মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১২:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কালের খবর ফেক আইডি বানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার দায়ে এক মাদককারবারীকে গ্রেফতার করেছে পুলিশ।। কালের খবর এত সম্পদ লুকিয়েছেন সহকারী ভূমি কর্মকর্তা! বিএনপিকে দাঁত ভাঙা জবাব দেবে আওয়ামী লীগ : মায়া। কালের খবর ঝালকাঠি নাগরিক ফোরামের সভাপতি রোটারিয়ান মনুর উদ্যোগে চারা বিতরণ। কালের খবর সার ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত। কালের খবর জলবায়ু পরিবর্তন ও বাংলাদেশে প্রভাব সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। কালের খবর টাঙ্গাইলের সখীপুর অভিনব কায়দায় গরু চুরি। কালের খবর নূরকে ৭ দিনের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া আদালতে হাজিরের নির্দেশ। কালের খবর
এবার বাস চাপায় নিহত হলেন পুলিশ কর্মকর্তা। কালের খবর

এবার বাস চাপায় নিহত হলেন পুলিশ কর্মকর্তা। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর :

রাজধানীর মিরপুরে বাস চাপায় নিহত হয়েছেন রূপনগর থানার এসআই উত্তম কুমার সরকার। রোববার বিকাল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহ আলী থানার ডিউটি অফিসার শিউলি আক্তার জানান, বিকালে মিরপুর রাইনখোলা এলাকায় ঈগল পরিবহনের একটি বাসের চাপায় গুরুতর আহত হন এসআই উত্তম। সঙ্গে সঙ্গে তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত উত্তম কুমার সরকার রূপনগর থানার এসআই হিসেকে কর্মরত ছিলেন। তবে তাৎক্ষণিকভাবে এ সম্পর্কে বিস্তারিত তথ্য জানাতে পারেনি পুলিশ। ময়নাতদন্তের জন্য উত্তম কুমারের মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com