঞ্জাবী,অসহায় গরিব দুঃখী মানুষের মাঝে বিতরণ করেন। এছাড়া তারা আরও জানান মহেশরৌহালী,বিরল হালী,ও পংরৌহালী গ্রামের মানুষের কাছে তিনি একজন নমরও,ভদ্র,ও একজন সাহসি আওয়ামীলীগের কৃতি সন্তান।

এই কৃতি সন্তানকে আওয়ামীলীগের দল সম্পার্কে জিঙ্গাসা করলে তিনি জানান আমি যতদিন বেঁচে থাকব বঙ্গবন্ধুর আদর্শকে বুকে নিয়ে বেঁচে থাকব।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com