বুধবার, ২৯ জুন ২০২২, ০৮:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ছাই হওয়া স্বপ্ন গড়লেন লাগালেন এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন’। কালের খবর বাঘারপাড়ায়-পদ্মা সেতু উদ্বোধনের আনন্দে এলাকাবাসী কে মিষ্টি খাওয়ালো (চায়ের দোকানদার) মারজোন মোল্লা। কালের খবর কানাইঘাটে বিএমএসএফ ও রেড ক্রিসেন্টের যৌথ উদ্যোগে বন্যার্তদের ফ্রি চিকিৎসাসহ ঔষধ বিতরণ। কালের খবর সরকার সারা দেশে যোগাযোগব্যবস্থার উন্নয়ন করছে : প্রধানমন্ত্রী। কালের খবর শাহজাদপুরে বাধা দেয়ার পরও সহবাস করায় ব্লেড দিয়ে স্বামীর লিঙ্গ কর্তন করলো স্ত্রী!। কালের খবর পদ্মাসহ সকল সেতুতে সাংবাদিকদের টোল ফ্রি করা উচিৎ: বিএমএসএফ। কালের খবর বৃহত্তর ডেমরার যাত্রাবাড়ি বর্ণমালা স্কুলের অধ্যক্ষ ও সভাপতির দুর্নীতি তদন্তে কমিটি গঠন। কালের খবর স্বপ্নের পদ্মা সেতু দেখা হলো না শিশু নাসিমের। কালের খবর তাড়াশ উপজেলায় পাট কাটার ধুম পরেছে। কালের খবর নবীনগরে বুনিয়াদি প্রশিক্ষণ। কালের খবর
শিবপুরে যুবককে কুপিয়ে হত্যা : প্রতিবাদে ভাংচুর-অগ্নিসংযোগ। কালের খবর

শিবপুরে যুবককে কুপিয়ে হত্যা : প্রতিবাদে ভাংচুর-অগ্নিসংযোগ। কালের খবর

নরসিংদী থেকে মো:ইকবাল হোসেন / রেজাউল করিম গাজী । কালের খবর

পূর্ব শত্রুতার জেড় ধরে নরসিংদীর শিবপুরে নজরুল ইসলাম নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। প্রতিবাদে প্রতিপক্ষের দোকানঘর ভাংচুর করেছে এলাকাবাসী। সোমবার রাতে উপজেলার আলিয়াবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নজরুল ইসলাম উপজেলার আলিয়াবাদ গ্রামের মজিবুর হকের ছেলে।

নিহতের স্বজনরা জানান, দীর্ঘদিন আগের ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সোমবার রাতে নজরুল ইসলামের সাথে পাশ্ববর্তী শানখোলা গ্রামের আব্দুল বাছেদ মাস্টারের ছেলে মুরাদ এর মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মুরাদ নজরুলকে ছুরিকাঘাত করে। এসময় নজরুলের চিৎকার শুনে এলাকাবাসী ছুটে এলে মুরাদ পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেওয়ার পথে নজরুল মারা যায়।

এদিকে নজরুলের মৃত্যুর খবর ছড়িয়ে পরলে এলাকার বিক্ষুব্ধ জনতা আব্দুল বাছেদ মাস্টারের দোকানে ও বাড়ির আসবাবপত্র ভাংচুর ও অগ্নিসংযোগ করে। খবর পেয়ে শিবপুর মডেল থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শিবপুর মডেল থানার ওসি আবুল কালাম আজাদ জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত মুরাদকে আটকে অভিযান চলছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com