শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঝাড়ফুঁকের নামে গৃহবধূকে ধর্ষণ কবিরাজ ও তার সহযোগী গ্রেফতার। কালের খবর শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি টেম্পুর মুখোমুখি সংঘর্ষে নিহত ২ ; আহত ৩। কালের খবর পোরশায় কঠোর ভাবে পালিত হচ্ছে লকডাউন। কালের খবর সীতাকুণ্ডে প্রাণনাশের হুমকি দিয়ে ব্যবসায়ীর পৈতৃক সম্পত্তি জবরদখল করে গৃহ নির্মাণ। কালের খবর পাংশার হাতুড়ি বাহিনীর প্রধান একাধিক মামলার আসামি জনি কে পিটিয়ে জখম করলো দূর্বৃত্তরা। কালের খবর টঙ্গীতে লকডাউনের সুযোগে বিরোধপূর্ণ জমি দখলের চেষ্টা! কালের খবর মেডিকেলে ভর্তির প্রশ্ন ফাঁসে ২৪ জন চিহ্নিত : সবাই এখন কোটিপতি। কালের খবর করোনার তাণ্ডবে ৯০ পুলিশ প্রাণ হারালেন। কালের খবর বরগুনার তালতলীতে প্রশাসন ও প্রাণী সম্পদ অধিদপ্তরের উদ্যোগে ন্যায্য মুল্যে ডিম ও দুধ বিক্রি শুরু। কালের খবর সখীপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু। কালের খবর
নারায়ণগঞ্জে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী নিহত। কালের খবর

নারায়ণগঞ্জে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী নিহত। কালের খবর

কালের খবর প্রতিবেদক :
নারায়ণগঞ্জে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হাসান নামে তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও মাদক বিক্রেতা নিহত হয়েছেন। এতে র‍্যাবের দুই সদস্যও আহত হয়েছেন।

রবিবার ভোরে শহরের শহীদনগর এলাকায় এ ঘটনা ঘটে।
এ ব্যাপারে র‍্যাব-১১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আলেপ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার অভিযানে গেলে শীর্ষ সন্ত্রাসী ও মাদক বিক্রেতা হাসান র‍্যাব সদস্যদের লক্ষ্য করে বাড়ির ভেতর থেকে গুলি শুরু করেন। পরে র‍্যাবও পাল্টা গুলি শুরু করলে ঘটনাস্থলেই হাসান গুলিবিদ্ধ হয়ে মারা যান।

তিনি বলেন, এ সময় হাসানের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও দুই হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া তার নামে বিভিন্ন থানায় ২০টিরও বেশি মামলা রয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com