রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর
মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা সভায় অশালীন বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন শাহজাদপুরে। কালের খবর

মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা সভায় অশালীন বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন শাহজাদপুরে। কালের খবর

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি, কালের খবর : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২২ উদযাপন উপলক্ষে শাহজাদপুর উপজেলা প্রশাসন আয়োজিত হাইস্কুল মাঠের মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা সভায় ঔদ্ধত্যপূর্ণ আচরণ ও অশালীন বক্তব্যের প্রতিবাদ ও নিন্দা জানিয়ে মুক্তিযোদ্ধাদের সকল অনুষ্ঠানে ড. সাজ্জাদ হায়দার লিটনকে বয়কট করে সংবাদ সম্মেলন করেছেন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড।

বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুর ১২ টায় শাহজাদপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে এ সংবাদ সম্মেলন করেন শাহজাদপুর উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক মোঃ তাহসীন হোসেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক মোঃ তাহসীন হোসেন এবং উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ সাংবাদিকদের জানান, গত ২৬ মার্চ শাহজাদপুর হাইস্কুল মাঠে শাহজাদপুর উপজেলা প্রশাসন আয়োজিত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা সভায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. সাজ্জাদ হায়দার লিটনের নাম ব্যানারে পরে দেওয়ায় ক্ষুব্ধ হয়ে তিনি ঔদ্ধত্যপ‚র্ণ আচরণ করেন এবং অসত্য ও অশালীন বক্তব্য দিয়ে অনুষ্ঠান পণ্ড করার অপচেষ্টা চালান।

তারই বক্তব্যের ধারাবাহিকতায় পরবর্তী বক্তা সাবেক মেয়র হালিমুল হক মিরু সরকার বিরোধী বক্তব্য রাখেন এবং সবশেষে প্রধান অতিথির বক্তব্যে শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগকে ‘অমিলীগ’ ও সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের জাতীয় সংসদ সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতার নানা কর্মকান্ড নিয়ে কটুক্তি করে বক্তব্য রাখেন।

এতে দলের নেতা-কর্মীদের মধ্যে চরম ক্ষোভ ও অসোন্তোষ ছড়িয়ে পড়ে। ফলে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত বীর মুক্তিযোদ্ধারা এবং শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা বিব্রতকর পরিস্থিতিতে পড়েন উল্লেখ করে বক্তারা বলেন, পরবর্তীতে বীর মুক্তিযোদ্ধাদের সমস্ত অনুষ্ঠানে ড. সাজ্জাদ হায়দার লিটনকে বয়কট করা হলো।
এদিকে সংবাদ সম্মেলন বন্ধ করতে ড. সাজ্জাদ হায়দার লিটনের ভাই এবং তিনি নিজে মুঠোফোনে হুমকি ধামকি দিচ্ছেন বলেও অভিযোগ করেন আয়োজকেরা।

এ সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ শাহজাদপুর উপজেলা শাখার সাবেক ডেপুটি কমান্ডার শ্রী বিনয় কুমার পাল, সহকারি কমান্ডার আব্দুল মতিন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শাহ নেওয়াজ ভ‚ইয়া, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুস সাত্তার কুদরতি, বীর মুক্তিযোদ্ধা মোঃ মজিবর রহমানসহ শাহজাদপুরের বীর মুক্তিযোদ্ধাবৃন্দ এবং শাহজাদপুরে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ।

বিষয়টি নিয়ে মুঠোফোনে ড. সাজ্জাদ হায়দার লিটনের সাথে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি। পরে ক্ষুদে বার্তা প্রেরণ করা হলে তিনি যোগাযোগ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com