মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
মতিঝিলে হিজড়াদের সীমাহীন উৎপাত। কালের খবর

মতিঝিলে হিজড়াদের সীমাহীন উৎপাত। কালের খবর

কালের খবর প্রতিবেদক : হঠাৎ করেই হিজড়াদের অত্যাচারের মাত্রা বেড়ে গেছে মতিঝিল এলাকায়। এতদিন বিভিন্ন হিজড়ার দল মতিঝিলের বিভিন্ন বাজার এবং ফুটপাতের দোকানীদের কাছ থেকে নিয়মিত চাঁদা তুলতো। কিন্তু এখন তারা বিভিন্ন বাসা-বাড়ীতে গিয়ে চাঁদাবাজি শুরু করেছে। এ ব্যাপারে ভুক্তভোগীরা পুলিশের কাছে অভিযোগ করেও কোন প্রতিকার পাচ্ছেন না বলে অভিযোগ করেছেন।
গত কয়েক সপ্তাহে মতিঝিলের বিভিন্ন কলোনীর বাসায় হানা দেয় হিজড়ারা। এসময় তারা তাদের দাবীকৃত চাঁদা দিতে রাজী না হওয়ায় অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং উলঙ্গ হয়ে যাবার ভয় দেখায়। ফলে বাধ্য হয়ে ভুক্তভোগীরা টাকা দিতে বাধ্য হয়েছেন। হিজড়ারা যেসব বাসার বারান্দায় কিংবা বাইরে শিশুদের পোশাক বা কাঁথা রোদে শুকাতে দেয়া হয়েছে দেখতে পায়। সেসব বাসাকেই তাদের লক্ষ্য বানায়। এরপর তারা কখনো একলা আবার কখনো দলবল নিয়ে উক্ত বাসায় হাজির হয়ে চাঁদা আদায় করছে। গতকাল সকালেও হিজড়া দল মতিঝিল টিএন্ডটি কলোনী এলাকার বিভিন্ন বাসায় হানা দিয়ে কয়েক হাজার টাকা চাঁদাবাজি করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com