রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১২:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নবীনগরে নূরজাহানপুর আশ্রয়ণ প্রকল্পের ৬টি ঘর বিক্রির অভিযোগ। কালের খবর সখীপুরে স্বামী-স্ত্রীর দীর্ঘদিনের কলহের অবসান। কালের খবর এয়ারপোর্টে শুল্ক না দিয়ে বিদেশ থেকে আনা যাবে যে জিনিসগুলো। কালের খবর মুরাদনগরে স্কুল ছাত্রীকে শ্লীলতাহানী করার অভিযোগে যুবক গ্রেপ্তার। কালের খবর ফরিদপুরে মামলার হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে কুপিয়ে জখম। কালের খবর প্রধানমন্ত্রীর উপহার সহ, বিভিন্ন ব‍্যক্তি ও প্রতিষ্টানেের শীতবস্ত্র বিতরণ অব‍্যাহত। কালের খবর তাড়াশ উপজেলার মাটি ও আবহাওয়া অনুকূল ভাল থাকায় খিরা চাষে ঝুঁকছেন কৃষকরা। কালের খবর শেখ মনি কিশোর ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এর শুভ উদ্বোধন। কালের খবর হাইকোর্টের নির্দেশ অমান্য করে মুরাদনগরে ইউএনও’র তদন্ত : এলাকায় তোলপাড়। কালের খবর নবীনগরে সাংবাদিকের সাথে পল্লী বিদ্যুৎ ডি জি এম এর অশুভ আচরণে সাংবাদিকদের নিন্দার ক্ষোভ।
ডিজিটাল নিরাপত্তা আইন : ২৯ সেপ্টেম্বর মানববন্ধনের ঘোষণা সম্পাদক পরিষদের। কালের খবর

ডিজিটাল নিরাপত্তা আইন : ২৯ সেপ্টেম্বর মানববন্ধনের ঘোষণা সম্পাদক পরিষদের। কালের খবর

এম আই ফারুক, কালের খবর  : বিতর্কিত ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ এর বিরোধীতা করে ২৯ সেপ্টেম্বর জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনের ঘোষণা দিয়েছে সম্পাদক পরিষদ। শনিবার সম্পাদক পরিষদ এ ধরনের ঘোষণা দিয়েছে।

২৯ সেপ্টেম্বর সকাল ১১ টার ওই মানববন্ধনে উপস্থিত হওয়ার জন্য সাংবাদিক এবং গণমাধ্যম সংশ্লিষ্ট ব্যক্তিদের প্রতি এক বিবৃতির মাধ্যমে আহ্বান জানানো হয়েছে।

এর আগে গত ১৯ সেপ্টেম্বর বিতর্কিত ডিজিটাল নিরাপত্তা আইন সংসদে পাস হয়। এছাড়া পুলিশ চাইলে অনুমতি ছাড়াও যে কাউকে তল্লাশিসহ আটক করারও অনুমোদন দেওয়া হয়।

শনিবার বিকেলে ডেইলি স্টার সেন্টারে সম্পাদক পরিষদের বৈঠকে ২৯ সেপ্টেম্বরের কর্মসূচি ঘোষণা করা হয়। সেখানে আলোচনায় উঠে আসে ডিজিটাল নিরাপত্তা আইনের ফলে গণমাধ্যমের স্বাধীনতার ওপর হস্তক্ষেপসহ বাক স্বাধীনতার ক্ষেত্রে অন্তরায়ের প্রসঙ্গ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com