মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৯:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে দ্রুত এগিয়ে চলছে মডেল মসজিদ নির্মাণ কাজ। কালের খবর বাঘারপাড়ার গাছিরা ব্যাস্ত সময় পার করছে খেজুর গাছ পরিচর্যায়। কালের খবর এসএসসি পরীক্ষায় পাসের হারে শীর্ষে যশোর বোর্ড। কালের খবর অতীতের সকল রেকর্ড অতিক্রম করেছে সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। কালের খবর শহীদ ডাঃ মিলন দিবসে অস্প্রদায়িক গণতান্ত্রিক স্বচ্ছ নির্বাচন প্রক্রিয়ার মাধ্যমে গণতন্ত্রের ধারা অব্যাহত রাখার আহবান। কালের খবর নবীনগর আ’লীগের সম্মেলন সভাপতি বাদল সম্পাদক সাহান। কালের খবর পাঁচ বছরের শিশু আয়াত নিখোঁজের ১০ দিন পর নদীতে ছয় টুকরা দেহের সন্ধান পেল পুলিশ। কালের খবর বিএমএসএফ নিজস্ব গঠনতন্ত্রে পরিচালিত ট্রাস্টিনামা দলিলের অন্তর্ভুক্ত নয় -সাধারণ সভায় নেতৃবৃন্দ। কালের খবর মেসি নৈপুণ্যে আর্জেন্টিনার অসাধান জয়। কালের খবর গরিবের থেকে ‘কম ঘুষ নেওয়া’ তহশিলদার আব্দুস সাত্তার বরখাস্ত। কালের খবর
ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী মেলানিয়ার ট্রাম্পের নগ্ন ভিডিও ফাঁস। কালের খবর

ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী মেলানিয়ার ট্রাম্পের নগ্ন ভিডিও ফাঁস। কালের খবর

কালের খবর ডেস্ক :

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী মেলানিয়ার ট্রাম্পের একটি নগ্ন ভিডিও ফাঁস হয়েছে! যেখানে একটি মিউজিক ভিডিওতে মার্কিন র‌্যাপার টি.আই-এর নামনে নগ্ন হয়ে নাচতে দেখা গেছে তাকে! অবাক হলেন কি? অবশ্যই অবাক হওয়ার মতো ঘটনা। তবে, ভিডিও’তে হুবহু মেলানিয়া ট্রাম্পের মতো দেখতে হলেও তিনি কিন্তু মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প নন!
ডেইল মেইলের খবর, ভিডিওতে নগ্ন হওয়া ওই নারী আসলে কানাডিয়ান মডেল-অভিনেত্রী মেলানি মারডান।

কিন্তু ভিডিওতে মেলানিয়ার রূপে উপস্থিত হয়ে ইতোমধ্যে শোরগোল ফেলে দিয়েছেন। শুধু তাই নয়, ভিডিওটি এমনভাবে তৈরি করা হয়েছে যেখানে অবিশ্বাস করারও উপায় নেই তিনিই মেলানিয়া ট্রাম্প নন।
ইতোমধ্যে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি হেলিকপ্টারে করে উড়ে বাড়ির বাইরে চলে যাচ্ছেন ট্রাম্প। আর ঘরের ভেতর থেকে সেই দৃশ্য দেখছে টি.আই। এরপর ট্রাম্পের অফিসের আদলে গড়া সামনে একটি রাখা চেয়ারে বসে পড়েন এই র‌্যাপার। এরপর সেখানে অর্ধনগ্ন হয়ে নাচতে নাচতে সেখানে হাজির হন মেলানিয়ার রূপ ধারণ করা সেই মডেল। পরক্ষণে শরীরে থাকা একমাত্র জ্যাকেটটি খুলে ফেলেন। যেখানে লেখা ছিল, ‘আই রিয়েলি ডোন্ট কেয়ার। ‘
তোলপাড় সৃষ্টি করা এই ভিডিও প্রকাশের খবর পৌঁছে গেছে মেলানিয়া ট্রাম্পের কাছেও।
তার মুখপাত্র এটা ন্যক্কারজনক বলে অভিহিত করেছেন। এটা কিভাবে গ্রহণযোগ্য হতে পারে প্রশ্ন রেখে টুইটারের তিনি লিখেছেন, বয়কট টি.আই.।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com