শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৫:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিশু তুবা মায়ের বিয়ের খবর দেখে টেলিভিশনে। কালের খবর জুট কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড। কালের খবর ট্রাফিক পুলিশের হাতের ইশারায় গাড়ির চাকা থামে ঘোরে। কালের খবর সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে আলটিমেটাম। কালের খবর বাড়ছে উৎপাদন চায়ের বাজারে নতুন ‘সাদা সোনা’ ইউপি নির্বাচনে ইমানুজ্জামান পল্লবকে ‘নৌকা প্রতীক দিতে সলিমগঞ্জবাসীর উঠান বৈঠক। কালের খবর পাটুরিয়াঘাটে পরিবহণ ভাড়া নিয়ে নৈরাজ্য। কালের খবর ডেমরা ব্যাটারিচালিত নিষিদ্ধ অটোরিকশা ও ইজিবাইকের দৌড়াত্ম্য স্কুল মাঠ দখল করে ইউপি মেম্বারের বালু ব্যবসা। কালের খবর ইউএনও-র নির্দেশ উপেক্ষা আ’লীগ নেতার ফসলি জমিতে পুকুর খনন ও মাটি বিক্রি চলছে। কালের খবর
নবীনগরে ২শ দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান। কালের খবর

নবীনগরে ২শ দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান। কালের খবর

নবীনগর থেকে মোঃ কবির হোসেন, কালের খবর : ঝড়ে পড়া শিক্ষার্থীদের মান উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে প্রত্যেক উপজেলায় শিক্ষাবৃত্তি চালু রাখার লক্ষে ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর উপজেলা পরিষদ ও প্রশাসনের রাজস্ব অর্থায়নে বুধবার (১১/৭) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে (পুরাতন) মাধ্যমিক পর্যায়ে ২শ দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুমের সভাপতিত্বে বৃত্তি প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিঃ সফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মোশারফ হোসেন সরকার, মোছেনা বেগম, জেলা পরিষদ সদস্য অধ্যাপক নুরুন্নাহার বেগম, উপজেলা শিল্পকলা একাডেমির সেক্রেটারি ও উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি সঞ্জয় সাহা ও নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাউসার বেগম প্রমূখ।সঞ্চালনায় ছিলেন নবীনগর পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ময়নাল হোসেন চৌধুরী। পরে ২শ শিক্ষার্থীর মাঝে প্রত্যেককে দুই হাজার টাকা করে মোট ৪লক্ষ টাকা বৃত্তি প্রদান করা হয়।

     দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com