রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর
কুমিল্লার কোতোয়ালিতে পিস্তলসহ ২ যুবক আটক

কুমিল্লার কোতোয়ালিতে পিস্তলসহ ২ যুবক আটক

কালের খবর নিউজ:

মঙ্গলবার ভোরে কুমিল্লা সদর উপজেলার কোতোয়ালি থানার বিষ্ণুপুর এলাকা থেকে একটি বিদেশি পিস্তলসহ হোসেন রবিন (২১) ও শাহ আলম কবির সাকিব (২২) নামে দুইজনকে আটক করেছে র‌্যাব।
আটককৃতরা হলেন – ওই এলাকার শানু মিয়ার ছেলে মোফাসসের হোসেন রবিন ও হুমায়ুন কবিরের ছেলে শাহ আলম কবির সাকিব।
র‌্যাব ১১-এর অধিনায়ক মেজর সৈয়দ আরিফুর রহমান জানান, মঙ্গলবার ভোরে কুমিল্লা সদর উপজেলার কোতোয়ালি থানার বিষ্ণুপুর এলাকায় রবিন ও সাকিব অপরাধ সংঘটনের জন্য অবস্থান করছে এমন গোপন খবর পেয়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও তিনটি গুলি উদ্ধার করা হয়েছে।তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com