শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
এবার বাস চাপায় নিহত হলেন পুলিশ কর্মকর্তা। কালের খবর

এবার বাস চাপায় নিহত হলেন পুলিশ কর্মকর্তা। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর :

রাজধানীর মিরপুরে বাস চাপায় নিহত হয়েছেন রূপনগর থানার এসআই উত্তম কুমার সরকার। রোববার বিকাল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহ আলী থানার ডিউটি অফিসার শিউলি আক্তার জানান, বিকালে মিরপুর রাইনখোলা এলাকায় ঈগল পরিবহনের একটি বাসের চাপায় গুরুতর আহত হন এসআই উত্তম। সঙ্গে সঙ্গে তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত উত্তম কুমার সরকার রূপনগর থানার এসআই হিসেকে কর্মরত ছিলেন। তবে তাৎক্ষণিকভাবে এ সম্পর্কে বিস্তারিত তথ্য জানাতে পারেনি পুলিশ। ময়নাতদন্তের জন্য উত্তম কুমারের মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com