শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর
সখীপুরে টিনের বেড়া কেটে দোকানের মালামাল লুট। কালের খবর

সখীপুরে টিনের বেড়া কেটে দোকানের মালামাল লুট। কালের খবর

আহমেদ সাজু (টাঙ্গাইল) সখীপুর, কালের খবর : টাঙ্গাইলের সখীপুরে টিনের বেড়া কেটে একটি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। পৌর এলাকার ২ নং ওয়ার্ডের কাহারতা বাংলাবাজার এলাকায় গতরাতে এ ঘটনা ঘটে। দোকানের মালিক কাহারতা উচ্চ বিদ্যালয়ের মৌলভী শিক্ষক নাছির উদ্দিন জানান, প্রতিদিনের মতো গত রাত ১০ টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে যাই। আজ সকাল ৭ টার দিকে দোকান খুলে সবকিছু এলোমেলো অবস্থায় দেখতে পাই। ক্যাশবাক্সের টাকা, দোকানের বড় বড় তেলের বোতল থেকে শুরু করে সিগারেট পর্যন্ত লুট করে নিয়েছে তারা।

তিনি জানান দোকানের উত্তর-পূর্ব পাশের গলিতে টিনের বেড়া কেটে চোর প্রবেশ করে দোকান থেকে প্রায় আড়াই লক্ষাধিক টাকার মালামাল চুরি করে। এসময় ঘরের উত্তর পাশের গলি থেকে একটি টিন কাটার মেশিন, প্লাস, মারতৈল সহ বেশ কিছু জিনিস তারা ফেলে যায়।

উল্লেখ্য গত মে মাসের শেষের দিকে একই বাজারে বাদশা মিয়ার ঘর থেকে একই কায়দায় চুরি করে মালামাল হাতিয়ে নেয় চোরচক্রের সদস্যরা।

দোকানের মালিক জানান গত এক মাস যাবত বাজারে কোন নৈশপ্রহরী নেই। এ ব্যাপারে জানতে চাইলে কাহারতা বাংলাবাজার বণিক সমবায় সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন জানান দোকানের মালিক নাছির উদ্দিন আজ সকালে চুরির ঘটনা সম্পর্কে অবহিত করেছে। ব্যবসায়ীদের সাথে কথা বলে শীঘ্রই নৈশপ্রহরী নিয়োগ করা হবে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত দোকানের মালিক মোঃ নাছির উদ্দিন জানান , থানায় সাধারণ ডায়েরী করেছি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com