মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ১০:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টাকা দিলেই পরিবেশ অধিদপ্তরের কুমিল্লা কার্যালয় থেকে মিলছে যেকোনো ধরনের ছাড়পত্র।। কালের খবর বাঘারপাড়ায় কোভিড-১৯ এর(গন টিকা) বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত। কালের খবর সখীপুরে স্ত্রীর অধিকার আদায়ে স্বামীর বাড়িতে এক নারীর অনশন। কালের খবর নবীনগরের শাহবাজপুরে মায়ের সাথে অপকর্ম করতে গিয়ে ছেলের হাতে ধরা পড়ল ইউপি সদস্য! কালের খবর পণ্য নয়-কাভার্ড ভ্যানে ছিল যাত্রী, অভিযান চালাল সীতাকুণ্ড ইউএনও। কালের খবর মানবতার টানে রাতের আঁধারে ও ছুটে চলেছেন কেন্দ্রীয় যুবলীগের নেতা আলামিনুল হক। কালের খবর শোক সংবাদ : হাজী শামসুল হক চেয়ারম্যান আর নেই। কালের খবর কুড়িগ্রামের ফুলবাড়ীতে সীমান্তে ৭ বাংলাদেশী আটক। কালের খবর তাড়াশে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা পেল করোনায় আক্রান্ত এক অসহায় পরিবার। কালের খবর নবীনগরে মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ লঙ্ঘন করায় মোবাইল কোর্টে জরিমানা! কালের খবর
বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে নবীনগর আয়েশা.টিভি নিরপেক্ষ ভূমিকা পালন করছে : ইউএনও মাসুম । কালের খবর

বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে নবীনগর আয়েশা.টিভি নিরপেক্ষ ভূমিকা পালন করছে : ইউএনও মাসুম । কালের খবর

মো :কবির হোসেন, কালের খবর   :
বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে নবীনগর আয়েশা.টিভি উজ্জ্বল ও নিরপেক্ষ ভূমিকা পালন করছে, সাধারন মানুষের কল্যানে ও দেশের উন্নয়নের স্বার্থে এই অনলাইন টিভি নিরলস কাজ করবে এবং অজানা ঘটনা প্রশাসনে নজরে আনবে এটাই বিশ্বাস করি, এই কথাগুলো বললেন ইউএনও মোহাম্মদ মাসুম।
তিনি বৃহস্পতিবার (১৪/৬) বিকালে আয়েশা.টিভি পরিবারের উদ্যোগে ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর উপজেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সম্মাণার্থে ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন, আয়েশা.টিভি কলাকৌশুলীরা যেভাবে কাজ করছে তাদের ধন্যবাদ না জানিয়ে পারা যায়না, আয়েশা.টিভির প্রকাশক জাহাঙ্গীর আলমকে এ সুন্দর আয়োজনের জন্য ধন্যবাদ জানান।
উপজেলা প্রেসক্লাবের সভাপতি এমকে জসীম উদ্দিনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, এসিল্যান্ড জেপি দেওয়ান, অত্র ক্লাবের সাবেক সভাপতি ও উপজেলা শিল্পকলা একাডেমির সেক্রেটারি সাংবাদিক সঞ্জয় সাহা, স্কাউটস সম্পাদক রেজাউল করিম বাবুল, অত্র ক্লাবের সেক্রেটারি খানজাহান আলী চৌধুরী প্রমূখ। দোয়া মাহফিলের পর সকলে ইফতার গ্রহন করেন।

        দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন । 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com