বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর
পবিত্র ওমরা পালনে সৌদি আরব গেলেন সাহারা খাতুন এমপি। কালের খবর

পবিত্র ওমরা পালনে সৌদি আরব গেলেন সাহারা খাতুন এমপি। কালের খবর

কালের খবর ডেস্ক :- প্রতিবারের ন্যায় এবারো পবিত্র ওমরা পালনের উদ্দেশে সৌদি আরব গেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি।

বুধবার (১৫ মে) মধ্যরাতে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি মক্কার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন। এসময় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেতাকর্মী ঢাকা-১৮ আসনের এই সাংসদকে বিদায় জানান।

ওমরা পালনে সাহারা খাতুনের সঙ্গে আছেন তার ব্যক্তিগত সহকারী মুজিবুর রহমান।

জানা গেছে, সৌদি আরবে ইবাদত বন্দেগির মাধ্যমে সাহারা খাতুন আগামী ১০দিন কাটাবেন। পবিত্র কাবা শরিফে ওমরা করার পাশাপাশি ইতেকাফ করবেন সাহারা খাতুন। আগামী ২৬ মে রাতে তিনি দেশে ফিরবেন বলে জানা গেছে।

এদিকে সাহারা খাতুনের সুস্থ শরীরে পবিত্র ওমরাহ হজ্ব পালনের জন্য ঢাকা-১৮ আসনের সকল নেতাকর্মী ও জনসাধারণের প্রতি দোয়া কামনা করছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com