বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৫:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ডেমরা-যাত্রাবাড়ী সড়কে ভেকু দিয়ে গর্ত করার সময় ফেটেযায় গ্যাস লাইন, রাস্তা বন্ধ হয়ে সৃষ্টি হয় দীর্ঘ যানজট। নিত্য প্রয়োজনীয় পণ্যের উচ্চ মূল্য, সংসার চালাতে হিমশিম খাচ্ছেন তাড়াশ উপজেলার নিম্ন ও মধ্যবিত্ত শ্রেণীর মানুষ চাকরৌহালী ও কোনাবাড়ি সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ে ম‍্যানিজিং কমিটি গঠনে ব‍্যাপক অনিয়ম। কালের খবর মেহেরপুর প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে নির্বাচিত সদস্যদের শপথ অনুষ্ঠিত। কালের খবর নবীনগরে ফুফার হাতে ভাতিজা খুন। কালের খবর সীতাকুণ্ড ডিগ্রি কলেজে শেখ রাসেল এর জন্মদিনে স্বরণ সভা ও দোয়া অনুষ্ঠিত। কালের খবর ইসলামপুরে ভূমি উপ-সহকারির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ। কালের খবর নবীনগরে নদী থেকে এক যুবকের ভাসমান লাশ উদ্ধার। কালের খবর নবীনগরে ৮১টি প্রাথমিক বিদ্যালয়ের দৃষ্টিনন্দন নতুন ভবন নির্মাণ। নৌপথ দাপিয়ে বেড়াচ্ছে অবৈধ স্পিডবোট
এবার বাস চাপায় নিহত হলেন পুলিশ কর্মকর্তা। কালের খবর

এবার বাস চাপায় নিহত হলেন পুলিশ কর্মকর্তা। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর :

রাজধানীর মিরপুরে বাস চাপায় নিহত হয়েছেন রূপনগর থানার এসআই উত্তম কুমার সরকার। রোববার বিকাল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহ আলী থানার ডিউটি অফিসার শিউলি আক্তার জানান, বিকালে মিরপুর রাইনখোলা এলাকায় ঈগল পরিবহনের একটি বাসের চাপায় গুরুতর আহত হন এসআই উত্তম। সঙ্গে সঙ্গে তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত উত্তম কুমার সরকার রূপনগর থানার এসআই হিসেকে কর্মরত ছিলেন। তবে তাৎক্ষণিকভাবে এ সম্পর্কে বিস্তারিত তথ্য জানাতে পারেনি পুলিশ। ময়নাতদন্তের জন্য উত্তম কুমারের মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com