বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ
নবীনগরে ২শ দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান। কালের খবর

নবীনগরে ২শ দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান। কালের খবর

নবীনগর থেকে মোঃ কবির হোসেন, কালের খবর : ঝড়ে পড়া শিক্ষার্থীদের মান উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে প্রত্যেক উপজেলায় শিক্ষাবৃত্তি চালু রাখার লক্ষে ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর উপজেলা পরিষদ ও প্রশাসনের রাজস্ব অর্থায়নে বুধবার (১১/৭) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে (পুরাতন) মাধ্যমিক পর্যায়ে ২শ দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুমের সভাপতিত্বে বৃত্তি প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিঃ সফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মোশারফ হোসেন সরকার, মোছেনা বেগম, জেলা পরিষদ সদস্য অধ্যাপক নুরুন্নাহার বেগম, উপজেলা শিল্পকলা একাডেমির সেক্রেটারি ও উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি সঞ্জয় সাহা ও নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাউসার বেগম প্রমূখ।সঞ্চালনায় ছিলেন নবীনগর পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ময়নাল হোসেন চৌধুরী। পরে ২শ শিক্ষার্থীর মাঝে প্রত্যেককে দুই হাজার টাকা করে মোট ৪লক্ষ টাকা বৃত্তি প্রদান করা হয়।

     দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com