শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৪:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বগুড়ার শেরপুরে আওয়ামী লীগ নেতা অভিকে কুপিয়ে হত্যা। কালের খবর শাহজাদপুরে সাফ বিজয়ী আঁখি খাতুনকে সংবর্ধনা। কালের খবর টাকায় ঘোরে যশোর সদর হাসপাতালের ট্রলি ও হুইল চেয়ার। কালের খবর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উদযাপন। কালের খবর শ্রমিক নেতার আড়ালে মাদকের কারবার : আটক ৩। সখীপুরে ঘরের বেড়া কেটে স্বর্ণালংকারসহ নগদ টাকা চুরি। কালের খবর সকল অশুরী শক্তিকে উৎখাত করে আমাদের কে এগিয়ে যেতে হবে : রনজিৎ কুমার রায় (এমপি)। কালের খবর শেখ হাসিনার জন্মদিনে বৃক্ষরোপণ করেছে সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। কালের খবর সোনারগাঁয়ে সড়ক নির্মাণ কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর কে এই জাকির চেয়ারম্যান! এমপি-পুলিশের টাকার রক্ষক এখন ভক্ষক। কালের খবর
নবীনগরে সন্ত্রাসী হামলায় শ্যামগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান সহ আহত-৪

নবীনগরে সন্ত্রাসী হামলায় শ্যামগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান সহ আহত-৪

নবীনগর উপজেলা প্রেসক্লাব নিউজ, মোঃ কবির হোসেন, কালের খবর  : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সন্ত্রাসীদের হামলায় উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মো. আমির হোসেন বাবুলসহ চার জন আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত টেটাবিদ্ধ হয়ে চেয়ারম্যান বাবুল ও সিহাব মাহামুদ আরাফাত নামেদু’জন কে শুক্রবার রাতে নবীনগর সদর হাসপাতালে ভর্তি করা হয়। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেওয়ার হয়েছে।

জানা যায়, উপজেলার শ্যামগ্রাম মোহিনী কিশোর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের নির্বাচনে জয়ী হয়ে এলাকায় সৌজন্য সাক্ষাতের জন্য গতকাল শুক্রবার ইফতারের পর বের হলে খাজা আলমগীরের নেতৃত্বে সন্ত্রাসী হামলা চালানো হয়। এসময় ৪জন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত টেটাবিদ্ধ চেয়ারম্যান বাবুল ও সিহাব মাহামুদ আরাফাত দু’জন কে রাতে নবীনগর সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটানায় নবীনগর উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ আহতদের দেখতে নবীনগর হাসপাতালে জান এবং ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।
এ ব্যপারে নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পুলিশ পরির্দশন করেছে। মামলার প্রস্তুতি চলছে।

          দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন । 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com