শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৬:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরগুনার তালতলীতে প্রশাসন ও প্রাণী সম্পদ অধিদপ্তরের উদ্যোগে ন্যায্য মুল্যে ডিম ও দুধ বিক্রি শুরু। কালের খবর সখীপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু। কালের খবর বাড়বকুণ্ডে কথা-কাটাকাটির জের, বন্ধুর হাতে বন্ধু জখম। কালের খবর ঝিনাইদহে মাদক সম্রাট ও সন্ত্রাসীর আক্রমন; হুমকির মুখে সাংবাদিক পরিবার। কালের খবর রাজবাড়ীতে শিক্ষককে হত্যা চেষ্টা মামলার আসামী গ্রেফতার। কালের খবর নরসিংদী সদরে প্রাণিজ পুষ্টি নিশ্চিতকরণে ভ্রামমাণ দুধ, ডিম ও মাংস বিক্রয় কার্যক্রম শুরু। কালের খবর আবারো করোনায় মানবিক কর্মকাণ্ডে যুবলীগ। কালের খবর নবীনগরে ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামি মাহবুব ও সাংবাদিক গ্রেপ্তার ! কালের খবর পোরশায় জনসাধারনের মাঝে মাস্ক বিতরণ। কালের খবর কুড়িগ্রামে লকডাউন পালনে পেশাজীবী সংগঠনের সাথে বৈঠক। কালের খবর
নবীনগরের বড়িকান্দি ইউনিয়নে একই দিনে দুই খুন। কালের খবর

নবীনগরের বড়িকান্দি ইউনিয়নে একই দিনে দুই খুন। কালের খবর

নবীনগর থেকে,মোঃ কবির হোসেন, কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বড়িকান্দী ইউনিয়নের ধরাভাঙ্গা গ্রামে শুক্রবার দুপুরে তাজুল ইসলাম কে রাসেল নামে এক পাগল ধারালো বটি দা দিয়ে বুকে আঘাত করলে সাথে সাথেই তার মৃত্য হয় এবং বড়িকান্দি গ্রামের দেওয়ান বাড়ির মারুফ নামের এক ছেলেকে জমির মিয়ার ছেলে বিপ্লব ঢেকে নিয়ে ধারাল ছুরি দিয়ে বুকে এবং পেটে আঘাত করলে নরসিংদী হাসপাতালে নেয়ার পর সে মারা যায়।

দুটি খুনের ঘটনা স্থলই নবীনগর থানার সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল, অফিসার ইন চার্জ আসলাম সিকদার, সলিমগঞ্জ পুলিশ ক্যাম্পের ইনচা্র্জ আব্দুর রহিম সঙ্গীয় ফোর্সসহ পরিদর্শন করেন।

ধরাভাঙ্গা গ্রামের খুনি রাসেল কে পুলিশ গ্রেফতার করেছে, বড়িকান্দি গ্রামের খুনি বিপ্লবকে পুলিশ এখনো গ্রেফতার করতে পারেনি। লাশ দুটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com