বুধবার, ২৯ মে ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইপিজেড থানা পুলিশের অভিযানে অসামাজিক কাজে লিপ্ত থাকায় নারী ও পুরুষ মিলে (১২) জন গ্রেফতার। কালের খবর মুরাদনগরে আনারসে ভোট চেয়ে গণসংযোগ করলেন ব্যারিস্টার অনন। কালের খবর যশোরের কেশবপুরে শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (পিএফজি, র) সভা অনুষ্ঠিত। কালের খবর রায়পুরার ছাত্রলীগ নেতা মামুনকে জড়িয়ে মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণ মামলাসহ একাধিক মামলা করায় সর্বমহলে নিন্দা। কালের খবর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি সিএমপি কমিশনার। কালের খবর সহিংসতা নয়-শান্তির জন্য আমরা-এই শ্লোগান কে সামনে রেখে বাঘারপাড়ায় অনুষ্ঠিত হলো (পিএফজির) সম্মিলিত কার্যক্রম ও পরিকল্পনা প্রণয়ন সভা। কালের খবর ঢাকা জেলা রেজিস্ট্রার অহিদুল ইসলাম সাময়িক বরখাস্ত। কালের খবর বাঘারপাড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক। কালের খবর যুবদের নেতৃত্বে সঠিক কর্মপরিকল্পনা গ্রহনের ফলে , সমাজে সহিংসতা নিরসন ও শান্তি স্থাপন হতে পারে। কালের খবর কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর
শিবপুরে যুবককে কুপিয়ে হত্যা : প্রতিবাদে ভাংচুর-অগ্নিসংযোগ। কালের খবর

শিবপুরে যুবককে কুপিয়ে হত্যা : প্রতিবাদে ভাংচুর-অগ্নিসংযোগ। কালের খবর

নরসিংদী থেকে মো:ইকবাল হোসেন / রেজাউল করিম গাজী । কালের খবর

পূর্ব শত্রুতার জেড় ধরে নরসিংদীর শিবপুরে নজরুল ইসলাম নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। প্রতিবাদে প্রতিপক্ষের দোকানঘর ভাংচুর করেছে এলাকাবাসী। সোমবার রাতে উপজেলার আলিয়াবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নজরুল ইসলাম উপজেলার আলিয়াবাদ গ্রামের মজিবুর হকের ছেলে।

নিহতের স্বজনরা জানান, দীর্ঘদিন আগের ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সোমবার রাতে নজরুল ইসলামের সাথে পাশ্ববর্তী শানখোলা গ্রামের আব্দুল বাছেদ মাস্টারের ছেলে মুরাদ এর মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মুরাদ নজরুলকে ছুরিকাঘাত করে। এসময় নজরুলের চিৎকার শুনে এলাকাবাসী ছুটে এলে মুরাদ পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেওয়ার পথে নজরুল মারা যায়।

এদিকে নজরুলের মৃত্যুর খবর ছড়িয়ে পরলে এলাকার বিক্ষুব্ধ জনতা আব্দুল বাছেদ মাস্টারের দোকানে ও বাড়ির আসবাবপত্র ভাংচুর ও অগ্নিসংযোগ করে। খবর পেয়ে শিবপুর মডেল থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শিবপুর মডেল থানার ওসি আবুল কালাম আজাদ জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত মুরাদকে আটকে অভিযান চলছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com