বুধবার, ২৩ নভেম্বর ২০২২, ০৩:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সম্মেলন ঘিরে নেতাকর্মীদের মাঝে আনন্দ-উচ্ছাস আর প্রাণচাঞ্চল্য। কালের খবর খনি শিল্পে কর ন্যায্যতার দাবীতে মানববন্ধন ও সমাবেশ। কালের খবর টেকনাফের ইয়াবা ব্যবসায়ী ক্রিকেটার রাজু গ্রেফতার। কালের খবর মায়ের কিডনি নিয়ে বাঁচতে চায় ইসলামিক বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র। কালের খবর সীতাকুণ্ডে বন্ধুর হাতে বন্ধু খুন। কালের খবর চনপাড়ার ‘মাদক সম্রাট’ বজলু ৬ দিনের রিমান্ডে। কালের খবর শত কোটি টাকা ও সম্পদের মালিক সওজ এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী তাপসী বিশ্বাস। কালের খবর জলবায়ু পরিবর্তন : গরিব দেশকে ক্ষতিপূরণ দিতে ঐতিহাসিক সমঝোতা। কালের খবর সাংবাদিক ও পুলিশ ভাই ভাই : ওসি মশিউর। কালের খবর নয়াপল্টনে বিএনপির প্রস্তুতি সভায় গিয়াসউদ্দিন দলের স্বার্থে যার যার কর্ম অনুযায়ী আমি যথাযথভাবে মূল্যায়ন করবো। কালের খবর
কামালের চেম্বারে বৈঠকে ফখরুল রব মান্নারা। কালের খবর

কামালের চেম্বারে বৈঠকে ফখরুল রব মান্নারা। কালের খবর

কালের খবর প্রতিবেদক  :

কামালের চেম্বারে বৈঠকে ফখরুল রব মান্নারা

মতিঝিলের নিজ চেম্বারে বিএনপি, জেএসডি ও নাগরিক ঐক্যর নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্য প্রক্রিয়ার আহ্বায়ক ড. কামাল হোসেন।

শনিবার বিকেল ৩টার দিকে এই বৈঠক শুরু হয়। এতে ড. কামাল হোসেন ছাড়াও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী উপস্থিত আছেন।
গণফোরামের গণযোগাযোগ বিষয়কসম্পাদক রফিকুল ইসলাম প্রতিক কালের খবরকে  বৈঠকের এ তথ্য জানিয়েছেন।
বৈঠক সূত্রে জানা গেছে, ইতোমধ্যে নিরপেক্ষ নির্বাচন আদায়ের লক্ষ্যে জাতীয় ঐক্যের দাবি ও লক্ষ্যের খসড়া চূড়ান্ত হয়েছে। এখন সেগুলো চূড়ান্ত করতেই বৈঠক করছেন ড. কামাল হোসেন ও মির্জা ফখরুলরা।
এই বৈঠক শেষে সন্ধ্যা ৬টায় জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করবেন ড. কামাল হোসেন। সেখানে জোটের নাম, দাবি ও লক্ষ্য তুলে ধরা হবে।
এদিকে, বৃহত্তর জাতীয় ঐক্য প্রক্রিয়ার অংশ যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্পধারা সভাপতি অধ্যাপক ডা. একিউএম বদরুদ্দাজা চৌধুরী সন্ধ্যা সাড়ে ৬টায় বারিধারায় সংবাদ সম্মেলন ডেকেছেন।
শনিবার দুপুরে ড. কামাল হোসেনের আমন্ত্রণে বেইলি রোডের বাসায় গিয়ে তাকে না পেয়ে ফিরে আসেন বি. চৌধুরী ও অন্যরা।
সেখানেই ক্ষুব্ধ বিকল্পধারার যুগ্ম-মহাসচিব ও বদরুদ্দোজা চৌধুরীর ছেলে মাহী বি. চৌধুরী সাংবাদিকদের বলেন, ‘ড. কামাল হোসেন আমাদের আমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু, আমরা বাড়িতে গিয়ে কামাল হোসেন দূরে থাক, গেট খুলে দেয়ার মতো একটি লোকও পাইনি।’
তিনি এই ঘটনাকে রাজনৈতিক শিষ্টাচারবহির্ভূত ও নজিরবিহীন বলে মন্তব্য করেন।
মাহী বলেন, ‘এ ঘটনায় স্পষ্ট হয়ে গেল, কারা সত্যিকার অর্থে জাতীয় ঐক্য চান না।’
এ ঘটনার বিষয়ে বিস্তারিত জানাতে সন্ধ্যা সাড়ে ৬টায় বারিধারায় সংবাদ সম্মেলন ডেকেছে যুক্তফ্রন্ট। বি. চৌধুরীর প্রেসসচিব জাহাঙ্গীর আলম কালের খবরকে  ংবলেন, ‘সংবাদ সম্মেলনে স্যার (বি. চৌধুরী) তার বক্তব্য তুলে ধরবেন।’

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com