শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
এবার বাস চাপায় নিহত হলেন পুলিশ কর্মকর্তা। কালের খবর

এবার বাস চাপায় নিহত হলেন পুলিশ কর্মকর্তা। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর :

রাজধানীর মিরপুরে বাস চাপায় নিহত হয়েছেন রূপনগর থানার এসআই উত্তম কুমার সরকার। রোববার বিকাল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহ আলী থানার ডিউটি অফিসার শিউলি আক্তার জানান, বিকালে মিরপুর রাইনখোলা এলাকায় ঈগল পরিবহনের একটি বাসের চাপায় গুরুতর আহত হন এসআই উত্তম। সঙ্গে সঙ্গে তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত উত্তম কুমার সরকার রূপনগর থানার এসআই হিসেকে কর্মরত ছিলেন। তবে তাৎক্ষণিকভাবে এ সম্পর্কে বিস্তারিত তথ্য জানাতে পারেনি পুলিশ। ময়নাতদন্তের জন্য উত্তম কুমারের মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com