বৃহস্পতিবার, ০৮ এপ্রিল ২০২১, ০৮:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মানুষের কল্যাণে নিজেকে বিলিয়ে দিতে চান আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সী। কালের খবর ভূরুঙ্গামারীর মেয়ে উত্তীর্ণ হলেন মেডিকেলে, চিন্তার ভাঁজ হকার বাবার কপালে। কালের খবর সীতাকুণ্ডে সম্মাননা পেলেন নারী নেত্রী সুরাইয়া বাকের। কালের খবর শ্রীপুরে লিচুর মধু সংগ্রহসহ লিচুর উৎপাদনও বাড়ছে। কালের খবর মুন্সীগঞ্জ নৌ পুলিশের অভিযানে কারেন্ট জাল জব্দ। কালের খবর সখীপুরে অপহরণের ৬ দিন পর আড়াই মাসের সেই শিশু উদ্ধার, আটক ৩। কালের খবর রাজধানীতে খাবার ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে আওয়ামী লীগ। কালের খবর কালীগঞ্জে মায়ের মৃত্যুর এক সপ্তাহ পর করোনায় আক্রান্ত মেয়ের মৃত্যু। কালের খবর গরম ঝড়ো বাতাসে কৃষকের সর্বনাশ। কালের খবর স্বাস্থ্যবিধি না মেনে বিদ্যালয়ের গেট বন্ধ রেখে গোপনে চলে পাঠদান। কালের খবর
সিদ্ধিরগঞ্জে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী পলাতক। কালের খবর

সিদ্ধিরগঞ্জে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী পলাতক। কালের খবর

নারায়ণগঞ্জ প্রতিনিধি, কালের খবর :
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক নারীকে শ্বাসরোধে হত্যার পর স্বামী পালিয়ে গেছেন বলে অভিযোগ উঠেছে। নিহত নারীর নাম মনি আক্তার।

মনি আক্তার সিদ্ধিরগঞ্জ ইপিজেটের ফ্যাশন সিটি গার্মেন্টে কাজ করতেন। নিহতের স্বামী রিপন মিয়া সিএনজি চালাতেন। শুক্রবার রাত ২টার দিকে সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতেনপাড়া এলাকার রুহুল আমিনের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল আজিজ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত মনি আক্তার সিদ্ধিরগঞ্জ ইপিজেটে ফ্যাশন সিটি গার্মেন্ট নামের একটি পোশাক করাখানায় শ্রমিক হিসেবে কাজ করতেন। তারা রুহুল আমিনের বাড়ির ভাড়াটিয়া ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কয়েকদিন আগেই তাকে হত্যা করা হয়েছে। বাসায় কোনো পরিচয়পত্র ও ছবি নেই। ধারনা করছি, পারিবারিক সকল পরিচয়পত্র ও ঘরের ছবি নিয়ে পালিয়ে গেছে স্বামী।

পারিবারিক কোন কারণে দ্বন্দ্বেই হয়তো হত্যাকাণ্ড ঘটেছে। তবে এ হত্যার পেছনে অন্য কিছু আছে কিনা স্বামীকে আটকের পর জানা যাবে।

      

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com