মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইপিজেড থানা পুলিশের অভিযানে অসামাজিক কাজে লিপ্ত থাকায় নারী ও পুরুষ মিলে (১২) জন গ্রেফতার। কালের খবর মুরাদনগরে আনারসে ভোট চেয়ে গণসংযোগ করলেন ব্যারিস্টার অনন। কালের খবর যশোরের কেশবপুরে শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (পিএফজি, র) সভা অনুষ্ঠিত। কালের খবর রায়পুরার ছাত্রলীগ নেতা মামুনকে জড়িয়ে মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণ মামলাসহ একাধিক মামলা করায় সর্বমহলে নিন্দা। কালের খবর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি সিএমপি কমিশনার। কালের খবর সহিংসতা নয়-শান্তির জন্য আমরা-এই শ্লোগান কে সামনে রেখে বাঘারপাড়ায় অনুষ্ঠিত হলো (পিএফজির) সম্মিলিত কার্যক্রম ও পরিকল্পনা প্রণয়ন সভা। কালের খবর ঢাকা জেলা রেজিস্ট্রার অহিদুল ইসলাম সাময়িক বরখাস্ত। কালের খবর বাঘারপাড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক। কালের খবর যুবদের নেতৃত্বে সঠিক কর্মপরিকল্পনা গ্রহনের ফলে , সমাজে সহিংসতা নিরসন ও শান্তি স্থাপন হতে পারে। কালের খবর কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর
ভাঙ্গায় চার হাজার রোগীকে ফ্রি চিকিৎসা। কালের খবর

ভাঙ্গায় চার হাজার রোগীকে ফ্রি চিকিৎসা। কালের খবর

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, কালের খবর :
আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহর উদ্যোগে ‘বেগম জেবুন্নেছা ও কাজী মাহবুবউল্লাহ জনকল্যাণ ট্রাস্ট’-এর পৃষ্ঠপোষকতায় ফরিদপুর-৪ আসনের (ভাঙ্গা-সদরদপুর-চরভদ্রাসন) চার হাজার রোগীকে ফ্রি-চিকিৎসা সেবার কার্যক্রম শুরু করেছেন বিশেষজ্ঞ চিকিৎসকরা। গতকাল ও আজ সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভাঙ্গার কাউলীবেড়া ইউনিয়নের কাজী ওয়ালীউল্লাহ উচ্চ বিদ্যালয়ে চিকিৎসা সেবা চলবে।

গতকাল সকালে চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন কাজী জাফরউল্লাহ। উপমহাদেশের প্রখ্যাত নিউরো বিশেষজ্ঞ কাজী দীন মোহাম্মদ-এর নেতৃত্বে ঢাকা থেকে ৩০ জন বিশেষজ্ঞ চিকিৎসক গতকাল সকাল থেকেই চিকিৎসা শুরু করেছেন। তাদের সহযোগিতা করার জন্য ফরিদপুর জেলা শহর থেকে ১০ জন চিকিৎসক এসেছেন। কাজী জাফরউল্লাহর প্রেসসচিব ফাইজুল্লাহ আশিক জানান, ফ্রি-মেডিকেল সেবার আওতায় ৪ হাজার রোগী নাম রেজিস্ট্রেশন করেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com