বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ
আওয়ামীলীগের মোঃ আব্দুল আলিম ৩নং ওয়ার্ডের মানবতার প্রতীক। কালের খবর

আওয়ামীলীগের মোঃ আব্দুল আলিম ৩নং ওয়ার্ডের মানবতার প্রতীক। কালের খবর

মোঃ মুন্না হুসাইন তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, কালের খবর : তাড়াশ উপজেলার নওগাঁ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মহেশরৌহালী গ্রামের কৃতি সন্তান মোঃ আব্দুল আলিম আওয়ামীলীগের দলের একজন মহানায়ক ও মানবতার প্রতিক হয়ে মানুষের সেবায় সবসময় নিজেকে নিয়োজিত করেই যাচ্ছেন। তিনি আওয়ামীলীগের পক্ষে থেকে ৩নং ওয়ার্ডের সভাপতি হিসাবে মনোনয়ন পেয়েছিলেন। তিনি একজন আওয়ামীলীগের সৎ সত‍্যের প্রতিক ও নিরর্ভিক আওয়ামীলীগ দলের একজন শ্রেষ্ট সন্তান।

তাঁর কৃতকর্ম সম্পর্কে মহেশরৌহালী গ্রামের মোঃ জাহাঙ্গীর আলমকে জিঙ্গাসা করলে তিনি জানান আলিম ভাইয়ের নেত্রীতে মহেশরৌহালী গ্রামে একটি হাফিজিয়া মাদ্রাসা নির্মাণ করা হয়েছে। একটি কবরস্থান নির্মাণ করা হয়েছে তিনি আরও জানান তাঁর সহযোগিতার মহেশরৌহালী কমিউনিটি হাসপাতাল নির্মাণ করা হয়েছে এটা একটি আওয়ামীলীগ দলের জ‍ন‍্য মাইল ফলক।

সরেজমিনে গিয়ে মহেশরৌহালী গ্রামের জনসাধারণকে জিঙ্গাসা করলে মোঃ সিরাজুল ইসলাম,আমেনা বেওয়া,সুফিয়া বেওয়া,সালেকা বেওয়া,আন্ধ শাজিদুল,মোক্তার হোসেন সহ আরও অনেকে বলেন,প্রত‍্যেক রোজার ঈদে ও প্রত‍্যেক কোরবানির ঈদে আলিম ভাই আমাদের গরিব অসহায় ও দুঃখী মানুষের মাঝে আওয়ামীলীগের পক্ষে থেকে নিজ তহবিল থেকে প্রচুর শারী, লুঙ্গি,পাঞ্জাবী,অসহায় গরিব দুঃখী মানুষের মাঝে বিতরণ করেন। এছাড়া তারা আরও জানান মহেশরৌহালী,বিরল হালী,ও পংরৌহালী গ্রামের মানুষের কাছে তিনি একজন নমরও,ভদ্র,ও একজন সাহসি আওয়ামীলীগের কৃতি সন্তান।

এই কৃতি সন্তানকে আওয়ামীলীগের দল সম্পার্কে জিঙ্গাসা করলে তিনি জানান আমি যতদিন বেঁচে থাকব বঙ্গবন্ধুর আদর্শকে বুকে নিয়ে বেঁচে থাকব।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com