মঙ্গলবার, ১১ মে ২০২১, ০১:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নবীনগরের শিকানিকা গ্রামে ইমাম হুসাইন (রাঃ) মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন। কালের খবর প্রতিষ্ঠাতা উপাচার্য অধ্যাপক ড. এম. আলিমউল্যা মিয়ানের চতুর্থ মৃত্যুবার্ষিকী পালন । নবীনগরে দুর্বৃত্তের আগুনে পুড়ে গেলো আবুল হোসেনের পাঁচ গরু। কালের খবর শ্রীমঙ্গল মির্জাপুর ইউ’পি চেয়ারম্যানের বিরুদ্ধে যুক্তরাজ্য প্রবাসী’র সংবাদ সম্মেলন। কালের খবর কুমিল্লায় পবিত্র মাহে রমজানে নিউ বৈশাখী আবাসিক হোটেলে অনৈতিক কাজ : আটক ১৭ নারী-পুরুষ। কালের খবর মানব সেবা’র বন্ধুরা মানুষের পাশে নিরবে নির্ভৃতে। কালের খবর বাংলাদেশি শফিকুর রহমানের আজানের প্রশংসায় আরব মিডিয়া। কালের খবর মুন্সিগঞ্জের আলোচিত ট্রিপল মার্ডার মামলার প্রধান আসামি সৌরভ ডিবির হাতে গ্রেপ্তার! কালের খবর কুমিল্লার বিশ্বরোড এলাকায় অভিযানে ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। নবীনগর সদর বাজারের ময়লায় দূষণ হচ্ছে পরিবেশ দখল হচ্ছে তিতাস নদী! কালের খবর
গোপালগঞ্জে মসজিদের ইমাম সাহেবের রুম থেকে টাকা ও মোবাইল চুরি । কালের খবর

গোপালগঞ্জে মসজিদের ইমাম সাহেবের রুম থেকে টাকা ও মোবাইল চুরি । কালের খবর

গোপালগঞ্জ থেকে নাইমুল ইসলাম নাইম, কালের খবর  : গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার সোনাটিয়া গ্রামের সোনাটিয়া জামে মসজিদের ইমাম সাহেবের টাকা ও মোবাইল চুরি হয়েছে বলে  অভিযোগ পাওয়া গেছে । 

 জানা যায়, গত ৯/৬/১৮ ইং শনিবার দিন গত রাতে ইমাম সাহেব মাওলানা তরিকুল ইসলাম তার রুম তালা দিয়ে তারাবির নামাযের উদ্দ্যেশে  চলে যান মসজিদে । এই সুযোগে সোনাটিয়া একই গ্রামের তিন যুবক ইমামের রুমের বেড়া ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। ইমাম সাহেবের রুমে রাখা ১৪,০০০ চৌদ্দ হাজার টাকা ও একটি এ্যান্ডুয়েট মোবাইল চুরি করে। মোবাইলের ভিতরের সিমটিতে বিকাশে টাকা ও ছিলো । যুবক তিন জন হলো সোনাটিয়া গ্রামের হাবি শেখের ছেলে মুন্না শেখ (১৯),ফুল মিয়া শেখের ছেলে রাজু শেখ (১৮),মনির তাজের ছেলে নাইম তাজ (১৯)।এলাকাবাসীর কাছ থেকে গোপন সূত্রে জানা যায় মুন্না শেখ পূর্বে অনেক অশ্লীল ও বিভিন্ন অপকর্মে লিপ্ত ছিলো।

       দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন । 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com