বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৫:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নবীনগরবাসীর স্বপ্নের রূপকার সিদ্দিকুর রহমানের প্রয়াণ দিবস আজ ! কালের খবর ঝিনাইদহের শৈলকুপায় খাল থেকে বিধবা নারীর মরদেহ উদ্ধার। কালের খবর বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে ডেমরা থানা প্রেস ক্লাবের ৪ দফা। কালের খবর শ্রীমঙ্গলে প্রকাশ্যে বিক্রি হচ্ছে নিষিদ্ধ পলিথিন, প্রশাসন নিরব। কালের খবর পাংশায় কেজি দরে তরমুজ বিক্রি, ক্রেতাদের অসন্তোস। কালের খবর অসহায় দুস্ত ভাসমান মানুষের পাশে মোবাশ্বের চৌধুরী। কালের খবর শ্রীমঙ্গলে দরিদ্রদের মাঝে ইফতার বিতরণ করলেন ড.আব্দুস শহীদ এমপি। কালের খবর নবীনগরে তিনিই মাদক ব্যবসার আন্ডারগ্রাউন্ড গডফাদার : সংবাদ সম্মেলনে আ’লীগ নেতা। কালের খবর শ্রমজীবী-ভাসমান মানুষকে মাসব্যাপী ইফতার সামগ্রী দিচ্ছে ‘নতুনধারা’। কালের খবর বিয়ে না করেই স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস, অতঃপর..
ঢাকা মেডিকেল থেকে শিশু চুরির অভিযোগ

ঢাকা মেডিকেল থেকে শিশু চুরির অভিযোগ

ফাইল ছবি

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নতুন ভবনের মেডিসিন বিভাগের ওয়ার্ড থেকে ঘুমন্ত অবস্থায় মায়ের পাশে থাকা তিন মাসের শিশু (জিম) চুরির অভিযোগ পাওয়া গেছে। সোমবার (২০ নভেম্বর) দিবাগত ১২টা থেকে ১টার মধ্যে এ চুরি হয় বলে শিশুটির পরিবারের সদস্যরা অভিযোগ করেছেন। এর আগেও ঢাকা মেডিকেল থেকে শিশু চুরির ঘটনা ঘটেছে।

শিশুটির পরিবার সূত্রে জানা গেছে, শিশুটির বাবা জুয়েল মিয়া রিকশাচালক। কিছুদিন ধরে তিনি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। জুয়েল মিয়ার স্ত্রী সুমাইয়া আকতার তাকে দেখাশোনার জন্য শিশুটিকে নিয়ে রাতে হাসপাতালে ছিলেন। এক পর্যায়ে শিশুটিকে পাশে নিয়ে তিনি ঘুমিয়ে পড়েন। ঘুম ভাঙার পরে শিশুটিকে আর খুঁজে পাননি। রাতেই বিষয়টি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়িতে অভিযোগ করেন তারা।

পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, শিশুটির স্বজনেরা অভিযোগ করেছেন। আমরা পুরো বিষয়টি শাহবাগ থানাকে অবহিত করেছি। বিষয়টি শাহবাগ থানা-পুলিশ দেখছে।

অন্যদিকে, হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মো. রাশিদুল ইসলাম জানান, বিষয়টি আমরা শুনেছি। বিষয়টি শাহবাগ থানার পুলিশ দেখছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com