বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর ডেমরায় সাংবাদিকদের মিলনমেলা। কালের খবর মুরাদনগরে জাতীয় দিবস গুলোতে ফুল দেয় না উপজেলা আওয়ামী লীগ। কালের খবর
মনোয়ারা হাউজিংয়ের জমি জবর দখল করলো সাগুফতা হাউজিং । কালের খবর

মনোয়ারা হাউজিংয়ের জমি জবর দখল করলো সাগুফতা হাউজিং । কালের খবর

মো : ইমরান  ভূইয়া  শুভ, কালের  খবর , ঢাকা   : রাজধানীর পল্লবী থানাধীন বাইগারটেক এলাকায় মনোয়ারা হাউজিংয়ের জমি জবর দখলের অভিযোগ উঠেছে আবাসন কোম্পানী সাগুফতা হাউজিংয়ের বিরুদ্ধে। ভুক্তভোগীরা এ বিষয়ে আইন শৃঙ্খলা বাহিনীর সরনাপন্ন হয়েও কোন সুরাহা না হওয়ায় সরকারের কাছে ন্যায় বিচার দাবি করেছেন। শনিবার বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন মিলনায়তনে অায়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়।
লিখিত বক্তব্যে মনোয়ারা হাউজিংয়ের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ আবুল হাসেম মিয়া বলেন, ১০/১১ বছর যাবৎ মনোয়ারা হাউজিংয়ের আওতায় প্রায় দেড়শত মালিক জমি ক্রয় করে বসবাস করে আসছেন । এই জমিতে বিমান বহিনী সেনা বাহিনীসহ বিভিন্ন পেশার লোকজন বসাবস করছে। সম্প্রতি সাগুফতা হাউজিং পাশের ঢংংযডযয়য় যযযয ভরাটের নামে মনোয়ারা হাউজিংয়ের জমি ভরাট শুরু করে। তাদের বাধা দিলে তারা জানায় এখানেও তাদের জমি রয়েছে। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে সাগুফতার লোকজন মনোয়ারা হাউজিংয়ের লোকদের ওপর হামলা চালায়। এ বিষয়ে সংশ্লিষ্ট থানায় জিডি করা হয়েছে। সাগুফতার এসব কর্মকান্ডের বিচার দাবি করেছেন ভুক্তভোগীরা। সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে মিজানুর রহমান, নাসির উদ্দিন ও শাহিনুর রহমান উপস্থিত ছিলেন।

…দৈনিক  কালের  খবর  পড়ুন । 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com