রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর
মুন্সীগঞ্জের উত্তর ইসলামপুরে ৩ হত‍্যার ছয় আসামী জেলহাজতে প্রেরণ। কালের খবর

মুন্সীগঞ্জের উত্তর ইসলামপুরে ৩ হত‍্যার ছয় আসামী জেলহাজতে প্রেরণ। কালের খবর

শেখ মো.সোহেল রানা মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি, কালের খবর : মুন্সীগঞ্জের উত্তর ইসলামপুরে সহিংস ঘটনায় তিন ব্যক্তি নিহত হয়। সেখানে ট্রিপল মার্ডারের ছয় আসামী জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানায় ২৭জনকে আসামী করে ইতোপূর্বে হত্যা মামলা দায়ের করা হয়।

আওলাদ হোসেন প্রধান মিন্টুর স্ত্রী খালেদা আক্তার বাদি হয়ে এ মামলা দায়ের করেন। এ মামলায় ১২ জনের নাম উল্লেখ করে মামলা করা হয়েছে।

আর ১৫জন আসামী অজ্ঞাতনামা আসামী করা হয়েছে এ মামলায়। গ্রেফতারকৃত মো: জামাল হোসেন, তাঁর স্ত্রী নাসরিন বেগম, মো: জাহাঙ্গীর হোসেন, মো: রনি বেপারি,

মো: ইমরান বেপারি ও রাহুল প্রধানকে ঘটনার দিন শুক্রবার ১০দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করে। আদালত তাদেরকে জেলহাজতে প্রেরণ করে। ইন্সপেক্টও তদন্ত রাজিব খান এ সব তথ্য নিশ্চিত করেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com