শনিবার, ১৫ মে ২০২১, ০৪:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ধীরে ধীরে উন্নতি হচ্ছে খালেদা জিয়ার শারীরিক অবস্থা : মির্জা ফখরুল ইসলাম। কালের খবর মুন্সীগঞ্জ লৌহজং ফেরিতে হুড়োহুড়িতে প্রাণ গেল ৬ জনের। কালের খবর মুন্সীগঞ্জ লৌহজং মাওয়া শিমুলিয়া ঘাটে ঘর মুখো মানুষের জনসমুদ্র। কালের খবর আসসালামু আলাইকুম, আমি শেখ হাসিনা, দেশবাসীকে শুভেচ্ছা। কালের খবর শাহজাদপুরে লাখো মানুষের পাশে এমপি হাসিবুর রহমান স্বপন। কালের খবর বেনাপোল সীমান্তে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি উদ্ধার। কালের খবর বাংলাদেশের উন্নয়ন ও শেখ হাসিনার নেতৃত্বকে বিশ্বের বিভিন্ন দেশ অনুসরণ-অনুকরণ করছে : ক্যাপ্টেন তাজ। কালের খবর বোয়ালমারীতে লিল্লাহ বোডিং ও এতিমখানার ভবন নির্মাণ কাজের উদ্বোধন। কালের খবর ঢাকা জেলা প্রশাসক ৩০০শত পরিবারকে দিলেন প্রধানমন্ত্রীর উপহার। কালের খবর নবীনগরের শিকানিকা গ্রামে ইমাম হুসাইন (রাঃ) মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন। কালের খবর
ভাঙ্গায় চার হাজার রোগীকে ফ্রি চিকিৎসা। কালের খবর

ভাঙ্গায় চার হাজার রোগীকে ফ্রি চিকিৎসা। কালের খবর

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, কালের খবর :
আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহর উদ্যোগে ‘বেগম জেবুন্নেছা ও কাজী মাহবুবউল্লাহ জনকল্যাণ ট্রাস্ট’-এর পৃষ্ঠপোষকতায় ফরিদপুর-৪ আসনের (ভাঙ্গা-সদরদপুর-চরভদ্রাসন) চার হাজার রোগীকে ফ্রি-চিকিৎসা সেবার কার্যক্রম শুরু করেছেন বিশেষজ্ঞ চিকিৎসকরা। গতকাল ও আজ সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভাঙ্গার কাউলীবেড়া ইউনিয়নের কাজী ওয়ালীউল্লাহ উচ্চ বিদ্যালয়ে চিকিৎসা সেবা চলবে।

গতকাল সকালে চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন কাজী জাফরউল্লাহ। উপমহাদেশের প্রখ্যাত নিউরো বিশেষজ্ঞ কাজী দীন মোহাম্মদ-এর নেতৃত্বে ঢাকা থেকে ৩০ জন বিশেষজ্ঞ চিকিৎসক গতকাল সকাল থেকেই চিকিৎসা শুরু করেছেন। তাদের সহযোগিতা করার জন্য ফরিদপুর জেলা শহর থেকে ১০ জন চিকিৎসক এসেছেন। কাজী জাফরউল্লাহর প্রেসসচিব ফাইজুল্লাহ আশিক জানান, ফ্রি-মেডিকেল সেবার আওতায় ৪ হাজার রোগী নাম রেজিস্ট্রেশন করেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com