শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১০:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চট্রগ্রামের আলিচিত আয়াত হত্যা দেহের দুই টুকরার খোঁজ মিলেছে সাগরপাড়ে। কালের খবর মণিরামপুরে কাভার্ড ভ্যানের চাপায় পিতা পুত্রসহ নিহত ৫। কালের খবর সখীপুরে নাশকতা চেষ্টা মামলায় বিএনপির ৪ নেতা গ্রেপ্তার। কালের খবর সখীপুরে ফাঁসিতে ঝুঁলে যুবকের আত্মহত্যা। কালের খবর ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নোমানী, সম্পাদক সোহেল। কালের খবর রবীন্দ্র কাছারি বাড়িই হবে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি চর্চার অনন্য ক্ষেত্র- সংস্কৃতি প্রতিমন্ত্রী। কালের খবর ভোলার ভূমিহীন নেত্রী বকুলকে কুপিয়ে নৃশংস হত্যা ও বড় বোন মুকুল বেগম জখমে ক্ষত-বিক্ষত। কালের খবর সিরাজগঞ্জে দ্রুত এগিয়ে চলছে মডেল মসজিদ নির্মাণ কাজ। কালের খবর বাঘারপাড়ার গাছিরা ব্যাস্ত সময় পার করছে খেজুর গাছ পরিচর্যায়। কালের খবর এসএসসি পরীক্ষায় পাসের হারে শীর্ষে যশোর বোর্ড। কালের খবর
নারায়ণগঞ্জে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী নিহত। কালের খবর

নারায়ণগঞ্জে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী নিহত। কালের খবর

কালের খবর প্রতিবেদক :
নারায়ণগঞ্জে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হাসান নামে তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও মাদক বিক্রেতা নিহত হয়েছেন। এতে র‍্যাবের দুই সদস্যও আহত হয়েছেন।

রবিবার ভোরে শহরের শহীদনগর এলাকায় এ ঘটনা ঘটে।
এ ব্যাপারে র‍্যাব-১১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আলেপ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার অভিযানে গেলে শীর্ষ সন্ত্রাসী ও মাদক বিক্রেতা হাসান র‍্যাব সদস্যদের লক্ষ্য করে বাড়ির ভেতর থেকে গুলি শুরু করেন। পরে র‍্যাবও পাল্টা গুলি শুরু করলে ঘটনাস্থলেই হাসান গুলিবিদ্ধ হয়ে মারা যান।

তিনি বলেন, এ সময় হাসানের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও দুই হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া তার নামে বিভিন্ন থানায় ২০টিরও বেশি মামলা রয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com