শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০১:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যাত্রাবাড়িতে সকাল-বিকাল চলে বৈঠক আ’লীগের তৃণমূল নেতা-কর্মীরা উজ্জীবিত। কালের খবর দক্ষিণ সুরমায় ভয়াবহ দুর্ঘটনা ১১ জন নিহত। কালের খবর শ্রদ্ধা আর ভালবাসায় পালিত হল এমপি রহমত আলীর মৃত্যু বার্ষিকী। কালের খবর কালীগঞ্জে তিন মোটরসাইকেলের সংর্ঘষে তিন জন নিহত। কালের খবর শিশু তুবা মায়ের বিয়ের খবর দেখে টেলিভিশনে। কালের খবর জুট কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড। কালের খবর ট্রাফিক পুলিশের হাতের ইশারায় গাড়ির চাকা থামে ঘোরে। কালের খবর সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে আলটিমেটাম। কালের খবর বাড়ছে উৎপাদন চায়ের বাজারে নতুন ‘সাদা সোনা’ ইউপি নির্বাচনে ইমানুজ্জামান পল্লবকে ‘নৌকা প্রতীক দিতে সলিমগঞ্জবাসীর উঠান বৈঠক। কালের খবর
মাদ্রাসা শিক্ষকের বাড়িতে হামলা, নির্বাচনের দিন বের না হতে সতর্ক বানী । কালের খবর

মাদ্রাসা শিক্ষকের বাড়িতে হামলা, নির্বাচনের দিন বের না হতে সতর্ক বানী । কালের খবর

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি, কালের খবর : বাগেরহাটের শরণখোলায় এক মাদ্রাসা শিক্ষকের বসতবাড়িতে হামলা চালিয়ে দুর্বৃত্তরা। এ সময় ৩০ শে ডিসেম্বর (নির্বাচনের দিন) রাস্তায় বের না হতে শাসিয়ে যায় হামলাকারীরা। রোববার রাতে রাজেশ্বর গ্রামের বাসিন্দা ও কদমতলা মোহসিনিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক মাওলানা দেলোয়ার হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে।

শিক্ষক মাওলানা দেলোয়ার হোসেন জানায়, তিনি রাতে বাড়িতে ছিলেন না। এ সময় তার স্ত্রী ও তার এক বোন ঘরের মধ্যে অবস্থান করছিল। দুর্বৃত্তরা বসতঘরের টিনের বেড়া পিটিয়ে ব্যাপক ক্ষতি করে এবং আগামী ৩০শে ডিসেম্বরের মধ্যে যেন কেউ রাস্তায় বের না হওয়ার জন্য সর্তক করে দেয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com