শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১১:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একটা সেতুর জন্য শার্শার ৩০ হাজার মানুষের অপেক্ষা ! শেখ হাসিনার জন্মদিনে ঢাবি ছাত্রলীগের মাঝে বই বিতরণ বাকেরগঞ্জ বিএমএসএফ সাবেক সভাপতি দীনু আর বেঁচে নেই। কালের খবর কাশিমপুরে হাবেল মিয়ার পরিবার কে ধর্ষন মামলায় ফাঁসাতে তৎপর কুচক্রী মহল। কালের খবর বিদ্যুৎ বিপর্যয়ে সরকারি-বেসরকারি হাসপাতালে চিকিৎসায় ও বাসাবাড়িতে চরমভাবে ব্যাহত। কালের খবর টেকের হাট বন্দরে দিন দুপুরে ৫ লক্ষ টাকা ছিনতাই, চারজন আটক। কালেন খবর ১৫ টি পূজা মন্ডপে আর্থিক অনুদান ও পরিদর্শন করলেন এমপি মনু। কালের খবর দেশের অনেক এলাকায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা হচ্ছে : নসরুল হামিদ। কালের খবর মহেশরৌহালীর ৩ কিলোমিটার রাস্তার বেহাল দশা। কালের খবর দুর্গাপূজায় মন্দিরে-মণ্ডপে সতর্ক পাহারা দিচ্ছে আওয়ামী লীগ। কালের খবর
নবীনগরে মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। কালের খবর

নবীনগরে মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। কালের খবর

 

নবীনগর থেকে মোঃ কবির হোসেন, কালের খবর : ব্রাহ্মণবাড়ীয়ার নবীনগর উপজেলার জিনদপুর কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে বুধবার ৮/৮ বিকালে “মাদক কে না বলুন, মাদক মুক্ত সমাজ গড়ুন” এই স্লোগানে মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

জিনদপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুর রউফ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) চিত্ত রঞ্জন পাল।

স্বাগত বক্তব্য রাখেন জিনদপুর ৪নং ওয়ার্ড সদস্য আমির হোসেন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবীনগর থানা অফিসার ইনচার্জ আসলাম শিকদার, নবীনগর উপজেলা আওয়ামীলীগ সদস্য সফিকুল ইসলাম ভূইয়া,

নবীনগর উপজেলা প্রেসক্লাব সভাপতি এম কে জসিম উদ্দিন, জিনদপুর ৪নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, কৃষকলীগ সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খালেদ, আবদুল মতিন প্রমুখ।

অনুষ্ঠানের পরিচালনায় ছিলেন সাংবাদিক জহিরুল ইসলাম, ইমতিয়াজ মাহমুদ বেগ ইমন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com