বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর ডেমরায় সাংবাদিকদের মিলনমেলা। কালের খবর মুরাদনগরে জাতীয় দিবস গুলোতে ফুল দেয় না উপজেলা আওয়ামী লীগ। কালের খবর
দেশের মানুষ জাতীয় ঐক্যফ্রন্টকে প্রত্যাখ্যান করেছে : যুবলীগ নেতা সাইফ ইকবাল। কালের খবর

দেশের মানুষ জাতীয় ঐক্যফ্রন্টকে প্রত্যাখ্যান করেছে : যুবলীগ নেতা সাইফ ইকবাল। কালের খবর

কালের খবর প্রতিবেদক :
জাতীয় ঐক্য নামটা নিয়ে আমার মতবিরোধ রয়েছে। জাতীয় বলতে আমরা বুঝি পুরো জাতি। ড.কামালদের যে ঐক্য সেটাকে কোনো ভাবেই জাতীয় ঐক্য বলা যাবে না। কেননা তারা তো আর সব দলের ভিত্তিতে বা সব দলকে নিয়ে ঐক্য করেনি। ঢাকা মহানগরী দক্ষিণের ডেমরা থানা যুবলীগের সভাপতি প্রার্থী সাইফ ইকবাল জাতীয় দৈনিক পত্রিকা কালের খবরকে এসব কথা বলেন।

সাইফ ইকবাল আরো বলেন, জাতীয় ঐক্য নামটি তখনই যথার্থ হবে যখন সব দল এমনকি বাংলাদেশ আওয়ামীলীগও ঐক্যতে থাকবেন কেবল তখনই। আওয়ামীলীগ তো দেশের বাইরের কোনো দল নয়। তাহলে জাতীয় ঐক্যতে কেন থাকবেনা? যদি সব দলের অংশগ্রহণ না থাকে তাহলে সেটা জাতীয় ঐক্য হয় কি করে? সুতরাং ড.কামালের ঐক্য কখনই জাতীয় ঐক্য নয়।

ত্যাগি এই যুবলীগ নেতা আরো বলেন, জাতীয় ঐক্যফ্রন্টকে দেশের মানুষ প্রত্যাখ্যান করেছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com