রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আমান উল্লাহ বিরুদ্ধে কাজ না করেই সরকারি বরাদ্দের কোটি কোটি টাকা আত্মসাৎতের অভিযোগ!। কালের খবর স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ায় অনিয়মের অভিযোগে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বরখাস্ত। কালের খবর ঘিওরে কৃষকদের মানববন্ধনে নিয়মিত বর্ষা ও জলবায়ু সুবিচারের জোরালো দাবি। কালের খবর বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরেই চট্টগ্রামের অভূতপূর্ব উন্নয়ন : খোরশেদ আলম সুজন। কালের খবর “ইন্টারন্যাশনাল প্রেস ক্লাব এন্ড হিউম্যান রাইটস” এর কেন্দ্রীয় কমিটির চূড়ান্ত প্রার্থিতা গ্রহণ। কালের খবর জগন্নাথপুরে প্রাথমিক শিক্ষক মদপান করে সাজা ভোগ করায় এলাকায় ক্ষোভ। কালের খবর ময়মনসিংহ বিআরটিএ টাকা ছাড়া কাজ করেন না সহকারী পরিচালক এস এম ওয়াজেদ, সেবাগ্রহীতারা অসন্তোষ। কালের খবর হাইকোর্টের রায় : মোটরযানে বিজ্ঞাপনের জন্য ফি নিতে পারবে না বিআরটিএ। কালের খবর
ধানের শীষ,এখন পেটের বিষ, লোকে বলে সাপের বিষ : সেতুমন্ত্রী। কালের খবর

ধানের শীষ,এখন পেটের বিষ, লোকে বলে সাপের বিষ : সেতুমন্ত্রী। কালের খবর

কালের খবর প্রতিবেদক :

বিএনপি ২১ আগস্ট গ্রেনেড হামলার মাস্টারমাইন্ড, খুনি-সন্ত্রাসীদের দল। তারা বঙ্গবন্ধু কন্যাকে (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) বারবার হত্যার চেষ্টা করেছে।

তাদের ওপর মানুষের কোনো আস্থা নেই। তাদের দলের চেয়ারপারসন কে? পলাতক নেতাকে দেশের লোকজন বিশ্বাস করে না। ধানের শীষ,এখন পেটের বিষ, লোকে বলে সাপের বিষ বলে মন্তব্য করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৃহস্পতিবার দুপুরে সাভার বাজার বাসস্ট্যান্ডে পৌর আওয়ামী লীগ আয়োজিত সন্ত্রাস-জঙ্গিবাদ ও ঐক্যফ্রন্টবিরোধী গণসংযোগ এবং পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বিএনপিকে নালিশ পার্টি বলে অভিহিত করে আন্দোলনের হুমকি প্রসঙ্গে এ সময় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি মুখে শুধু আন্দোলনের কথা বলে, কিন্তু বাস্তবে করতে পারে না, কিছুই নাই তাদের। ঈদের পর আন্দোলন করতে করতে করতে ১০ বছর চলে গেলো, রোজার ঈদ, কোরবানির ঈদ কোন ঈদের পর আন্দোলন তারা নিজেরাই জানে না। আন্দোলন হয়েছে? কোন ঈদের পর আন্দোলন তারা নিজেরাই জানে না।

বিএনপি কথায় কথায় মিথ্যা বলে- মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, আন্দোলনে ব্যর্থ হয়ে হঠাৎ করে তারা এক ভুয়া খবর দিলো। জাতিসংঘের মহাসচিব (আন্তোনিও গুতিয়েরেস) নাকি চিঠি লিখে বিএনপিকে দাওয়াত করেছে।

কিন্তু স্যুট-কোর্ট পরে মির্জা ফখরুল জাতিসংঘে গিয়েও দেখা করতে পারেননি তার সঙ্গে।
অনুষ্ঠানে সাভার পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুল গণির সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, ঢাকা-২০ আসনের সংসদ সদস্য এম এ মালেক, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজিব প্রমুখ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com