শুক্রবার, ২৪ মে ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যশোরের কেশবপুরে শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (পিএফজি, র) সভা অনুষ্ঠিত। কালের খবর রায়পুরার ছাত্রলীগ নেতা মামুনকে জড়িয়ে মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণ মামলাসহ একাধিক মামলা করায় সর্বমহলে নিন্দা। কালের খবর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি সিএমপি কমিশনার। কালের খবর সহিংসতা নয়-শান্তির জন্য আমরা-এই শ্লোগান কে সামনে রেখে বাঘারপাড়ায় অনুষ্ঠিত হলো (পিএফজির) সম্মিলিত কার্যক্রম ও পরিকল্পনা প্রণয়ন সভা। কালের খবর ঢাকা জেলা রেজিস্ট্রার অহিদুল ইসলাম সাময়িক বরখাস্ত। কালের খবর বাঘারপাড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক। কালের খবর যুবদের নেতৃত্বে সঠিক কর্মপরিকল্পনা গ্রহনের ফলে , সমাজে সহিংসতা নিরসন ও শান্তি স্থাপন হতে পারে। কালের খবর কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর
নবীনগরে শারদীয় দূর্গোৎসব উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় করেন সাঈদ। কালের খবর

নবীনগরে শারদীয় দূর্গোৎসব উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় করেন সাঈদ। কালের খবর

নবীনগর থেকে মোঃ কবির হোসেন, কালের খবর  : ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর হরিসভা মন্দিরে(সাহা পাড়া) সোমবার (১/১০) দুপুরে আসন্ন শারদীয়া দূর্গোৎসব উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় করেন ব্রাহ্মনবাড়িয়া-৫ নবীনগর আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ঢাকা সিটি কর্পোরেশন(দঃ) ৯নং ওয়ার্ড কাউন্সিলর ও কেন্দ্রীয় যুবলীগনেতা আলহাজ্ব একেএম মমিনুল হক সাঈদ।
উপজেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা ও অত্র মন্দিরের সভাপতি সুবীর রঞ্জন সাহার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে সাঈদ বলেন, মানবতারনেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সকল ধর্মের প্রতি সম্মান রেখে দেশের উন্নয়ন করে যাচ্ছেন।সেই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে ও কুচক্রী মহলের কথায় কান না দিয়ে সজাগ থেকে নৌকা মার্কায় পুনরায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে। তিনি ১১৪টি পুজা মন্ডপে ব্যাক্তিগত ভাবে প্রত্যেককে ১০ হাজার টাকা করে দেয়ার ঘোষনা করেন।
উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ-সাধারন সম্পাদক সাংবাদিক সঞ্জয় সাহার সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সেক্রেটারি এড.বিনয় চক্রবর্তী, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম, সদস্য সাইফুর রহমান সোহেল,কেন্দ্রীয় স্বেচ্ছা সেবক লীগের সমবায় সনির্বন্ধ বিষয়ক সহ-সম্পাদক শফিকুল ইসলাম, চেয়ারম্যান আনোয়ার পারভেজ হারুত, লুৎফর রহমান লাল মিয়া প্রমূখ।
সভার শুরুতে প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানান হিন্দু ছাত্র-যুব ঐক্যের আহ্বায়ক শান্তু রায় এবং সদস্য সচিব পূজা উদযাপন পরিষদের পুজা সম্পাদক ছাত্রনেতা সুমিত চক্রবর্তী।এসময় উপজেলা পূজা উদযাপন পরিষদ সহ সকল স্তরের জনগন উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com