সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০১:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
চট্রগ্রামের বায়েজিদে ভূমিদস্যুদের হুমকিতে প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছে অসহায় ইকবাল। কালের খবর রাস্তার উপর সাপ্তাহিক হাট, ভোগান্তি চরমে। কালের খবর নোয়াখালী স্কুল ছাত্রী লোমহর্ষক হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত। কালের খবর দৃষ্টি প্রতিবন্ধি কুরআনের হাফেজ মাওলানা মোঃ সাজিদুল ইসলাম বাঁচতে চায়। কালের খবর ডেমরায় চুরি-ডাকাতি-ছিনতাইয়ের ঘটনায় অতিষ্ঠ এলাকাবাসি থানা পুলিশ নীরব। কালের খবর ব্লাঙ্ক চেক স্ট্যাম্প জালিয়াতি ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন। কালের খবর আজকের বসুন্ধরা বস্তুনিষ্ঠ সত্য অনুসন্ধান সংবাদ পরিবেশনে এগিয়ে যাবে বহুদুর -শিবলী সাদিক খান। কালের খবর পূজাকে ঘিরে মাটির তৈরি খেলনা রাঙাতে ব্যস্ত যশোরের মৃৎশিল্পীরা। কালের খবর দূর্গা দেবীকে ফুটিয়ে তোলার অপেক্ষায় তাড়াশে মৃৎশিল্পীরা রঙতুলির কাজে ব্যস্ত সময় পার করছে। কালের খবর বোয়ালমারীতে স্বেচ্ছাসেবক লীগের বর্ধিতসভা অনুষ্ঠিত। কালের খবর
বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে নবীনগর আয়েশা.টিভি নিরপেক্ষ ভূমিকা পালন করছে : ইউএনও মাসুম । কালের খবর

বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে নবীনগর আয়েশা.টিভি নিরপেক্ষ ভূমিকা পালন করছে : ইউএনও মাসুম । কালের খবর

মো :কবির হোসেন, কালের খবর   :
বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে নবীনগর আয়েশা.টিভি উজ্জ্বল ও নিরপেক্ষ ভূমিকা পালন করছে, সাধারন মানুষের কল্যানে ও দেশের উন্নয়নের স্বার্থে এই অনলাইন টিভি নিরলস কাজ করবে এবং অজানা ঘটনা প্রশাসনে নজরে আনবে এটাই বিশ্বাস করি, এই কথাগুলো বললেন ইউএনও মোহাম্মদ মাসুম।
তিনি বৃহস্পতিবার (১৪/৬) বিকালে আয়েশা.টিভি পরিবারের উদ্যোগে ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর উপজেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সম্মাণার্থে ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন, আয়েশা.টিভি কলাকৌশুলীরা যেভাবে কাজ করছে তাদের ধন্যবাদ না জানিয়ে পারা যায়না, আয়েশা.টিভির প্রকাশক জাহাঙ্গীর আলমকে এ সুন্দর আয়োজনের জন্য ধন্যবাদ জানান।
উপজেলা প্রেসক্লাবের সভাপতি এমকে জসীম উদ্দিনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, এসিল্যান্ড জেপি দেওয়ান, অত্র ক্লাবের সাবেক সভাপতি ও উপজেলা শিল্পকলা একাডেমির সেক্রেটারি সাংবাদিক সঞ্জয় সাহা, স্কাউটস সম্পাদক রেজাউল করিম বাবুল, অত্র ক্লাবের সেক্রেটারি খানজাহান আলী চৌধুরী প্রমূখ। দোয়া মাহফিলের পর সকলে ইফতার গ্রহন করেন।

        দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন । 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com