শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
মনোয়ারা হাউজিংয়ের জমি জবর দখল করলো সাগুফতা হাউজিং । কালের খবর

মনোয়ারা হাউজিংয়ের জমি জবর দখল করলো সাগুফতা হাউজিং । কালের খবর

মো : ইমরান  ভূইয়া  শুভ, কালের  খবর , ঢাকা   : রাজধানীর পল্লবী থানাধীন বাইগারটেক এলাকায় মনোয়ারা হাউজিংয়ের জমি জবর দখলের অভিযোগ উঠেছে আবাসন কোম্পানী সাগুফতা হাউজিংয়ের বিরুদ্ধে। ভুক্তভোগীরা এ বিষয়ে আইন শৃঙ্খলা বাহিনীর সরনাপন্ন হয়েও কোন সুরাহা না হওয়ায় সরকারের কাছে ন্যায় বিচার দাবি করেছেন। শনিবার বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন মিলনায়তনে অায়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়।
লিখিত বক্তব্যে মনোয়ারা হাউজিংয়ের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ আবুল হাসেম মিয়া বলেন, ১০/১১ বছর যাবৎ মনোয়ারা হাউজিংয়ের আওতায় প্রায় দেড়শত মালিক জমি ক্রয় করে বসবাস করে আসছেন । এই জমিতে বিমান বহিনী সেনা বাহিনীসহ বিভিন্ন পেশার লোকজন বসাবস করছে। সম্প্রতি সাগুফতা হাউজিং পাশের ঢংংযডযয়য় যযযয ভরাটের নামে মনোয়ারা হাউজিংয়ের জমি ভরাট শুরু করে। তাদের বাধা দিলে তারা জানায় এখানেও তাদের জমি রয়েছে। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে সাগুফতার লোকজন মনোয়ারা হাউজিংয়ের লোকদের ওপর হামলা চালায়। এ বিষয়ে সংশ্লিষ্ট থানায় জিডি করা হয়েছে। সাগুফতার এসব কর্মকান্ডের বিচার দাবি করেছেন ভুক্তভোগীরা। সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে মিজানুর রহমান, নাসির উদ্দিন ও শাহিনুর রহমান উপস্থিত ছিলেন।

…দৈনিক  কালের  খবর  পড়ুন । 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com