শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পুলিশ চাইলে সব পারে- দুই ঘন্টায় হারানো মোবাইলসহ প্রয়োজনীয় জিনিসপত্র উদ্ধার। কালের খবর সখীপুরে টিনের বেড়া কেটে দোকানের মালামাল লুট। কালের খবর অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদে অনুষ্ঠান বর্জন সাংবাদিকদের। কালের খবর সিরাজগঞ্জে চলনবিলে শামুক-ঝিনুক নিধন করছে অসৎ ব‍্যবসায়ীরা। কালের খবর। মানিকগঞ্জের সিংগাইরে ইউপি চেয়ারম্যনের বিরুদ্ধে নারীকে ধর্ষন ও গর্ভপাত ঘটানোর অভিযোগ। কালের খবর বিরামপুরে মহা সড়ক ঢাকা মোড়ে পাথরবাহী ট্রাকের চাঁপায় ডিভাইডার ভেংঙ্গে যাতায়াতের দূর্ভোগ। কালের খবর বাঘারপাড়ায় ইসলামী ব্যাংক বাংলাদেশ এর (এজেন্ট ব্যাংক ) শাখার উদ্বোধন। কালের খবর রসে ভরা টস টসে ভিটামিন সি, যুক্ত পেয়ারার উপকারিতা। কালের খবর দালাল ছাড়া হালাল হয় না কিছুই। কালের খবর সখীপুরে সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত। কালের খবর
এমপিওভুক্ত করা হবে নতুন শিক্ষা প্রতিষ্ঠান গুলোকে। কালের খবর

এমপিওভুক্ত করা হবে নতুন শিক্ষা প্রতিষ্ঠান গুলোকে। কালের খবর

এম আই ফারুক আহমেদ, কালের খবর, ঢাকা :
বাজেটে উল্লেখ না থাকলেও নতুন শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত করা হবে বলে এমপিওর দাবিতে আন্দোলরত শিক্ষকদের আশ্বাস দিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। তিনি শিক্ষকদের বাড়িতে ফিরে যাবার অনুরোধও জানিয়েছে। আজ সোমবার প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টে এফসিসিআইয়ের দুটি মাইক্রোবাসের চাবি হস্তান্তর অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি একথা বলেন।
মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীকে অবগত করেই স্কুল এমপিওভুক্ত করার বিষয়ে আগেই অর্থমন্ত্রীর সঙ্গে আলোচনা হয়েছে। বাজেটে কোন টাকা কোন খাতে বরাদ্দ দেয়া, এমন অনেক বিষয়ই উল্লেখ থাকেনা। বাজেটে উল্লেখ না থাকলেও এটা কোনো বাধা না। তাই আমরা আমাদের পূর্ব আলোচনা অনুযায়ী এমপিওভুক্ত করার প্রস্তুতি নিচ্ছি। এই আলোচনা সাপেক্ষে বিষদ সিদ্ধান্ত জানানো হবে বলে জানান তিনি।
শিক্ষকদের উদ্দেশ্যে তিনি বলেন, এটা নিয়ে আন্দোলন করার কোনো প্রয়োজন নেই। মিছিমিছি রোজার মাসে কষ্ট না করার জন্য অনুরোধ জানাচ্ছি। আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

     দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন । 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com