শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
নির্বাচনী প্রচারণায় বিএনপি, হাজার হাজার লোকের সমাগমে জনসমুদ্রে কুলিয়ারচর। কালের খবর

নির্বাচনী প্রচারণায় বিএনপি, হাজার হাজার লোকের সমাগমে জনসমুদ্রে কুলিয়ারচর। কালের খবর

কিশোগঞ্জ হাওর অঞ্চল প্রতিবেদক, কালের খবর  :-  আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে উত্তপ্ত হতে চলেছে কুলিয়ারাচরের নির্বাচনী প্রচারণা।

১১ ডিসেম্বর মঙ্গলবার বিকেল ৪ ঘটিকায় ঐক্যফ্রন্ট মনোনিত বিএনপি প্রার্থী ও ঢাকা-ময়মনসিংহ বিভাগীয় অঞ্চলের সহ সাংগঠনিক সম্পাদক (সিআইপি) মোঃ শরীফুল আলমমের আগমন উপলক্ষে হাজার হাজার লোকের সমাগমে জনসমুদ্রে পরিণত হয়েছে কুলিয়ারচর।

পৌরসভা সহ ৬টি ইউনিয়ন হতে আগত দলীয় নেতা, কর্মী, সমর্থকরা প্রথমে কুলিয়ারচর পাইলট উচ্চ বিদ্যালয় সংলগ্ন মাঠে মিছিল নিয়ে এসে জড়ো হয়। পরে কুলিয়ারচর বিএনপি’র দলীয় কার্যালয়ের সামনে মোঃ শরীফুল আলমকে হাজারো নেতা-কর্মীরা সংবর্ধিত করলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুলিয়ারচর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এড. মশিউর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি সিআইপি শরীফুল আলম বলেন, গত ১০ বছর আমি ও আমার নেতা কর্মীরা অনেক জেল-জরিমানা ও হয়রানীর শিকার হয়েছি। আমি আপনাদের সন্তান। আপনাদের ভাই-বন্ধু। আমাকে একটিবার সুযোগ দিন জনগণের উপকার করতে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com