মঙ্গলবার, ১২ অক্টোবর ২০২১, ০৮:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাঞ্ছারামপুরে সীমা লঙ্ঘন করে বালু উত্তোলন গ্রামবাসীও বালুমহালের সঙ্গে সংঘর্ষের আশঙ্কা। কালের খবর মৌলভীবাজারে শ্রীমঙ্গল র‍্যাব ৯ অভিযানে গাঁজা উদ্ধার-গ্রেফতার ২ জন। কালের খবর মেহেরপুরে অস্ত্র ও বোমা উদ্ধার। কালের খবর নবীনগর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ৫১ সদস্য বিশিষ্ট নাটঘর ইউনিয়ন কমিটি গঠন। কালের খবর অভিনয়ের মাধ্যমে নিজেকে ফুটিয়ে তুলতে চাই নড়াইলের – সোহাগ হোসেন। কালের খবর নেত্রকোনার পূর্বধলায় হামলা, ভাংচুর ও লুটপাট নিরাপত্তাহীনতায় ৭ পরিবার। কালের খবর নবীনগরের ইউএনও’র সাফল্যের এক বছর। কালের খবর কারামুক্ত কাউন্সিলর ইকবাল। কালের খবর তালতলী তাপবিদ্যুৎ কেন্দ্রে ২২ চীনা নাগরিক করোনা আক্রান্ত। কালের খবর অনিয়মের তথ্য চাওয়ায় সাংবাদিকদের হেনস্থা করলেন ব্যাংক কর্মকর্তা
মতিঝিলে হিজড়াদের সীমাহীন উৎপাত। কালের খবর

মতিঝিলে হিজড়াদের সীমাহীন উৎপাত। কালের খবর

কালের খবর প্রতিবেদক : হঠাৎ করেই হিজড়াদের অত্যাচারের মাত্রা বেড়ে গেছে মতিঝিল এলাকায়। এতদিন বিভিন্ন হিজড়ার দল মতিঝিলের বিভিন্ন বাজার এবং ফুটপাতের দোকানীদের কাছ থেকে নিয়মিত চাঁদা তুলতো। কিন্তু এখন তারা বিভিন্ন বাসা-বাড়ীতে গিয়ে চাঁদাবাজি শুরু করেছে। এ ব্যাপারে ভুক্তভোগীরা পুলিশের কাছে অভিযোগ করেও কোন প্রতিকার পাচ্ছেন না বলে অভিযোগ করেছেন।
গত কয়েক সপ্তাহে মতিঝিলের বিভিন্ন কলোনীর বাসায় হানা দেয় হিজড়ারা। এসময় তারা তাদের দাবীকৃত চাঁদা দিতে রাজী না হওয়ায় অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং উলঙ্গ হয়ে যাবার ভয় দেখায়। ফলে বাধ্য হয়ে ভুক্তভোগীরা টাকা দিতে বাধ্য হয়েছেন। হিজড়ারা যেসব বাসার বারান্দায় কিংবা বাইরে শিশুদের পোশাক বা কাঁথা রোদে শুকাতে দেয়া হয়েছে দেখতে পায়। সেসব বাসাকেই তাদের লক্ষ্য বানায়। এরপর তারা কখনো একলা আবার কখনো দলবল নিয়ে উক্ত বাসায় হাজির হয়ে চাঁদা আদায় করছে। গতকাল সকালেও হিজড়া দল মতিঝিল টিএন্ডটি কলোনী এলাকার বিভিন্ন বাসায় হানা দিয়ে কয়েক হাজার টাকা চাঁদাবাজি করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com