বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ
নবীনগরে শারদীয় দূর্গোৎসব উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় করেন সাঈদ। কালের খবর

নবীনগরে শারদীয় দূর্গোৎসব উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় করেন সাঈদ। কালের খবর

নবীনগর থেকে মোঃ কবির হোসেন, কালের খবর  : ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর হরিসভা মন্দিরে(সাহা পাড়া) সোমবার (১/১০) দুপুরে আসন্ন শারদীয়া দূর্গোৎসব উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় করেন ব্রাহ্মনবাড়িয়া-৫ নবীনগর আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ঢাকা সিটি কর্পোরেশন(দঃ) ৯নং ওয়ার্ড কাউন্সিলর ও কেন্দ্রীয় যুবলীগনেতা আলহাজ্ব একেএম মমিনুল হক সাঈদ।
উপজেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা ও অত্র মন্দিরের সভাপতি সুবীর রঞ্জন সাহার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে সাঈদ বলেন, মানবতারনেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সকল ধর্মের প্রতি সম্মান রেখে দেশের উন্নয়ন করে যাচ্ছেন।সেই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে ও কুচক্রী মহলের কথায় কান না দিয়ে সজাগ থেকে নৌকা মার্কায় পুনরায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে। তিনি ১১৪টি পুজা মন্ডপে ব্যাক্তিগত ভাবে প্রত্যেককে ১০ হাজার টাকা করে দেয়ার ঘোষনা করেন।
উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ-সাধারন সম্পাদক সাংবাদিক সঞ্জয় সাহার সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সেক্রেটারি এড.বিনয় চক্রবর্তী, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম, সদস্য সাইফুর রহমান সোহেল,কেন্দ্রীয় স্বেচ্ছা সেবক লীগের সমবায় সনির্বন্ধ বিষয়ক সহ-সম্পাদক শফিকুল ইসলাম, চেয়ারম্যান আনোয়ার পারভেজ হারুত, লুৎফর রহমান লাল মিয়া প্রমূখ।
সভার শুরুতে প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানান হিন্দু ছাত্র-যুব ঐক্যের আহ্বায়ক শান্তু রায় এবং সদস্য সচিব পূজা উদযাপন পরিষদের পুজা সম্পাদক ছাত্রনেতা সুমিত চক্রবর্তী।এসময় উপজেলা পূজা উদযাপন পরিষদ সহ সকল স্তরের জনগন উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com