শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
ডেমরায় বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের কমিটি পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত। কালের খবর

ডেমরায় বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের কমিটি পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত। কালের খবর

সভাপতি-মো.সেন্টু শেখ, সম্পাদক-আমজাদ রনি

এম আই ফারুক আহমেদ, কালের খবর : রাজধানীর ডেমরায় বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের উদ্যোগে গতকাল সন্ধ্যায় ডেমরা থানা শাখা কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, মো: জহির উদ্দীন মবু, বিশেষ অতিথি এডভোকেট রফিকুল ইসলাম খান মাসুদ সভাপতি ডেমরা থানা আওয়ামী লীগ, মো. ইব্রাহীম দীপু ও আল-আমিন খন্দকার।

এ সময় প্রধান অতিথি বলেন, বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ, ডেমরা থানা (ঢাকা মহানগর দক্ষিন) নির্বাহী কমিটির সদস্যরা সেবা, সততা ও উন্নয়নের আদর্শকে সকলের অন্তরে ধারণ করে, দেশ ও জাতির উন্নয়ন ও সার্বিক কল্যাণ সাধনে সচেষ্ট থাকবে এবং স্বাধীন সার্বভৌম বাংলাদেশের স্থপতি মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী ও অনুপ্রাণিত, বাঙালি জাতীয়তাবাদ ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জিবিত হয়ে, ডেমরা থানার প্রত্যেকটি মহল্লায় ছড়িয়ে ছিটিয়ে থাকা বঙ্গবন্ধুর অনুসারীদের ঐক্যবদ্ধ করে, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা দেশ রত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাবে।

অনুষ্ঠানের এক পর্যায়ে বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ, ডেমরা থানা (ঢাকা মহানগর দক্ষিন) নির্বাহী কমিটির মো: সেন্টু শেখকে সভাপতি ও মো. আমজাদ হোসেন রনিকে সাধারন সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটি ঘোষনা করেন, প্রধান অতিথি ও সংগঠনের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি মো: জহির উদ্দীন মবু। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সভাপতি মো. সেন্টু শেখ, সহ-সভাপতি মো: আলাউদ্দীন, সহ-সভাপতি মো: বাবুল হোসেন, সহ-সভাপতি মো: সপন চৌধুরী, সাধারণ সম্পাদক মো: আজাদ হোসেন রনি, যুগ্ন সাধারণ সম্পাদক মো: তাজুল ইসলাম তাজু , যুগ্ন সাধারণ সম্পাদক মো: মাহবুব রহমান রিপন, যুগ্ন সাধারণ সম্পাদক মো: ওমর ফারুক আকাশ, সাংগঠনিক সম্পাদক মো: শাহিন মোল্লা, সহ সাংগঠনিক সম্পাদক মো: সুমন হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক মো: জামাল হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক মো: আল আমিন আলম হিরা, অর্থ সম্পাদক মো: মামুন মিয়া, দপ্তর সম্পাদক সুমন চৌধুরী, চাকুরী, আইন, শিক্ষা ও প্রশিক্ষন বিষয়ক সম্পাদক মো: ফজলুল হক মহন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো: মনজিল কাজী, সাহিত্য সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো: হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক নুর আলম, কুটির শিল্প বিষয়ক সম্পাদক শ্রী দ্বীপক চন্দ্র দাস দিপু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো: তুষার আহাম্মদ, মৎস্য ও পশু সম্পদ বিষয়ক সম্পাদক মো: আনিছুর রহমান, কৃষি ও পূর্ণবাসন বিষয়ক সম্পাদক মো: পারভেজ, ভূমি বিষয়ক সম্পাদক মো: মামুন মিয়া, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো: কোরবান খান, ত্রাণ বিষয়ক সম্পাদক মো: হৃদয়, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো: শাজাহান, মানব সম্পদ বিষয়ক সম্পাদক মো: জসিম হাওলাদার, ধর্ম বিষয়ক সম্পাদক মো: কামাল মোল্লা, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো: হান্নান মিয়া, মহিলা বিষয়ক সম্পাদক মোসাঃ সালমা আক্তার, নির্বাহী সদস্য মিজানুর রহমান, নির্বাহী সদস্য মো: জসিম উদ্দীন, নির্বাহী সদস্য মো: বাবু মিয়া, নির্বাহী সদস্য মো: রিয়াজ, নির্বাহী সদস্য মো: জহিরুল ইসলাম ডালিম প্রমুখ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com