বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সম্পত্তি ও জানমালের নিরাপত্তার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা। কালের খবর জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর পৈত্রিক সম্পত্তি ভূমিদস্যু হাতে থেকে রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন জগন্নাথপুরে রেমিটেন্স যোদ্ধার মৃত্যু এলাকায় শোকের ছায়া, জানাযা সম্পন্ন। কালের খবর সাইবার অপরাধ দমন ও অপপ্রচার ঠেকাতে একটি আলাদা ‘সাইবার পুলিশ ইউনিট’ হবে : সংসদে প্রধানমন্ত্রী রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ কর্মসূচি উদ্বোধন। কালের খবর ইউপি চেয়ারম্যান পিতার এক ছেলে এমপি আরেক ছেলে উপজেলা চেয়ারম্যান। কালের খবর
নির্বাচনী প্রচারণায় বিএনপি, হাজার হাজার লোকের সমাগমে জনসমুদ্রে কুলিয়ারচর। কালের খবর

নির্বাচনী প্রচারণায় বিএনপি, হাজার হাজার লোকের সমাগমে জনসমুদ্রে কুলিয়ারচর। কালের খবর

কিশোগঞ্জ হাওর অঞ্চল প্রতিবেদক, কালের খবর  :-  আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে উত্তপ্ত হতে চলেছে কুলিয়ারাচরের নির্বাচনী প্রচারণা।

১১ ডিসেম্বর মঙ্গলবার বিকেল ৪ ঘটিকায় ঐক্যফ্রন্ট মনোনিত বিএনপি প্রার্থী ও ঢাকা-ময়মনসিংহ বিভাগীয় অঞ্চলের সহ সাংগঠনিক সম্পাদক (সিআইপি) মোঃ শরীফুল আলমমের আগমন উপলক্ষে হাজার হাজার লোকের সমাগমে জনসমুদ্রে পরিণত হয়েছে কুলিয়ারচর।

পৌরসভা সহ ৬টি ইউনিয়ন হতে আগত দলীয় নেতা, কর্মী, সমর্থকরা প্রথমে কুলিয়ারচর পাইলট উচ্চ বিদ্যালয় সংলগ্ন মাঠে মিছিল নিয়ে এসে জড়ো হয়। পরে কুলিয়ারচর বিএনপি’র দলীয় কার্যালয়ের সামনে মোঃ শরীফুল আলমকে হাজারো নেতা-কর্মীরা সংবর্ধিত করলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুলিয়ারচর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এড. মশিউর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি সিআইপি শরীফুল আলম বলেন, গত ১০ বছর আমি ও আমার নেতা কর্মীরা অনেক জেল-জরিমানা ও হয়রানীর শিকার হয়েছি। আমি আপনাদের সন্তান। আপনাদের ভাই-বন্ধু। আমাকে একটিবার সুযোগ দিন জনগণের উপকার করতে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com