বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
নবীনগরের জিনদপুরে স্বামীর হাতে স্ত্রী খুন, আহত-২। কালের খবর

নবীনগরের জিনদপুরে স্বামীর হাতে স্ত্রী খুন, আহত-২। কালের খবর

নবীনগর থেকে মোঃ কবির হোসেন কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মঙ্গলবার দুপুরে স্বামীর ধারালো কুড়ালের কোপে স্ত্রী খুন হয়েছে। এ ঘটনায় নিহতের মা, মামী ও মেয়ে আহত হয়েছে। প্রকাশ্যে দিন দুপুরে নিজঘরে স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে শাশুড়ী, মামী ও মেয়েকে আহত করে পালিয়ে যায় পাষন্ড স্বামী।

ঘটনাটি ঘটে দুপুর আনুমানিক আড়াইটার দিকে উপজেলার জিনদপুর গ্রামে। নিহত স্ত্রীর নাম সুর্বনা আক্তার (৩৫) স্বামী দেলোয়ার হোসেন (৪২)। স্থানীয়রা মুমুর্ষ অবস্থায় আহত শাশুড়ী মরিয়ম বেগম (৬০) ও মেয়ে ফারজানা আক্তার (১৩) দ্রুত নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। কতর্ব্যরত চিকিৎসক আহতদের অবস্থার অবনতি হলে কুমিল্লা সদর হাসাপাতালে প্রেরণ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠিয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার চিত্তরঞ্জন পাল বলেন, ‘পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকান্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে জানা গেছে, আসামী গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান চলছে। 

সরেজমিনে জানা যায়, প্রায় ১৮ বছর আগে নবীনগর উপজেলার বাসিন্দা দেলোয়ার হোসেনের সাথে পাশ্ববর্তী মুরাদনগর উপজেলার পীর কাশিমপুর গ্রামের মো. হাবিবুর রহমানের মেয়ে সুর্বনা আক্তারের সাথে দেলোয়ারের বিয়ে হয়। এই দীর্ঘ সংসার জীবনে তাদের ঘরে দুই ছেলে দুই মেয়ে জন্ম নেয়। বড় মেয়ে মারিয়া বেগম (১৫), ফারজানা (১৩), ছেলে নূর নবী (৯) ও ছোট ছেলে আমীর হোসেন (২)।

আহত ছোট মেয়ে ফারজানা জানায়, ‘‘সকালে তাদের বাবা মা’র মধ্যে ঝগড়া সৃষ্টি হয়। পরক্ষনে আমার নানু ও মায়ের মামী আমাদের বাড়িতে এসে মাকে নিয়ে যেতে চায়, তখন বাবা বাধা দিলে নানু, আম্মু ও আম্মুর মামী বাবাকে চড় থাপ্পর দিতে থাকে। তখন আব্বু তাদেরকে ঘর থেকে বের করে আম্মুকে ঘরে নিয়ে আটকানোর চেষ্টা করলে দুজনেই রেগে গেলে আব্বুর কাজের কুড়াল দিয়ে আম্মুর মাথায় আঘাত করে। আমরা ফিরাতে গেলে কুড়ালের মাথায় লেগে আমরাও রক্তাক্ত হই’’, আমাদের চিৎকারে এলাকাবাসি আসতে থাকলে বাবা দৌড়ে পালিয়ে যায়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com