বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ
দৈনিক কালের খবরে রাস্তার দুরঅবস্তা সংবাদ প্রকাশের পর কতৃপক্ষের টনক নড়েছে : অবশেষে সলিমগঞ্জ-শ্যামগ্রাম সড়কের পুনঃ সংস্কারকাজ চলছে । কালের খবর

দৈনিক কালের খবরে রাস্তার দুরঅবস্তা সংবাদ প্রকাশের পর কতৃপক্ষের টনক নড়েছে : অবশেষে সলিমগঞ্জ-শ্যামগ্রাম সড়কের পুনঃ সংস্কারকাজ চলছে । কালের খবর

নবীনগর উপজেলা প্রেসক্লাব, মোঃ কবির হোসেন, কালের খবর   :  নবীনগর উপজেলার পশ্চিমাঞ্চলের অন্যতম জনগুরত্বপূর্ন সলিমগঞ্জ -শ্যামগ্রাম সড়কের সংস্কার কাজ চলছে।
সলিমগঞ্জ বাজার সদর রোড আকানগর ব্রীজ থেকে বাড়াইল তিনরাস্তার মোড় হয়ে থোল্লাকান্দি তালতলা পর্যন্ত প্রায় ২ কিলোমিটার এ কাজ গত সোমবার (২১/০৫ )সকাল থেকে শুরু হয়েছে। এ রাস্তাটি সংস্কারের দাবী ছিল অত্র অঞ্চলের মানুষের সেটি বাস্তবায়ন হচ্ছে।  

উল্লেখ্য যে, দৈনিক কালের খবরসহ বিভিন্ন সংবাদমাধ্যমে উক্ত রাস্তাটি সংস্কারের  জন্য নিয়মিত সংবাদ প্রকাশ করে আসছিলেন সাংবাদিকরা ।

রাস্তাটি সংস্কারের  উদ্যোগ নেয়ায়, ব্রাক্ষণবাড়ীয়া-৫ আসনের নবীনগর থেকে নির্বাচিত সাংসদ সদস্য ফয়জুর রহমান বাদল এমপি, ব্রাক্ষণবাড়ীয়া-৬ আসনের বাঞ্ছারামপুর থেকে নির্বাচিত সাবেক মাননীয় প্রতিমন্ত্রী ক্যাপ্টেন(অব)এবি তাজুল ইসলাম,এম,পি, উপজেলা আওয়ামী লীগের সদস্য, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও বীকন গ্রুপের স্বত্বাধিকারী এবাদুল করিম বুলবুল কে ধন্যবাদ জানিয়েছেন এলাকাবাসী।

ছবিটি ‘সলিমগঞ্জ -শ্যামগ্রাম’ সড়কের আকাঁনগর ব্রীর্জের সামনে থেকে সম্প্রতি তোলা হয়েছে। সলিমগঞ্জ বাজারের ব্যবসায়ীকগন সহ গাড়ী চালক মালামাল বহনকারী ট্রাক মাইগ্রোবাস মালিক ও সর্বস্তরের জনগন নবীনগর ও বাঞ্ছারামপুর দুই উপজেলার এমপি মহোদয়কে ধন্যবাদ জানিয়েছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন…. 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com