বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সম্পত্তি ও জানমালের নিরাপত্তার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা। কালের খবর জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর পৈত্রিক সম্পত্তি ভূমিদস্যু হাতে থেকে রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন জগন্নাথপুরে রেমিটেন্স যোদ্ধার মৃত্যু এলাকায় শোকের ছায়া, জানাযা সম্পন্ন। কালের খবর সাইবার অপরাধ দমন ও অপপ্রচার ঠেকাতে একটি আলাদা ‘সাইবার পুলিশ ইউনিট’ হবে : সংসদে প্রধানমন্ত্রী রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ কর্মসূচি উদ্বোধন। কালের খবর ইউপি চেয়ারম্যান পিতার এক ছেলে এমপি আরেক ছেলে উপজেলা চেয়ারম্যান। কালের খবর
ঢাকা-সাভার সড়কে দুর্ঘটনার কবলে সাইনবোর্ড প্রেস ক্লাবের আজীন সদস্য রনিসহ আহত ২। কালের খবর

ঢাকা-সাভার সড়কে দুর্ঘটনার কবলে সাইনবোর্ড প্রেস ক্লাবের আজীন সদস্য রনিসহ আহত ২। কালের খবর

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি, কালের খবর  :
  ঢাকা-সাভার সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন   সাইনবোর্ড প্রেস ক্লাবের আজীন সদস্য রনিসহ কুমিল্লার চান্দিনায় সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন সাবেক মন্ত্রী এ বি এম গোলাম মোস্তফা। আজ মঙ্গলবার দুপুর ১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনার গোমতা এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

এতে তিনিসহ ৫ জন আহত হয়। আহতাবস্থায় তাদেরকে রাজধানীর একটি প্রাইভেট হাসপাতালে নেওয়া হয়েছে।
সাবেক সচিব এ বি এম গোলাম মোস্তফা বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী এবং কুমিল্লা ৪ (দেবিদ্বার) আসনের সাবেক এমপি ছিলেন। তিনি কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি। তার গ্রামের বাড়ি কুমিল্লার দেবিদ্বার উপজেলার বড়শালঘর গ্রামে।

আহত অন্যরা হলেন- তার ব্যক্তিগত সহকারী আকতার হোসেন, সফরসঙ্গী ফারুক আহমেদ, জীবন এবং গাড়ি চালক।

জানা যায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের বর্ধিতসভা এবং দেবিদ্বার আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রাজী মোহাম্মদ ফখরুল এর নির্বাচনী প্রচারণা শেষে ঢাকার ফিরছিলেন তিনি। মঙ্গলবার দুপুর ১টায় মহাসড়কের চান্দিনার গোমতা এলাকায় পৌঁছলে তার বহনকারী গাড়ির চাকা পাঙচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। আহতাবস্থায় তাদেরকে উদ্ধার করে ধুপখোলা আজগর আলী প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) মনিরুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com