মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৮:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নবীনগরের শিকানিকা গ্রামে ইমাম হুসাইন (রাঃ) মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন। কালের খবর প্রতিষ্ঠাতা উপাচার্য অধ্যাপক ড. এম. আলিমউল্যা মিয়ানের চতুর্থ মৃত্যুবার্ষিকী পালন । নবীনগরে দুর্বৃত্তের আগুনে পুড়ে গেলো আবুল হোসেনের পাঁচ গরু। কালের খবর শ্রীমঙ্গল মির্জাপুর ইউ’পি চেয়ারম্যানের বিরুদ্ধে যুক্তরাজ্য প্রবাসী’র সংবাদ সম্মেলন। কালের খবর কুমিল্লায় পবিত্র মাহে রমজানে নিউ বৈশাখী আবাসিক হোটেলে অনৈতিক কাজ : আটক ১৭ নারী-পুরুষ। কালের খবর মানব সেবা’র বন্ধুরা মানুষের পাশে নিরবে নির্ভৃতে। কালের খবর বাংলাদেশি শফিকুর রহমানের আজানের প্রশংসায় আরব মিডিয়া। কালের খবর মুন্সিগঞ্জের আলোচিত ট্রিপল মার্ডার মামলার প্রধান আসামি সৌরভ ডিবির হাতে গ্রেপ্তার! কালের খবর কুমিল্লার বিশ্বরোড এলাকায় অভিযানে ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। নবীনগর সদর বাজারের ময়লায় দূষণ হচ্ছে পরিবেশ দখল হচ্ছে তিতাস নদী! কালের খবর
টিটুর পক্ষে লড়বে ৫ সংগঠনের ১০ আইনজীবী

টিটুর পক্ষে লড়বে ৫ সংগঠনের ১০ আইনজীবী

ফাইল ছবি

ফেইসবুকে ধর্ম অবমাননাকর লেখা ও ছবি পোষ্ট করার অভিযোগে গ্রেফতার রংপুরের পাগলাপীর ঠাকুরপাড়ার টিটু রায়ের পক্ষে আইনী লড়াইয়ের ঘোষণা দিয়েছে ৫ টি সামাজিক ও ধর্মীয় সংগঠনের রংপুর শাখা।

সোমবার (২০ নভেম্বর) সন্ধ্যায় এ তথ্য জানিয়েছেন ওই ৫টি সংগঠনের সমন্বয়কারী এ্যাড. রথীশ চন্দ্র বাবু সোনা।

এ সংগঠনগুলোর ১০ আইনজীবী বিনা খরচে এ মামলা লড়বেন বলে জানা গেছে।সংগঠনগুলো হচ্ছে ঘাতক দালাল নির্মুল কমিটি, সম্মিলিত সাংস্কৃতিক জোট, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, ব্লাস্ট এবং হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদ।

রথীশ চন্দ্র জানান, শুধু টিটু রায়ই নয় এ ধরনের ঘটনার শিকার যে কোন নাগরিককে বিনা খরচে আইনী সহায়তা দিবেন।

তিনি বলেন, ‘টিটু রায়ের পরিবারের পক্ষ থেকে আইনী সহযোগিতা চাওয়া হয়নি।সংগঠনগুলো স্ব উদ্যোগে এ পদক্ষেপ নিয়েছে।’ টিটু রায়ের পরিবারের কাছ থেকে প্রয়োজনীয় তথ্য ও কাগজপত্র সংগ্রহ করা হচ্ছে বলে জানান তিনি।

টিটু রায়ের পক্ষে যে ১০ জন আইনজীবী মামলা লড়বেন তারা হলেন, এডভোকেট ইন্দ্রজিত রায়, এডভোকেট কমল মজুমদার, এডভোকেট বিনয় ভূষন, এডভোকেট নরেন চন্দ্র সরকার, এডভোকেট মাহফুজ শিবলী, এডভোকেট রিয়াজুল ইসলাম এবং ব্লাস্টের ৪ জন। বর্তমানে টিটু রায় ২য় দফায় আরও ৪ দিনের রিমান্ডে রয়েছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com