বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
চট্টগ্রামের নতুন ডিআইজি আনোয়ার, তানভীর কমিশনার

চট্টগ্রামের নতুন ডিআইজি আনোয়ার, তানভীর কমিশনার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম
চট্টগ্রামের নতুন ডিআইজি হিসেবে দায়িত্ব পেয়েছেন গাজীপুর নগর পুলিশ কমিশনার মো. আনোয়ার হোসেন। আর মহানগর পুলিশ কমিশনার হিসেবে দায়িত্ব পেয়েছেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত আদেশ মতে এ তথ্য জানান সিএমপি ও চট্টগ্রাম জেলা পুলিশ।

তথ্যমতে, চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমানকে ঢাকার শিল্পাঞ্চল পুলিশ ইউনিটের উপ পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) পদে বদলি করা হয়েছে।

অন্যদিকে চট্টগ্রাম রেঞ্জের উপপুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) খন্দকার গোলাম ফারুককে রাজশাহীর সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে বদলি করা হয়েছে।

বিদায় বেলায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ আবেগঘন একটি স্ট্যাটাস দিয়েছেন সিএমপি কমিশনার মাহবুবর রহমান। নিজের ব্যক্তিগত ফেসবুকের টাইমলাইনে তিনি লিখেছেন সাগর, পাহাড়ের মতো বিশাল এ চট্টগ্রাম শহরের রাজনীতিবিদ, ব্যবসায়ী, সংবাদকর্মী ও সাধারণ মানুষের মন।

আমার সহকর্মীরাও কম কিসে? করোনাকালে সিএমপিতে মানবিক নানা পদক্ষেপ নিয়ে চমক দেখানো এই পুলিশ কর্মকর্তা সিএমপির প্রতি শুভকামনা জানিয়ে লিখেন, অব্যাহত থাকুক আমাদের মানবিক পুলিশের পথচলা।

এই বদলিতে শুকরিয়া প্রকাশ করে এটিকে নতুন এসাইনম্যান্ট হিসেবে উল্লেখ করেন তিনি। তাছাড়া বদলির মাধ্যমে রাজধানীতে পরিবারের কাছে ফিরছেন উল্লেখ করে তিনি লিখেন, বন্দরনগরীতে ২ বছর ৩ মাস পার করে ফিরে যাচ্ছি রাজধানীতে, পরিবারের কাছে। সফলতা-ব্যর্থতার হিসেব মেলাবেন সম্মানিত নগরবাসী।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় দেওয়া ওই স্ট্যাটাসে ৬ হাজারেরও বেশি লাইক ও রিয়েক্ট দিয়েছেন, কমেন্ট করেছেন ২ হাজারেরও বেশি।

উল্লেখ্য, ২০১৮ সালের ২৭ মে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক আদেশে সিএমপি কমিশনার হিসেবে যোগদান করার পর গত ২ বছর ৩ মাসে চট্টগ্রামে জনবান্ধন পুলিশিংয়ে ভিন্নমাত্রা যোগ করেন মাহবুবর রহমান।।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com