বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গাছে গাছে আমের মুকুল, মৌ মৌ ঘ্রাণে ব্যকুল মানুষ। কালের খবর নির্মাণ শ্রমিকদের কর্মস্থলে নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানাল ইনসাব। কালের খবর ভাষা দিবস পদক প্রদান গুণীজন সম্মাননা ও লেখক সম্মেলন ২০২৪। কালের খবর মুরাদনগরে কৃষি কার্যক্রম পরিদর্শনে মার্কিন দূতাবাস প্রতিনিধি। কালের খবর কুষ্টিয়ায় বাজার থেকে ক্রয় করা মাংসে মিলল পুরুষাঙ্গ ! কালের খবর চট্টগ্রামের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে অতিথি ডটকমের জমকালো ডায়মন্ড সেলিব্রেশন প্রোগ্রাম। কালের খবর শাহজাদপুরে সরিষা আনতে মাঠে যাচ্ছিলেন হাবিব, হঠাৎ বজ্রপাত। কালের খবর চোর চক্রের তিন সদস্য আটক দুটি মটরসাইকেল উদ্ধার কালের খবর টেকনাফে লক্ষাধিক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক। কালের খবর একুশের বই মেলায় রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন। কালের খবর
মুন্সীগঞ্জের উত্তর ইসলামপুরে ৩ হত‍্যার ছয় আসামী জেলহাজতে প্রেরণ। কালের খবর

মুন্সীগঞ্জের উত্তর ইসলামপুরে ৩ হত‍্যার ছয় আসামী জেলহাজতে প্রেরণ। কালের খবর

শেখ মো.সোহেল রানা মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি, কালের খবর : মুন্সীগঞ্জের উত্তর ইসলামপুরে সহিংস ঘটনায় তিন ব্যক্তি নিহত হয়। সেখানে ট্রিপল মার্ডারের ছয় আসামী জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানায় ২৭জনকে আসামী করে ইতোপূর্বে হত্যা মামলা দায়ের করা হয়।

আওলাদ হোসেন প্রধান মিন্টুর স্ত্রী খালেদা আক্তার বাদি হয়ে এ মামলা দায়ের করেন। এ মামলায় ১২ জনের নাম উল্লেখ করে মামলা করা হয়েছে।

আর ১৫জন আসামী অজ্ঞাতনামা আসামী করা হয়েছে এ মামলায়। গ্রেফতারকৃত মো: জামাল হোসেন, তাঁর স্ত্রী নাসরিন বেগম, মো: জাহাঙ্গীর হোসেন, মো: রনি বেপারি,

মো: ইমরান বেপারি ও রাহুল প্রধানকে ঘটনার দিন শুক্রবার ১০দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করে। আদালত তাদেরকে জেলহাজতে প্রেরণ করে। ইন্সপেক্টও তদন্ত রাজিব খান এ সব তথ্য নিশ্চিত করেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com