শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সখীপুরে নাশকতা চেষ্টা মামলায় বিএনপির ৪ নেতা গ্রেপ্তার। কালের খবর সখীপুরে ফাঁসিতে ঝুঁলে যুবকের আত্মহত্যা। কালের খবর ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নোমানী, সম্পাদক সোহেল। কালের খবর রবীন্দ্র কাছারি বাড়িই হবে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি চর্চার অনন্য ক্ষেত্র- সংস্কৃতি প্রতিমন্ত্রী। কালের খবর ভোলার ভূমিহীন নেত্রী বকুলকে কুপিয়ে নৃশংস হত্যা ও বড় বোন মুকুল বেগম জখমে ক্ষত-বিক্ষত। কালের খবর সিরাজগঞ্জে দ্রুত এগিয়ে চলছে মডেল মসজিদ নির্মাণ কাজ। কালের খবর বাঘারপাড়ার গাছিরা ব্যাস্ত সময় পার করছে খেজুর গাছ পরিচর্যায়। কালের খবর এসএসসি পরীক্ষায় পাসের হারে শীর্ষে যশোর বোর্ড। কালের খবর অতীতের সকল রেকর্ড অতিক্রম করেছে সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। কালের খবর শহীদ ডাঃ মিলন দিবসে অস্প্রদায়িক গণতান্ত্রিক স্বচ্ছ নির্বাচন প্রক্রিয়ার মাধ্যমে গণতন্ত্রের ধারা অব্যাহত রাখার আহবান। কালের খবর
আড়াইহাজারে পায়ুপথে বাতাস ঢুকিয়ে কারখানার শ্রমিককে হত্যা। কালের খবর

আড়াইহাজারে পায়ুপথে বাতাস ঢুকিয়ে কারখানার শ্রমিককে হত্যা। কালের খবর

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি,কালের খবর  :  নারায়ণগঞ্জের আড়াইহাজারে পায়ুপথে বাতাস ঢুকিয়ে ববিন কারখানার এক শ্রমিককে হত্যা করা হয়েছে। তার নাম আজহারুল ইসলাম সুমন (২৮)। তিনি উপজেলার সত্যভান্দি ভূঁইয়া পাড়া গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে।
শনিবার দিবাগত মধ্য রাতে এ ঘটনাটি ঘটেছে। পুলিশ লাশটি উদ্ধার করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রাত সাড়ে ১২টার দিকে সত্যভান্দি নয়াপাড়া গ্রামে অবস্থিত মুকুল হোসেনের মালিকানাধীন উদয়ন ববিন মিলের শ্রমিক আজহারুল ইসলাম সুমনকে কে বা কারা মিলের ভিতর থেকে পায়ুপথে বাতাস ঢুকিয়ে গুরুতর আহত অবস্থায় মিলের সামনে ফেলে রাখে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ভুলতা আলÑরাফি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
আড়াইহাজার থানার ওসি আকতার হোসেন জানান, এ ব্যাপারে প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে আটক করা হয়েছে। তিনি আরো জানান, ধারণা করা হচ্ছে খেলনার ছলে সাথের শ্রমিকরা এই ঘটনা ঘটাতে পারে। মামলা দায়েরর প্রস্তুতি চলছিল।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com