শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
রংপুরের পীরগঞ্জে অসামাজিক কর্মকাণ্ড বন্ধে পুলিশের আই জিপি’র কাছে অভিযোগ। কালের খবর

রংপুরের পীরগঞ্জে অসামাজিক কর্মকাণ্ড বন্ধে পুলিশের আই জিপি’র কাছে অভিযোগ। কালের খবর

পীরগঞ্জ, (রংপুর) থেকে মোঃ সাইদুল ইসলাম সবুজ, কালের খবর: রংপুরের পীরগঞ্জে অসামাজিক কাজ বন্ধে পুলিশের আইজি’র কাছে অভিযোগ করেছে সুশিল সমাজের প্রতিনিধি। অভিযোগ সুত্রে জানা গেছে, পীরগঞ্জ উপজেলার কাঠালপাড়া গ্রামের লূৎফর রহমানের কলেজ পড়ুয়া কন্যা শ্যামা খাতুন (২৮) ও বাঁশপুকুর গ্রামের মজনু মিয়ার ছেলে সোহেল রানা (৩৫) দীর্ঘদিন যাবৎ পরকীয়ার মাধ্যমে অসামাজিক কার্যকলাপের কারণে স্থানীয় গ্রামবাসি এদের উভয়কে গণধোলাই দেয়।

তার পরও থেমে নেই শ্যামা ও রানার, টেলিফিল্ম নাটকের নামে নীল ছবি করার। এছাড়াও এচক্রটি স্থানীয় যুবক-যুবতীকে প্রলোভন দিয়ে বিভিন্ন জায়গায় নিয়ে অসামাজিক কাজে লিপ্ত করতে বাধ্য করছে। গ্রামের লোকজন উভয় পরিবারকে ডেকে নিয়ে পরকীয়ার নামে এসব অপকর্ম বন্ধে নিষেধ করলেও কেউ আমলে নেয়নি।
এদের অপকর্মের বিষয়ে পত্রিকায় সংবাদ প্রকাশ হলেও পুলিশ প্রশাসনের টনক নড়ে নাই। এছাড়া গত ২১ মে রংপুর জেলা প্রশাসক বরাবর বাঁশপুকুর গ্রামের আব্দুস সালাম নামে এক ব্যক্তি অসামাজিক কার্যকলাপের প্রতিকার চেয়ে অভিযোগ দায়ের করেন।

সেই অভিযোগটি’র প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ সুপারের মাধ্যমে পীরগঞ্জ থানায় পাঠায় জেলা প্রশাসক কার্যালয় থেকে। কিন্তু অভিযোগটি থানায় এসে ফাইল বন্ধি হয়ে আছে বলে সুশীল সমাজের প্রতিনিধিরা জানান। এলাকার পরিবেশ ও উঠতি বয়সের ছাত্র/ছাত্রী এবং যুবক/যুবতীকে শ্যামা ও রানার খপ্পরে পড়ে নষ্ট না হয় কমলমতি জীবন। স্থায়ী ভাবে এসব অসামাজিক কার্যকলাপ বন্ধে সুশীল সমাজের প্রতিনিধি মিলন মিয়া গত ৪ অক্টোবর কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পুলিশের আইজি বরাবর একটি লিখিত অভিযোগ প্রেরণ করেছেন। এছাড়াও শ্যামা ও রানার বিরুদ্ধে মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগও রয়েছে বলে তারা জানান।

 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com