সোমবার, ১৬ মে ২০২২, ০৩:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কুমিল্লায় নৌকার কাণ্ডারি শীর্ষ মাদক কারবারি রুহুল আমিন রিফাত। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে বসতঘর পোড়ানোর অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর ভুয়া ট্রাভেলস এজেন্সির নতুন প্রতারণা। কালের খবর মাদারীপুরের টেকেরহাটে সড়ক দূর্ঘটনায় দাদা নাতি নিহত ২, গুরুতর আহত ১। কালের খবর ল’ রিপোর্টার্স ফোরামের নেতৃত্বে আশুতোষ-দিদার-সরোয়ার। কালের খবর বাস যাত্রীদের প্রাণ বাঁচানো সেই ট্রাফিক পুলিশদের পুরস্কৃত করেন ডিএমপি কমিশনার। কালের খবর ড.ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত। কালের খবর ‘কবিগুরু রবীন্দ্রনাথ সাধারন মানুষের জন্য ছিলেন নিবেদিত প্রাণ’: নৌপরিবহন প্রতিমন্ত্রী। কালের খবর নবীনগরে রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপির জানাজা অনুষ্ঠিত
এমপিওভুক্ত করা হবে নতুন শিক্ষা প্রতিষ্ঠান গুলোকে। কালের খবর

এমপিওভুক্ত করা হবে নতুন শিক্ষা প্রতিষ্ঠান গুলোকে। কালের খবর

এম আই ফারুক আহমেদ, কালের খবর, ঢাকা :
বাজেটে উল্লেখ না থাকলেও নতুন শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত করা হবে বলে এমপিওর দাবিতে আন্দোলরত শিক্ষকদের আশ্বাস দিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। তিনি শিক্ষকদের বাড়িতে ফিরে যাবার অনুরোধও জানিয়েছে। আজ সোমবার প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টে এফসিসিআইয়ের দুটি মাইক্রোবাসের চাবি হস্তান্তর অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি একথা বলেন।
মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীকে অবগত করেই স্কুল এমপিওভুক্ত করার বিষয়ে আগেই অর্থমন্ত্রীর সঙ্গে আলোচনা হয়েছে। বাজেটে কোন টাকা কোন খাতে বরাদ্দ দেয়া, এমন অনেক বিষয়ই উল্লেখ থাকেনা। বাজেটে উল্লেখ না থাকলেও এটা কোনো বাধা না। তাই আমরা আমাদের পূর্ব আলোচনা অনুযায়ী এমপিওভুক্ত করার প্রস্তুতি নিচ্ছি। এই আলোচনা সাপেক্ষে বিষদ সিদ্ধান্ত জানানো হবে বলে জানান তিনি।
শিক্ষকদের উদ্দেশ্যে তিনি বলেন, এটা নিয়ে আন্দোলন করার কোনো প্রয়োজন নেই। মিছিমিছি রোজার মাসে কষ্ট না করার জন্য অনুরোধ জানাচ্ছি। আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

     দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন । 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com