সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোটাবিরোধী আন্দোলন-আবারও রাজনীতির মাঠে ইসমাইল চৌধুরী সম্রাট। কালের খবর চালের দাম আরও বাড়লো, সবজি আলু পেঁয়াজেও অস্বস্তি। কালের খবর খুনি ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিকের আহাজারি। কালের খবর বন্দরে ৬ প্রতারকের বিরুদ্ধে আদালতে চাজশীট দাখিল। কালের খবর মুরাদনগরে মাদক বিরোধী সমাবেশ। কালের খবর সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত। কালের খবর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন। কালের খবর গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আমান উল্লাহ বিরুদ্ধে কাজ না করেই সরকারি বরাদ্দের কোটি কোটি টাকা আত্মসাৎতের অভিযোগ!। কালের খবর স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর
নরসিংদীতে পরিবহন শ্রমিকদের ধর্মঘট : চালকদের মুখে কালি, কান ধরে ‘উঠবস’! কালের খবর

নরসিংদীতে পরিবহন শ্রমিকদের ধর্মঘট : চালকদের মুখে কালি, কান ধরে ‘উঠবস’! কালের খবর

নরসিংদী ব্যুরো অফিস, কালের খবর  : ৮ দফা দাবিতে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের ডাকে পরিবহন ধর্মঘট চলছে। নরসিংদীর পাচঁদোনা, সাহেপ্রতাপ মোড়ে রিকশা, সিএসজি, প্রাইভেটকার ও পাজারো গাড়ীর চালকসহ মুখে কালি মেখে কান ধরে উঠবস কারায় শ্রমিকরা।

সকাল ৭টা থেকে সাহেপ্রতাব মোড়, পাচঁদোনা মোড়ে মহাসড়ক সড়ক অবরোধ করে বিক্ষোভ করেনে শ্রমিকরা। এসময় মহাসড়কে ট্রাক ও মালবাহী গাড়ী মাঝপথে রেখে যানচলাচল বন্ধ করে দেয়া হয়। ‘ধর্মঘটের ঘোষণা না পর থেকেই শ্রমিকরা ঢাকা-সিলেট মহাসড়কে সিএনজি, রিকশা থামিয়ে যাত্রীদের নামিয়ে দিতে দেখা যায়। বাধা দিলেই লাঞ্ছিত করা হচ্ছে। মুখে কালি মেখে দিচ্ছে। রিকশা চালকদের মুখেও কালি মেখে দিতে দেখা গেছে।

এছাড়া ঢাকা-সিলেট মহসড়কের সাহেপ্রতাপ মোড়ে পুলিশ লাইনের সামনে নৈরাজ্য সৃষ্টি করে শ্রমিকরা রোগী সহ এ্যাম্বুলেন্স আটকে দেওয়া সহ মহাসড়কে গাছ ফেলে অবরোধ করে রাখে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com