রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ০৯:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নবীনগর উপজেলা প্রকৌশলির বিরুদ্ধে কাজ না করে মোটা অংকের টাকা আত্মসাৎ এর গুঞ্জন পা দিয়ে লিখে চতুর্থবার জিপিএ-৫ পেলেন তামান্না। কালের খবর মৌলভীবাজার সাংবাদিক ইউনিয়নের নিবন্ধন পত্র গ্রহণ। কালের খবর পুলিশ সম্মেলন : স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপিসহ ৬ জন নিউ ইয়র্কে যাবেন। কালের খবর বাঘারপাড়ায় নতুন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান। কালের খবর বিএমএসএফ ঢাকা জেলার সদস্য গোলাম রাব্বানীর মরদেহ সোনারগাঁওয়ে উদ্বার। কালের খবর মাদকসেবিদের উৎপাত ঠেকাতে আখাউড়ায় তল্লাশি চৌকি বসছে। কালের খবর কুমিল্লায় সাংবাদিক জিতুকে হত্যার হুমকি, বাসায় প্রবেশ করে গুলিবর্ষণ। কালের খবর চট্টগ্রামে বিনা নোটিশে শতশত স্থাপনা ধ্বংস বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন জনজীবন ব্যাহত। কালের খবর দেবিদ্বারে ৩৩ টি প্রাইভেট হাসপাতাল- ডায়োগনেষ্টিক সেন্টারের ১৭ টি পরিদর্শন। কালের খবর
মুন্সীগঞ্জের উত্তর ইসলামপুরে ৩ হত‍্যার ছয় আসামী জেলহাজতে প্রেরণ। কালের খবর

মুন্সীগঞ্জের উত্তর ইসলামপুরে ৩ হত‍্যার ছয় আসামী জেলহাজতে প্রেরণ। কালের খবর

শেখ মো.সোহেল রানা মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি, কালের খবর : মুন্সীগঞ্জের উত্তর ইসলামপুরে সহিংস ঘটনায় তিন ব্যক্তি নিহত হয়। সেখানে ট্রিপল মার্ডারের ছয় আসামী জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানায় ২৭জনকে আসামী করে ইতোপূর্বে হত্যা মামলা দায়ের করা হয়।

আওলাদ হোসেন প্রধান মিন্টুর স্ত্রী খালেদা আক্তার বাদি হয়ে এ মামলা দায়ের করেন। এ মামলায় ১২ জনের নাম উল্লেখ করে মামলা করা হয়েছে।

আর ১৫জন আসামী অজ্ঞাতনামা আসামী করা হয়েছে এ মামলায়। গ্রেফতারকৃত মো: জামাল হোসেন, তাঁর স্ত্রী নাসরিন বেগম, মো: জাহাঙ্গীর হোসেন, মো: রনি বেপারি,

মো: ইমরান বেপারি ও রাহুল প্রধানকে ঘটনার দিন শুক্রবার ১০দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করে। আদালত তাদেরকে জেলহাজতে প্রেরণ করে। ইন্সপেক্টও তদন্ত রাজিব খান এ সব তথ্য নিশ্চিত করেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com