বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৩:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যশোরে অভাবের তাড়নায় সন্তানদের নিয়ে পিত্রালয়ে স্ত্রী-আত্মহত্যার চেষ্টা স্বামীর। কালের খবর সিরাজগঞ্জের শাহাজদপুরে স্বামী হত্যায় স্ত্রী ও পরকিয়া প্রেমিকের মৃত্যুদণ্ড সখীপুরে যমুনা ইলেকট্রনিক্সের শো-রুম উদ্বোধন। কালের খবর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে বসতঘর পোড়ানোর অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর ভুয়া ট্রাভেলস এজেন্সির নতুন প্রতারণা। কালের খবর মাদারীপুরের টেকেরহাটে সড়ক দূর্ঘটনায় দাদা-নাতি নিহত, গুরুতর আহত ১। কালের খবর ল’ রিপোর্টার্স ফোরামের নেতৃত্বে আশুতোষ-দিদার-সরোয়ার। কালের খবর বাস যাত্রীদের প্রাণ বাঁচানো সেই ট্রাফিক পুলিশদের পুরস্কৃত করেন ডিএমপি কমিশনার। কালের খবর
মতিঝিলে হিজড়াদের সীমাহীন উৎপাত। কালের খবর

মতিঝিলে হিজড়াদের সীমাহীন উৎপাত। কালের খবর

কালের খবর প্রতিবেদক : হঠাৎ করেই হিজড়াদের অত্যাচারের মাত্রা বেড়ে গেছে মতিঝিল এলাকায়। এতদিন বিভিন্ন হিজড়ার দল মতিঝিলের বিভিন্ন বাজার এবং ফুটপাতের দোকানীদের কাছ থেকে নিয়মিত চাঁদা তুলতো। কিন্তু এখন তারা বিভিন্ন বাসা-বাড়ীতে গিয়ে চাঁদাবাজি শুরু করেছে। এ ব্যাপারে ভুক্তভোগীরা পুলিশের কাছে অভিযোগ করেও কোন প্রতিকার পাচ্ছেন না বলে অভিযোগ করেছেন।
গত কয়েক সপ্তাহে মতিঝিলের বিভিন্ন কলোনীর বাসায় হানা দেয় হিজড়ারা। এসময় তারা তাদের দাবীকৃত চাঁদা দিতে রাজী না হওয়ায় অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং উলঙ্গ হয়ে যাবার ভয় দেখায়। ফলে বাধ্য হয়ে ভুক্তভোগীরা টাকা দিতে বাধ্য হয়েছেন। হিজড়ারা যেসব বাসার বারান্দায় কিংবা বাইরে শিশুদের পোশাক বা কাঁথা রোদে শুকাতে দেয়া হয়েছে দেখতে পায়। সেসব বাসাকেই তাদের লক্ষ্য বানায়। এরপর তারা কখনো একলা আবার কখনো দলবল নিয়ে উক্ত বাসায় হাজির হয়ে চাঁদা আদায় করছে। গতকাল সকালেও হিজড়া দল মতিঝিল টিএন্ডটি কলোনী এলাকার বিভিন্ন বাসায় হানা দিয়ে কয়েক হাজার টাকা চাঁদাবাজি করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com