মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ আঙ্গুল ফুলে কলাগাছ : একান্ত সহযোগী রুবেল, অল্প দিনে কোটিপতি ! পর্ব-১। কালের খবর যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর
ঢাকা-সাভার সড়কে দুর্ঘটনার কবলে সাইনবোর্ড প্রেস ক্লাবের আজীন সদস্য রনিসহ আহত ২। কালের খবর

ঢাকা-সাভার সড়কে দুর্ঘটনার কবলে সাইনবোর্ড প্রেস ক্লাবের আজীন সদস্য রনিসহ আহত ২। কালের খবর

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি, কালের খবর  :
  ঢাকা-সাভার সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন   সাইনবোর্ড প্রেস ক্লাবের আজীন সদস্য রনিসহ কুমিল্লার চান্দিনায় সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন সাবেক মন্ত্রী এ বি এম গোলাম মোস্তফা। আজ মঙ্গলবার দুপুর ১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনার গোমতা এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

এতে তিনিসহ ৫ জন আহত হয়। আহতাবস্থায় তাদেরকে রাজধানীর একটি প্রাইভেট হাসপাতালে নেওয়া হয়েছে।
সাবেক সচিব এ বি এম গোলাম মোস্তফা বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী এবং কুমিল্লা ৪ (দেবিদ্বার) আসনের সাবেক এমপি ছিলেন। তিনি কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি। তার গ্রামের বাড়ি কুমিল্লার দেবিদ্বার উপজেলার বড়শালঘর গ্রামে।

আহত অন্যরা হলেন- তার ব্যক্তিগত সহকারী আকতার হোসেন, সফরসঙ্গী ফারুক আহমেদ, জীবন এবং গাড়ি চালক।

জানা যায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের বর্ধিতসভা এবং দেবিদ্বার আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রাজী মোহাম্মদ ফখরুল এর নির্বাচনী প্রচারণা শেষে ঢাকার ফিরছিলেন তিনি। মঙ্গলবার দুপুর ১টায় মহাসড়কের চান্দিনার গোমতা এলাকায় পৌঁছলে তার বহনকারী গাড়ির চাকা পাঙচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। আহতাবস্থায় তাদেরকে উদ্ধার করে ধুপখোলা আজগর আলী প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) মনিরুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com