সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সিলেটে লড়াইয়ে শফিক চৌধুরী সরজমিন উনি এখন আশুলিয়ার রাজা মৌলভীবাজার জেলা পরিষদ উপনির্বাচনে , আওয়ামী লীগের মনোনয়ন চান এম. এ. রহিম। কালের খবর : যুবলীগ নেতা উজ্জলের ফাঁদ, থানায় মামলা, চার বছর আমার দেহকে নিয়ে খেলেছে এখন আমার মেয়েকে চায়। কালের খবর প্রাণভয়ে গোপালগঞ্জ থেকে খুলনায় এসে জীবনের নিরাপত্তা দাবি। কালের খবর শায়েস্তাগঞ্জে অবৈধ লেনদেনের অভিযোগে ওসি ও এসআই প্রত্যাহার। কালের খবর স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় একাধিক বাড়ি, গাড়ি, শত কোটির মালিক॥ কালের খবর ডেমরায় ইস্পাত কারখানায় লোহা গলানোর ভাট্টিতে ছিটকে পড়ে দগ্ধ ৫ । কালের খবর রাষ্ট্রের টাকায় প্লেজার ট্যুর আর কতো ?। কালের খবর নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের নির্বাচনে টিটু সভাপতি লিংকন সাধারণ সম্পাদক। কালের খবর
চট্টগ্রামের নতুন ডিআইজি আনোয়ার, তানভীর কমিশনার

চট্টগ্রামের নতুন ডিআইজি আনোয়ার, তানভীর কমিশনার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম
চট্টগ্রামের নতুন ডিআইজি হিসেবে দায়িত্ব পেয়েছেন গাজীপুর নগর পুলিশ কমিশনার মো. আনোয়ার হোসেন। আর মহানগর পুলিশ কমিশনার হিসেবে দায়িত্ব পেয়েছেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত আদেশ মতে এ তথ্য জানান সিএমপি ও চট্টগ্রাম জেলা পুলিশ।

তথ্যমতে, চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমানকে ঢাকার শিল্পাঞ্চল পুলিশ ইউনিটের উপ পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) পদে বদলি করা হয়েছে।

অন্যদিকে চট্টগ্রাম রেঞ্জের উপপুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) খন্দকার গোলাম ফারুককে রাজশাহীর সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে বদলি করা হয়েছে।

বিদায় বেলায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ আবেগঘন একটি স্ট্যাটাস দিয়েছেন সিএমপি কমিশনার মাহবুবর রহমান। নিজের ব্যক্তিগত ফেসবুকের টাইমলাইনে তিনি লিখেছেন সাগর, পাহাড়ের মতো বিশাল এ চট্টগ্রাম শহরের রাজনীতিবিদ, ব্যবসায়ী, সংবাদকর্মী ও সাধারণ মানুষের মন।

আমার সহকর্মীরাও কম কিসে? করোনাকালে সিএমপিতে মানবিক নানা পদক্ষেপ নিয়ে চমক দেখানো এই পুলিশ কর্মকর্তা সিএমপির প্রতি শুভকামনা জানিয়ে লিখেন, অব্যাহত থাকুক আমাদের মানবিক পুলিশের পথচলা।

এই বদলিতে শুকরিয়া প্রকাশ করে এটিকে নতুন এসাইনম্যান্ট হিসেবে উল্লেখ করেন তিনি। তাছাড়া বদলির মাধ্যমে রাজধানীতে পরিবারের কাছে ফিরছেন উল্লেখ করে তিনি লিখেন, বন্দরনগরীতে ২ বছর ৩ মাস পার করে ফিরে যাচ্ছি রাজধানীতে, পরিবারের কাছে। সফলতা-ব্যর্থতার হিসেব মেলাবেন সম্মানিত নগরবাসী।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় দেওয়া ওই স্ট্যাটাসে ৬ হাজারেরও বেশি লাইক ও রিয়েক্ট দিয়েছেন, কমেন্ট করেছেন ২ হাজারেরও বেশি।

উল্লেখ্য, ২০১৮ সালের ২৭ মে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক আদেশে সিএমপি কমিশনার হিসেবে যোগদান করার পর গত ২ বছর ৩ মাসে চট্টগ্রামে জনবান্ধন পুলিশিংয়ে ভিন্নমাত্রা যোগ করেন মাহবুবর রহমান।।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com