বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে নবীনগর আয়েশা.টিভি নিরপেক্ষ ভূমিকা পালন করছে : ইউএনও মাসুম । কালের খবর

বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে নবীনগর আয়েশা.টিভি নিরপেক্ষ ভূমিকা পালন করছে : ইউএনও মাসুম । কালের খবর

মো :কবির হোসেন, কালের খবর   :
বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে নবীনগর আয়েশা.টিভি উজ্জ্বল ও নিরপেক্ষ ভূমিকা পালন করছে, সাধারন মানুষের কল্যানে ও দেশের উন্নয়নের স্বার্থে এই অনলাইন টিভি নিরলস কাজ করবে এবং অজানা ঘটনা প্রশাসনে নজরে আনবে এটাই বিশ্বাস করি, এই কথাগুলো বললেন ইউএনও মোহাম্মদ মাসুম।
তিনি বৃহস্পতিবার (১৪/৬) বিকালে আয়েশা.টিভি পরিবারের উদ্যোগে ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর উপজেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সম্মাণার্থে ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন, আয়েশা.টিভি কলাকৌশুলীরা যেভাবে কাজ করছে তাদের ধন্যবাদ না জানিয়ে পারা যায়না, আয়েশা.টিভির প্রকাশক জাহাঙ্গীর আলমকে এ সুন্দর আয়োজনের জন্য ধন্যবাদ জানান।
উপজেলা প্রেসক্লাবের সভাপতি এমকে জসীম উদ্দিনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, এসিল্যান্ড জেপি দেওয়ান, অত্র ক্লাবের সাবেক সভাপতি ও উপজেলা শিল্পকলা একাডেমির সেক্রেটারি সাংবাদিক সঞ্জয় সাহা, স্কাউটস সম্পাদক রেজাউল করিম বাবুল, অত্র ক্লাবের সেক্রেটারি খানজাহান আলী চৌধুরী প্রমূখ। দোয়া মাহফিলের পর সকলে ইফতার গ্রহন করেন।

        দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন । 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com