বৃহস্পতিবার, ১০ জুন ২০২১, ১২:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফুলবাড়িতে প্রান্তিক কৃষকের মাঝে স্প্রে মেশিন বিতারন। কালের খবর লক্ষ্মীপুরে রামগতিতে ভেঙ্গে পড়েছে গ্রামীণ সড়ক ব্যবস্থা। কালের খবর ইউপি নির্বাচন উপলক্ষে দশমিনা উপজেলা আ’লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর যাত্রাবাড়ী শেখ রাসেল পার্কের উদ্বোধন। কালের খবর মাছের ফিড উৎপন্নে সাফল্য  কৃষক সফিকের। কালের খবর নবীনগরে প্রবাসীর স্ত্রী বন্যা তিন সন্তান রেখে প্রেমিককে নিয়ে উধাও ! কালের খবর তাড়াশে বর্ষার পানিতে ডুবে যাচ্ছে কৃষকের ধান। কালের খবর সিলেটের গোলাপগঞ্জে প্রেমিকাকে বেড়ানোর কথা বলে গণধর্ষণ। কালের খবর নবীনগরে চুরি যাওয়া ৪৭ দিন বয়সী শিশুকে ৫ ঘণ্টার মধ্যে উদ্ধার করলো পুলিশ। কালের খবর বাঘারপাড়ায় বজ্রপাতে (কৃষকের) গরুর মৃত্যু। কালের খবর
এ ধরণের সাধারণ ভুলের জন্য অতীতে কখনই কোন মনোনয়পত্র বাতিল হয় নাই : রনি। কালের খবর

এ ধরণের সাধারণ ভুলের জন্য অতীতে কখনই কোন মনোনয়পত্র বাতিল হয় নাই : রনি। কালের খবর

কালের খবর প্রতিবেদক :
এটা একটি সাধারণ ভুল ছিলো। এ ধরণের সাধারণ ভুলের জন্য অতীতে কখনই কোন মনোনয়পত্র বাতিল হয় নাই। আমরা সাপ্লিমেন্টারী ডকুমেন্ট নোটারী পাবলিক করে জমা দেই। আমরা যেটা করি এটার দুটো কপি করি। এতে ভুলক্রমে আমার স্বাক্ষরটা পড়েনি। সাধারণত যাচাই বাছাইয়ে এ ধরণের ভুল হলে বলা হয় আপনি একটা স্বাক্ষর করে নিন। আমাকে স্বাক্ষরের সুযোগ না দিয়ে তিনি সরাসরি বললেন আপনার মনোনয়নপত্র বাতিল।
গোলাম মওলা রনি নিয়ম মেনে আপিল করেছেন মনোনয়নপত্র গ্রহণ করবার জন্য। তিনি আরো বলেন, আমি আশাবাদী সুষ্ঠ ও ন্যায় বিচার পাবো এবং নির্বাচনে অংশগ্রহণ করতে পারবো।

উল্লেখ্য, পটুয়াখালী-৩ আসনে বিএনপি মনোনীত প্রার্থী গোলাম মওলা রনি।
এর আগে গতকাল রোববার গোলাম মওলা রনির মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করেন পটুয়াখালী জেলা রিটার্নিং কর্মকর্তা। হলফনামায় স্বাক্ষর না থাকায় তার মনোনয়ন বাতিল করা হয়। আজ দুপুর সাড়ে ১২টার দিকে আগারগাঁওয়ের নির্বাচন ভবনে এসে রনি নিজে এই আপিল করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com