সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১১:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কালের খবর ফেক আইডি বানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার দায়ে এক মাদককারবারীকে গ্রেফতার করেছে পুলিশ।। কালের খবর এত সম্পদ লুকিয়েছেন সহকারী ভূমি কর্মকর্তা! বিএনপিকে দাঁত ভাঙা জবাব দেবে আওয়ামী লীগ : মায়া। কালের খবর ঝালকাঠি নাগরিক ফোরামের সভাপতি রোটারিয়ান মনুর উদ্যোগে চারা বিতরণ। কালের খবর সার ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত। কালের খবর জলবায়ু পরিবর্তন ও বাংলাদেশে প্রভাব সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। কালের খবর টাঙ্গাইলের সখীপুর অভিনব কায়দায় গরু চুরি। কালের খবর নূরকে ৭ দিনের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া আদালতে হাজিরের নির্দেশ। কালের খবর
রংপুরের পীরগঞ্জে অসামাজিক কর্মকাণ্ড বন্ধে পুলিশের আই জিপি’র কাছে অভিযোগ। কালের খবর

রংপুরের পীরগঞ্জে অসামাজিক কর্মকাণ্ড বন্ধে পুলিশের আই জিপি’র কাছে অভিযোগ। কালের খবর

পীরগঞ্জ, (রংপুর) থেকে মোঃ সাইদুল ইসলাম সবুজ, কালের খবর: রংপুরের পীরগঞ্জে অসামাজিক কাজ বন্ধে পুলিশের আইজি’র কাছে অভিযোগ করেছে সুশিল সমাজের প্রতিনিধি। অভিযোগ সুত্রে জানা গেছে, পীরগঞ্জ উপজেলার কাঠালপাড়া গ্রামের লূৎফর রহমানের কলেজ পড়ুয়া কন্যা শ্যামা খাতুন (২৮) ও বাঁশপুকুর গ্রামের মজনু মিয়ার ছেলে সোহেল রানা (৩৫) দীর্ঘদিন যাবৎ পরকীয়ার মাধ্যমে অসামাজিক কার্যকলাপের কারণে স্থানীয় গ্রামবাসি এদের উভয়কে গণধোলাই দেয়।

তার পরও থেমে নেই শ্যামা ও রানার, টেলিফিল্ম নাটকের নামে নীল ছবি করার। এছাড়াও এচক্রটি স্থানীয় যুবক-যুবতীকে প্রলোভন দিয়ে বিভিন্ন জায়গায় নিয়ে অসামাজিক কাজে লিপ্ত করতে বাধ্য করছে। গ্রামের লোকজন উভয় পরিবারকে ডেকে নিয়ে পরকীয়ার নামে এসব অপকর্ম বন্ধে নিষেধ করলেও কেউ আমলে নেয়নি।
এদের অপকর্মের বিষয়ে পত্রিকায় সংবাদ প্রকাশ হলেও পুলিশ প্রশাসনের টনক নড়ে নাই। এছাড়া গত ২১ মে রংপুর জেলা প্রশাসক বরাবর বাঁশপুকুর গ্রামের আব্দুস সালাম নামে এক ব্যক্তি অসামাজিক কার্যকলাপের প্রতিকার চেয়ে অভিযোগ দায়ের করেন।

সেই অভিযোগটি’র প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ সুপারের মাধ্যমে পীরগঞ্জ থানায় পাঠায় জেলা প্রশাসক কার্যালয় থেকে। কিন্তু অভিযোগটি থানায় এসে ফাইল বন্ধি হয়ে আছে বলে সুশীল সমাজের প্রতিনিধিরা জানান। এলাকার পরিবেশ ও উঠতি বয়সের ছাত্র/ছাত্রী এবং যুবক/যুবতীকে শ্যামা ও রানার খপ্পরে পড়ে নষ্ট না হয় কমলমতি জীবন। স্থায়ী ভাবে এসব অসামাজিক কার্যকলাপ বন্ধে সুশীল সমাজের প্রতিনিধি মিলন মিয়া গত ৪ অক্টোবর কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পুলিশের আইজি বরাবর একটি লিখিত অভিযোগ প্রেরণ করেছেন। এছাড়াও শ্যামা ও রানার বিরুদ্ধে মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগও রয়েছে বলে তারা জানান।

 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com