মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৫:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইপিজেড থানা পুলিশের অভিযানে অসামাজিক কাজে লিপ্ত থাকায় নারী ও পুরুষ মিলে (১২) জন গ্রেফতার। কালের খবর মুরাদনগরে আনারসে ভোট চেয়ে গণসংযোগ করলেন ব্যারিস্টার অনন। কালের খবর যশোরের কেশবপুরে শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (পিএফজি, র) সভা অনুষ্ঠিত। কালের খবর রায়পুরার ছাত্রলীগ নেতা মামুনকে জড়িয়ে মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণ মামলাসহ একাধিক মামলা করায় সর্বমহলে নিন্দা। কালের খবর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি সিএমপি কমিশনার। কালের খবর সহিংসতা নয়-শান্তির জন্য আমরা-এই শ্লোগান কে সামনে রেখে বাঘারপাড়ায় অনুষ্ঠিত হলো (পিএফজির) সম্মিলিত কার্যক্রম ও পরিকল্পনা প্রণয়ন সভা। কালের খবর ঢাকা জেলা রেজিস্ট্রার অহিদুল ইসলাম সাময়িক বরখাস্ত। কালের খবর বাঘারপাড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক। কালের খবর যুবদের নেতৃত্বে সঠিক কর্মপরিকল্পনা গ্রহনের ফলে , সমাজে সহিংসতা নিরসন ও শান্তি স্থাপন হতে পারে। কালের খবর কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর
এ ধরণের সাধারণ ভুলের জন্য অতীতে কখনই কোন মনোনয়পত্র বাতিল হয় নাই : রনি। কালের খবর

এ ধরণের সাধারণ ভুলের জন্য অতীতে কখনই কোন মনোনয়পত্র বাতিল হয় নাই : রনি। কালের খবর

কালের খবর প্রতিবেদক :
এটা একটি সাধারণ ভুল ছিলো। এ ধরণের সাধারণ ভুলের জন্য অতীতে কখনই কোন মনোনয়পত্র বাতিল হয় নাই। আমরা সাপ্লিমেন্টারী ডকুমেন্ট নোটারী পাবলিক করে জমা দেই। আমরা যেটা করি এটার দুটো কপি করি। এতে ভুলক্রমে আমার স্বাক্ষরটা পড়েনি। সাধারণত যাচাই বাছাইয়ে এ ধরণের ভুল হলে বলা হয় আপনি একটা স্বাক্ষর করে নিন। আমাকে স্বাক্ষরের সুযোগ না দিয়ে তিনি সরাসরি বললেন আপনার মনোনয়নপত্র বাতিল।
গোলাম মওলা রনি নিয়ম মেনে আপিল করেছেন মনোনয়নপত্র গ্রহণ করবার জন্য। তিনি আরো বলেন, আমি আশাবাদী সুষ্ঠ ও ন্যায় বিচার পাবো এবং নির্বাচনে অংশগ্রহণ করতে পারবো।

উল্লেখ্য, পটুয়াখালী-৩ আসনে বিএনপি মনোনীত প্রার্থী গোলাম মওলা রনি।
এর আগে গতকাল রোববার গোলাম মওলা রনির মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করেন পটুয়াখালী জেলা রিটার্নিং কর্মকর্তা। হলফনামায় স্বাক্ষর না থাকায় তার মনোনয়ন বাতিল করা হয়। আজ দুপুর সাড়ে ১২টার দিকে আগারগাঁওয়ের নির্বাচন ভবনে এসে রনি নিজে এই আপিল করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com