শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর
মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা সভায় অশালীন বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন শাহজাদপুরে। কালের খবর

মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা সভায় অশালীন বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন শাহজাদপুরে। কালের খবর

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি, কালের খবর : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২২ উদযাপন উপলক্ষে শাহজাদপুর উপজেলা প্রশাসন আয়োজিত হাইস্কুল মাঠের মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা সভায় ঔদ্ধত্যপূর্ণ আচরণ ও অশালীন বক্তব্যের প্রতিবাদ ও নিন্দা জানিয়ে মুক্তিযোদ্ধাদের সকল অনুষ্ঠানে ড. সাজ্জাদ হায়দার লিটনকে বয়কট করে সংবাদ সম্মেলন করেছেন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড।

বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুর ১২ টায় শাহজাদপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে এ সংবাদ সম্মেলন করেন শাহজাদপুর উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক মোঃ তাহসীন হোসেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক মোঃ তাহসীন হোসেন এবং উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ সাংবাদিকদের জানান, গত ২৬ মার্চ শাহজাদপুর হাইস্কুল মাঠে শাহজাদপুর উপজেলা প্রশাসন আয়োজিত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা সভায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. সাজ্জাদ হায়দার লিটনের নাম ব্যানারে পরে দেওয়ায় ক্ষুব্ধ হয়ে তিনি ঔদ্ধত্যপ‚র্ণ আচরণ করেন এবং অসত্য ও অশালীন বক্তব্য দিয়ে অনুষ্ঠান পণ্ড করার অপচেষ্টা চালান।

তারই বক্তব্যের ধারাবাহিকতায় পরবর্তী বক্তা সাবেক মেয়র হালিমুল হক মিরু সরকার বিরোধী বক্তব্য রাখেন এবং সবশেষে প্রধান অতিথির বক্তব্যে শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগকে ‘অমিলীগ’ ও সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের জাতীয় সংসদ সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতার নানা কর্মকান্ড নিয়ে কটুক্তি করে বক্তব্য রাখেন।

এতে দলের নেতা-কর্মীদের মধ্যে চরম ক্ষোভ ও অসোন্তোষ ছড়িয়ে পড়ে। ফলে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত বীর মুক্তিযোদ্ধারা এবং শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা বিব্রতকর পরিস্থিতিতে পড়েন উল্লেখ করে বক্তারা বলেন, পরবর্তীতে বীর মুক্তিযোদ্ধাদের সমস্ত অনুষ্ঠানে ড. সাজ্জাদ হায়দার লিটনকে বয়কট করা হলো।
এদিকে সংবাদ সম্মেলন বন্ধ করতে ড. সাজ্জাদ হায়দার লিটনের ভাই এবং তিনি নিজে মুঠোফোনে হুমকি ধামকি দিচ্ছেন বলেও অভিযোগ করেন আয়োজকেরা।

এ সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ শাহজাদপুর উপজেলা শাখার সাবেক ডেপুটি কমান্ডার শ্রী বিনয় কুমার পাল, সহকারি কমান্ডার আব্দুল মতিন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শাহ নেওয়াজ ভ‚ইয়া, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুস সাত্তার কুদরতি, বীর মুক্তিযোদ্ধা মোঃ মজিবর রহমানসহ শাহজাদপুরের বীর মুক্তিযোদ্ধাবৃন্দ এবং শাহজাদপুরে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ।

বিষয়টি নিয়ে মুঠোফোনে ড. সাজ্জাদ হায়দার লিটনের সাথে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি। পরে ক্ষুদে বার্তা প্রেরণ করা হলে তিনি যোগাযোগ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com