মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৪:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কানাইঘাটে বিএমএসএফ- রেড ক্রিসেন্টের যৌথ উদ্যোগে বন্যার্তদের ফ্রি চিকিসা ও ঔষধ বিতরন। কালের খবর সরকার সারা দেশে যোগাযোগব্যবস্থার উন্নয়ন করছে : প্রধানমন্ত্রী। কালের খবর শাহজাদপুরে বাধা দেয়ার পরও সহবাস করায় ব্লেড দিয়ে স্বামীর লিঙ্গ কর্তন করলো স্ত্রী!। কালের খবর পদ্মাসহ সকল সেতুতে সাংবাদিকদের টোল ফ্রি করা উচিৎ: বিএমএসএফ। কালের খবর বৃহত্তর ডেমরার যাত্রাবাড়ি বর্ণমালা স্কুলের অধ্যক্ষ ও সভাপতির দুর্নীতি তদন্তে কমিটি গঠন। কালের খবর স্বপ্নের পদ্মা সেতু দেখা হলো না শিশু নাসিমের। কালের খবর তাড়াশ উপজেলায় পাট কাটার ধুম পরেছে। কালের খবর নবীনগরে বুনিয়াদি প্রশিক্ষণ। কালের খবর আখাউড়ায় পাওনা টাকা ফেরত চাওয়ায় ব্যবসায়ীকে মামলায় ফাঁসানোর অভিযোগ। কালের খবর পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানে যেভাবে, যেপথে যাবেন। কালের খবর
সাইনবোর্ড প্রেস ক্লাব’র সাংবাদিকদের সাথে সিদ্ধিরগঞ্জ থানার নবাগত ওসি’র মতবিনিময়। কালের খবর

সাইনবোর্ড প্রেস ক্লাব’র সাংবাদিকদের সাথে সিদ্ধিরগঞ্জ থানার নবাগত ওসি’র মতবিনিময়। কালের খবর


এম আই ফারুক আহমেদ, কালের খবর : নারায়ণগঞ্জ জেলার  সিদ্ধিরগঞ্জ একটি  অপরাধ প্রবন এলাকা আমি শুনেছি, তবে সিদ্ধিরগঞ্জ থেকে কিভাবে অপরাধ নির্মূল করতে হবে তা আমার ভালো করেই জানা আছে। অনেক বড় বড় মামলা আমি পরিচালনা করে সফল হয়েছি। পূর্ব অভিজ্ঞতা থেকে বলতে পারি সিদ্ধিরগঞ্জের সকল প্রকার   অপরাধ ও অনৈতিক কর্মকান্ডকে দমন করা সম্ভব।  এবং আমি যে কদিন সময় পাই           সিদ্ধিরগঞ্জের অনৈতিক কর্মকান্ড বন্ধসহ অপরাধীদের দমন করে ছাড়বোই। 

গত সোমবার রাতে সাইনবোর্ড প্রেস ক্লাব’র সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে সিদ্ধিরগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মীর শাহীন পারভেজ এসব কথা বলেন।

উল্লেখ্য, ” সাইনবোর্ড প্রেস ক্লাব ” ডেমরা, যাত্রাবাড়ী, কদমতলী, ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানা সমন্বয়ে ২০০৮ সালে একঝাক পেশাদার সাংবাদিকদের নিয়ে গঠিত। ” সাইনবোর্ড প্রেস ক্লাবটি ” এখন হাটি হাটি পা পা করে তারুন্যে অর্থাৎ ১২ বর্ষে পদারপন করায়,  ক্লাবটির উন্নয়ন কল্পে সবার সাথে দেখা ও পরামর্শ করা রুটিন ওয়ার্কের অংশ হিসেবেই  সিদ্ধিরগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মীর শাহীন পারভেজের সাথে গত কাল মতবিনিময় করা হলো।

উল্লেখিত, পাঁচ থানায় বসবাসরত ছড়িয়ে ছিটিয়ে থাকা বিভিন্ন মিডিয়া টেলিভিশন ও পত্রিকায় কর্মরত পেশাদার সাংবাদিকদের বৃহৎ সংগঠন “সাইনবোর্ড প্রেস ক্লাব”  

এ সময় ওসি মীর শাহীন পারভেজ আরো বলেন, আমি যখন ঢাকা সাভার, আশুলিয়া থানায় কর্মরত ছিলাম তখন শ্রমিক আন্দোলন থেকে শুরু করে অনেক বড় বড় আন্দোলন সফলতার সাথে মোকাবেলা করেছি এবং রানা প্লাজার মালিক রানার মামলার তদন্ত কর্মকর্তা ছিলাম এবং তাকে আমি রিমান্ডে নিয়েছি। সেই তুলনায় সিদ্ধিরগঞ্জ ছোট একটি থানা। এখানকার যে কোনো পরিস্থিতির     সাথে মোকাবেলা করা সাধারন ব্যাপার মাত্র।

এ ছাড়া দূর্নীতি ও অপরাধ নির্মূল করতে পুলিশের পাশাপাশি সাংবাদিকদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানিয়ে তিনি বলেন, সিদ্ধিরগঞ্জ এলাকাতে কোনো ধরনের অন্যায় মূলক ও অনৈতিক কর্মকান্ড আর করতে দেওয়া হবে না। আপনারা (সাংবাদিক ভাইয়েরা ) আমাকে একটু সহযোগিতা করবেন। 

প্রসঙ্গত, গত ৫ নভেম্বর সিদ্ধিরগঞ্জ থানায় যোগ দেন ওসি মীর শাহীন পারভেজ। এর আগে তিনি নারায়ণগঞ্জ সদর মডেল থানা ও ঢাকাসহ বিভিন্ন জেলায় সাহসীকতার সাথে বেশ সফল ভাবে দায়িত্ব পালন করেছেন। সিদ্ধিরগঞ্জ থানায় ওসি মীর শাহীন পারভেজের মতো দক্ষ, অভিজ্ঞ ও সাহসী পুলিশ অফিসার যোগদান করায় এলাকাবাসী এক প্রকার  স্বস্তির নি:শ্বাস ফেলছেন বলে অনেকে জানান।    

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com