বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর ডেমরায় সাংবাদিকদের মিলনমেলা। কালের খবর মুরাদনগরে জাতীয় দিবস গুলোতে ফুল দেয় না উপজেলা আওয়ামী লীগ। কালের খবর
নারায়ণগঞ্জে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী নিহত। কালের খবর

নারায়ণগঞ্জে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী নিহত। কালের খবর

কালের খবর প্রতিবেদক :
নারায়ণগঞ্জে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হাসান নামে তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও মাদক বিক্রেতা নিহত হয়েছেন। এতে র‍্যাবের দুই সদস্যও আহত হয়েছেন।

রবিবার ভোরে শহরের শহীদনগর এলাকায় এ ঘটনা ঘটে।
এ ব্যাপারে র‍্যাব-১১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আলেপ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার অভিযানে গেলে শীর্ষ সন্ত্রাসী ও মাদক বিক্রেতা হাসান র‍্যাব সদস্যদের লক্ষ্য করে বাড়ির ভেতর থেকে গুলি শুরু করেন। পরে র‍্যাবও পাল্টা গুলি শুরু করলে ঘটনাস্থলেই হাসান গুলিবিদ্ধ হয়ে মারা যান।

তিনি বলেন, এ সময় হাসানের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও দুই হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া তার নামে বিভিন্ন থানায় ২০টিরও বেশি মামলা রয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com