শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পুলিশ চাইলে সব পারে- দুই ঘন্টায় হারানো মোবাইলসহ প্রয়োজনীয় জিনিসপত্র উদ্ধার। কালের খবর সখীপুরে টিনের বেড়া কেটে দোকানের মালামাল লুট। কালের খবর অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদে অনুষ্ঠান বর্জন সাংবাদিকদের। কালের খবর সিরাজগঞ্জে চলনবিলে শামুক-ঝিনুক নিধন করছে অসৎ ব‍্যবসায়ীরা। কালের খবর। মানিকগঞ্জের সিংগাইরে ইউপি চেয়ারম্যনের বিরুদ্ধে নারীকে ধর্ষন ও গর্ভপাত ঘটানোর অভিযোগ। কালের খবর বিরামপুরে মহা সড়ক ঢাকা মোড়ে পাথরবাহী ট্রাকের চাঁপায় ডিভাইডার ভেংঙ্গে যাতায়াতের দূর্ভোগ। কালের খবর বাঘারপাড়ায় ইসলামী ব্যাংক বাংলাদেশ এর (এজেন্ট ব্যাংক ) শাখার উদ্বোধন। কালের খবর রসে ভরা টস টসে ভিটামিন সি, যুক্ত পেয়ারার উপকারিতা। কালের খবর দালাল ছাড়া হালাল হয় না কিছুই। কালের খবর সখীপুরে সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত। কালের খবর
দৈনিক কালের খবরে রাস্তার দুরঅবস্তা সংবাদ প্রকাশের পর কতৃপক্ষের টনক নড়েছে : অবশেষে সলিমগঞ্জ-শ্যামগ্রাম সড়কের পুনঃ সংস্কারকাজ চলছে । কালের খবর

দৈনিক কালের খবরে রাস্তার দুরঅবস্তা সংবাদ প্রকাশের পর কতৃপক্ষের টনক নড়েছে : অবশেষে সলিমগঞ্জ-শ্যামগ্রাম সড়কের পুনঃ সংস্কারকাজ চলছে । কালের খবর

নবীনগর উপজেলা প্রেসক্লাব, মোঃ কবির হোসেন, কালের খবর   :  নবীনগর উপজেলার পশ্চিমাঞ্চলের অন্যতম জনগুরত্বপূর্ন সলিমগঞ্জ -শ্যামগ্রাম সড়কের সংস্কার কাজ চলছে।
সলিমগঞ্জ বাজার সদর রোড আকানগর ব্রীজ থেকে বাড়াইল তিনরাস্তার মোড় হয়ে থোল্লাকান্দি তালতলা পর্যন্ত প্রায় ২ কিলোমিটার এ কাজ গত সোমবার (২১/০৫ )সকাল থেকে শুরু হয়েছে। এ রাস্তাটি সংস্কারের দাবী ছিল অত্র অঞ্চলের মানুষের সেটি বাস্তবায়ন হচ্ছে।  

উল্লেখ্য যে, দৈনিক কালের খবরসহ বিভিন্ন সংবাদমাধ্যমে উক্ত রাস্তাটি সংস্কারের  জন্য নিয়মিত সংবাদ প্রকাশ করে আসছিলেন সাংবাদিকরা ।

রাস্তাটি সংস্কারের  উদ্যোগ নেয়ায়, ব্রাক্ষণবাড়ীয়া-৫ আসনের নবীনগর থেকে নির্বাচিত সাংসদ সদস্য ফয়জুর রহমান বাদল এমপি, ব্রাক্ষণবাড়ীয়া-৬ আসনের বাঞ্ছারামপুর থেকে নির্বাচিত সাবেক মাননীয় প্রতিমন্ত্রী ক্যাপ্টেন(অব)এবি তাজুল ইসলাম,এম,পি, উপজেলা আওয়ামী লীগের সদস্য, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও বীকন গ্রুপের স্বত্বাধিকারী এবাদুল করিম বুলবুল কে ধন্যবাদ জানিয়েছেন এলাকাবাসী।

ছবিটি ‘সলিমগঞ্জ -শ্যামগ্রাম’ সড়কের আকাঁনগর ব্রীর্জের সামনে থেকে সম্প্রতি তোলা হয়েছে। সলিমগঞ্জ বাজারের ব্যবসায়ীকগন সহ গাড়ী চালক মালামাল বহনকারী ট্রাক মাইগ্রোবাস মালিক ও সর্বস্তরের জনগন নবীনগর ও বাঞ্ছারামপুর দুই উপজেলার এমপি মহোদয়কে ধন্যবাদ জানিয়েছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন…. 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com