বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর
সড়‌ক-মহাসড়‌কে চাঁদাবা‌জি আই‌জি‌পির নি‌র্দেশে গ্রেফতার ১০৯ : কালের খবর  

সড়‌ক-মহাসড়‌কে চাঁদাবা‌জি আই‌জি‌পির নি‌র্দেশে গ্রেফতার ১০৯ : কালের খবর  

 
নিজস্ব প্রতিবেদক ,কালের খবর :

সড়ক-মহাসড়কের বিভিন্ন পয়েন্টে চাঁদাবাজির অভিযোগে বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের অভিযানে ১০৯ জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সদর দফতর এ তথ্য নিশ্চিত করে জানিয়েছে, পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদের কঠোর নির্দেশনায় গত জুন থেকে বৃহস্পতিবার পর্যন্ত সড়ক-মহাসড়কের বিভিন্ন পয়েন্টে গাড়ি থেকে অবৈধভাবে চাঁদা তোলার অভিযোগে ৫১টি মামলায় ওই ১০৯ জন‌কে গ্রেফতার করা হয়েছে।
পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া) মো. সোহেল রানা গতকাল জানান, চলতি মাসের শুরুর দিকে পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ যানবাহনে চাঁদাবাজি বন্ধ করতে উ‌দ্যোগ গ্রহণ ক‌রেন। এ ল‌ক্ষ্যে সড়ক ও প‌রিবহন মা‌লিক শ্রমিক নেতৃবৃ‌ন্দের সঙ্গে পু‌লিশ সদর দফতরে আ‌য়ো‌জিত এক সভায় আ‌লোচনার পর তিনি পুলিশের ইউনিটগুলোকে চাঁদাবাজ‌দের বিরু‌দ্ধে ব্যবস্থা গ্রহ‌ণের নির্দেশ দেন।
আইজিপির নির্দেশনা অনুযায়ী পুলিশের সং‌শ্লিষ্ট ইউনিটগুলো সড়ক-মহাসড়কে চাঁদাবাজদের বিরু‌দ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করে চলে‌ছে। যানবাহনে যেকোনো ধরনের চাঁদাবাজির ঘটনা শূন্যের কোঠায় নামিয়ে আনতে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান এআইজি সোহেল রানা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com