বুধবার, ১৬ জুন ২০২১, ০৭:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাষ্ট্রীয় মর্যাদায় বীরমুক্তিযোদ্ধা মুজিবুর মাস্টারের দাফন সম্পন্ন। কালের খবর ফুলবাড়ীতে দায় সাড়া ভাবে চলছে সড়ক সংস্কার কাজ। কালের খবর ইসলামী বক্তা আবু ত্ব-হার সন্ধানের জন্য প্রধানমন্ত্রীর সহায়তা চাইলেন স্ত্রী। কালের খবর জনপ্রিয় অভিনেত্রী পরীমনির সঙ্গে যা ঘটেছিল সে রাতে । কালের খবর কর্মের মূল্যায়ণ করে লাউর ফতেহপুর ইউপি নিবার্চনে দল আমাকে নৌকা প্রতিক দিবে এটা আমার বিশ্বাস :—-হাজি শহিদুল ইসলাম মালু। কালের খবর বঞ্চিতদের মূল্যায়ন ও পরিবারতন্ত্র থেকে বেরিয়ে আসছে আওয়ামী লীগ। কালের খবর কারাবন্দি সাংবাদিকদের মুক্তি দাবি বিএফইউজে ও ডিইউজে’র। কালের খবর ঠাকুরগাঁওয়ের পাউবো ভবনগুলো পরিত্যক্ত অবস্থায় দেখার কেউ নেই। কালের খবর নবীনগরে জননেতা মাহবুবুল আলমের ১৩ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিখরের টানে সীতাকুণ্ড নিজ গ্রামে বৃটেনে নিযুক্ত বাংলাদেশী হাইকমিশনার সাঈদা। কালের খবর
এমপিওভুক্ত করা হবে নতুন শিক্ষা প্রতিষ্ঠান গুলোকে। কালের খবর

এমপিওভুক্ত করা হবে নতুন শিক্ষা প্রতিষ্ঠান গুলোকে। কালের খবর

এম আই ফারুক আহমেদ, কালের খবর, ঢাকা :
বাজেটে উল্লেখ না থাকলেও নতুন শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত করা হবে বলে এমপিওর দাবিতে আন্দোলরত শিক্ষকদের আশ্বাস দিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। তিনি শিক্ষকদের বাড়িতে ফিরে যাবার অনুরোধও জানিয়েছে। আজ সোমবার প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টে এফসিসিআইয়ের দুটি মাইক্রোবাসের চাবি হস্তান্তর অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি একথা বলেন।
মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীকে অবগত করেই স্কুল এমপিওভুক্ত করার বিষয়ে আগেই অর্থমন্ত্রীর সঙ্গে আলোচনা হয়েছে। বাজেটে কোন টাকা কোন খাতে বরাদ্দ দেয়া, এমন অনেক বিষয়ই উল্লেখ থাকেনা। বাজেটে উল্লেখ না থাকলেও এটা কোনো বাধা না। তাই আমরা আমাদের পূর্ব আলোচনা অনুযায়ী এমপিওভুক্ত করার প্রস্তুতি নিচ্ছি। এই আলোচনা সাপেক্ষে বিষদ সিদ্ধান্ত জানানো হবে বলে জানান তিনি।
শিক্ষকদের উদ্দেশ্যে তিনি বলেন, এটা নিয়ে আন্দোলন করার কোনো প্রয়োজন নেই। মিছিমিছি রোজার মাসে কষ্ট না করার জন্য অনুরোধ জানাচ্ছি। আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

     দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন । 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com