বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
এ ধরণের সাধারণ ভুলের জন্য অতীতে কখনই কোন মনোনয়পত্র বাতিল হয় নাই : রনি। কালের খবর

এ ধরণের সাধারণ ভুলের জন্য অতীতে কখনই কোন মনোনয়পত্র বাতিল হয় নাই : রনি। কালের খবর

কালের খবর প্রতিবেদক :
এটা একটি সাধারণ ভুল ছিলো। এ ধরণের সাধারণ ভুলের জন্য অতীতে কখনই কোন মনোনয়পত্র বাতিল হয় নাই। আমরা সাপ্লিমেন্টারী ডকুমেন্ট নোটারী পাবলিক করে জমা দেই। আমরা যেটা করি এটার দুটো কপি করি। এতে ভুলক্রমে আমার স্বাক্ষরটা পড়েনি। সাধারণত যাচাই বাছাইয়ে এ ধরণের ভুল হলে বলা হয় আপনি একটা স্বাক্ষর করে নিন। আমাকে স্বাক্ষরের সুযোগ না দিয়ে তিনি সরাসরি বললেন আপনার মনোনয়নপত্র বাতিল।
গোলাম মওলা রনি নিয়ম মেনে আপিল করেছেন মনোনয়নপত্র গ্রহণ করবার জন্য। তিনি আরো বলেন, আমি আশাবাদী সুষ্ঠ ও ন্যায় বিচার পাবো এবং নির্বাচনে অংশগ্রহণ করতে পারবো।

উল্লেখ্য, পটুয়াখালী-৩ আসনে বিএনপি মনোনীত প্রার্থী গোলাম মওলা রনি।
এর আগে গতকাল রোববার গোলাম মওলা রনির মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করেন পটুয়াখালী জেলা রিটার্নিং কর্মকর্তা। হলফনামায় স্বাক্ষর না থাকায় তার মনোনয়ন বাতিল করা হয়। আজ দুপুর সাড়ে ১২টার দিকে আগারগাঁওয়ের নির্বাচন ভবনে এসে রনি নিজে এই আপিল করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com