শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যশোরের কেশবপুরে শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (পিএফজি, র) সভা অনুষ্ঠিত। কালের খবর রায়পুরার ছাত্রলীগ নেতা মামুনকে জড়িয়ে মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণ মামলাসহ একাধিক মামলা করায় সর্বমহলে নিন্দা। কালের খবর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি সিএমপি কমিশনার। কালের খবর সহিংসতা নয়-শান্তির জন্য আমরা-এই শ্লোগান কে সামনে রেখে বাঘারপাড়ায় অনুষ্ঠিত হলো (পিএফজির) সম্মিলিত কার্যক্রম ও পরিকল্পনা প্রণয়ন সভা। কালের খবর ঢাকা জেলা রেজিস্ট্রার অহিদুল ইসলাম সাময়িক বরখাস্ত। কালের খবর বাঘারপাড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক। কালের খবর যুবদের নেতৃত্বে সঠিক কর্মপরিকল্পনা গ্রহনের ফলে , সমাজে সহিংসতা নিরসন ও শান্তি স্থাপন হতে পারে। কালের খবর কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর
রংপুরের পীরগঞ্জে অসামাজিক কর্মকাণ্ড বন্ধে পুলিশের আই জিপি’র কাছে অভিযোগ। কালের খবর

রংপুরের পীরগঞ্জে অসামাজিক কর্মকাণ্ড বন্ধে পুলিশের আই জিপি’র কাছে অভিযোগ। কালের খবর

পীরগঞ্জ, (রংপুর) থেকে মোঃ সাইদুল ইসলাম সবুজ, কালের খবর: রংপুরের পীরগঞ্জে অসামাজিক কাজ বন্ধে পুলিশের আইজি’র কাছে অভিযোগ করেছে সুশিল সমাজের প্রতিনিধি। অভিযোগ সুত্রে জানা গেছে, পীরগঞ্জ উপজেলার কাঠালপাড়া গ্রামের লূৎফর রহমানের কলেজ পড়ুয়া কন্যা শ্যামা খাতুন (২৮) ও বাঁশপুকুর গ্রামের মজনু মিয়ার ছেলে সোহেল রানা (৩৫) দীর্ঘদিন যাবৎ পরকীয়ার মাধ্যমে অসামাজিক কার্যকলাপের কারণে স্থানীয় গ্রামবাসি এদের উভয়কে গণধোলাই দেয়।

তার পরও থেমে নেই শ্যামা ও রানার, টেলিফিল্ম নাটকের নামে নীল ছবি করার। এছাড়াও এচক্রটি স্থানীয় যুবক-যুবতীকে প্রলোভন দিয়ে বিভিন্ন জায়গায় নিয়ে অসামাজিক কাজে লিপ্ত করতে বাধ্য করছে। গ্রামের লোকজন উভয় পরিবারকে ডেকে নিয়ে পরকীয়ার নামে এসব অপকর্ম বন্ধে নিষেধ করলেও কেউ আমলে নেয়নি।
এদের অপকর্মের বিষয়ে পত্রিকায় সংবাদ প্রকাশ হলেও পুলিশ প্রশাসনের টনক নড়ে নাই। এছাড়া গত ২১ মে রংপুর জেলা প্রশাসক বরাবর বাঁশপুকুর গ্রামের আব্দুস সালাম নামে এক ব্যক্তি অসামাজিক কার্যকলাপের প্রতিকার চেয়ে অভিযোগ দায়ের করেন।

সেই অভিযোগটি’র প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ সুপারের মাধ্যমে পীরগঞ্জ থানায় পাঠায় জেলা প্রশাসক কার্যালয় থেকে। কিন্তু অভিযোগটি থানায় এসে ফাইল বন্ধি হয়ে আছে বলে সুশীল সমাজের প্রতিনিধিরা জানান। এলাকার পরিবেশ ও উঠতি বয়সের ছাত্র/ছাত্রী এবং যুবক/যুবতীকে শ্যামা ও রানার খপ্পরে পড়ে নষ্ট না হয় কমলমতি জীবন। স্থায়ী ভাবে এসব অসামাজিক কার্যকলাপ বন্ধে সুশীল সমাজের প্রতিনিধি মিলন মিয়া গত ৪ অক্টোবর কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পুলিশের আইজি বরাবর একটি লিখিত অভিযোগ প্রেরণ করেছেন। এছাড়াও শ্যামা ও রানার বিরুদ্ধে মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগও রয়েছে বলে তারা জানান।

 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com