বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুষ্টিয়ায় ব্রিজের উপর বাঁশের সাঁকো….! কালের খবর বোয়ালমারীতে ভ্রাম্যমাণ আদালতে ৩ ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা। কালের খবর সখীপুরে আ.লীগের দুই পক্ষের পাল্টা-পাল্টি সমাবেশ, সতর্ক অবস্থানে পুলিশ। কালের খবর মুরাদনগরে জমকালো আয়োজনে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন। কালের খবর নবীনগরে নূরজাহানপুর আশ্রয়ণ প্রকল্পের ৬টি ঘর বিক্রির অভিযোগ। কালের খবর সখীপুরে স্বামী-স্ত্রীর দীর্ঘদিনের কলহের অবসান। কালের খবর এয়ারপোর্টে শুল্ক না দিয়ে বিদেশ থেকে আনা যাবে যে জিনিসগুলো। কালের খবর মুরাদনগরে স্কুল ছাত্রীকে শ্লীলতাহানী করার অভিযোগে যুবক গ্রেপ্তার। কালের খবর ফরিদপুরে মামলার হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে কুপিয়ে জখম। কালের খবর প্রধানমন্ত্রীর উপহার সহ, বিভিন্ন ব‍্যক্তি ও প্রতিষ্টানেের শীতবস্ত্র বিতরণ অব‍্যাহত। কালের খবর
দৈনিক কালের খবরে রাস্তার দুরঅবস্তা সংবাদ প্রকাশের পর কতৃপক্ষের টনক নড়েছে : অবশেষে সলিমগঞ্জ-শ্যামগ্রাম সড়কের পুনঃ সংস্কারকাজ চলছে । কালের খবর

দৈনিক কালের খবরে রাস্তার দুরঅবস্তা সংবাদ প্রকাশের পর কতৃপক্ষের টনক নড়েছে : অবশেষে সলিমগঞ্জ-শ্যামগ্রাম সড়কের পুনঃ সংস্কারকাজ চলছে । কালের খবর

নবীনগর উপজেলা প্রেসক্লাব, মোঃ কবির হোসেন, কালের খবর   :  নবীনগর উপজেলার পশ্চিমাঞ্চলের অন্যতম জনগুরত্বপূর্ন সলিমগঞ্জ -শ্যামগ্রাম সড়কের সংস্কার কাজ চলছে।
সলিমগঞ্জ বাজার সদর রোড আকানগর ব্রীজ থেকে বাড়াইল তিনরাস্তার মোড় হয়ে থোল্লাকান্দি তালতলা পর্যন্ত প্রায় ২ কিলোমিটার এ কাজ গত সোমবার (২১/০৫ )সকাল থেকে শুরু হয়েছে। এ রাস্তাটি সংস্কারের দাবী ছিল অত্র অঞ্চলের মানুষের সেটি বাস্তবায়ন হচ্ছে।  

উল্লেখ্য যে, দৈনিক কালের খবরসহ বিভিন্ন সংবাদমাধ্যমে উক্ত রাস্তাটি সংস্কারের  জন্য নিয়মিত সংবাদ প্রকাশ করে আসছিলেন সাংবাদিকরা ।

রাস্তাটি সংস্কারের  উদ্যোগ নেয়ায়, ব্রাক্ষণবাড়ীয়া-৫ আসনের নবীনগর থেকে নির্বাচিত সাংসদ সদস্য ফয়জুর রহমান বাদল এমপি, ব্রাক্ষণবাড়ীয়া-৬ আসনের বাঞ্ছারামপুর থেকে নির্বাচিত সাবেক মাননীয় প্রতিমন্ত্রী ক্যাপ্টেন(অব)এবি তাজুল ইসলাম,এম,পি, উপজেলা আওয়ামী লীগের সদস্য, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও বীকন গ্রুপের স্বত্বাধিকারী এবাদুল করিম বুলবুল কে ধন্যবাদ জানিয়েছেন এলাকাবাসী।

ছবিটি ‘সলিমগঞ্জ -শ্যামগ্রাম’ সড়কের আকাঁনগর ব্রীর্জের সামনে থেকে সম্প্রতি তোলা হয়েছে। সলিমগঞ্জ বাজারের ব্যবসায়ীকগন সহ গাড়ী চালক মালামাল বহনকারী ট্রাক মাইগ্রোবাস মালিক ও সর্বস্তরের জনগন নবীনগর ও বাঞ্ছারামপুর দুই উপজেলার এমপি মহোদয়কে ধন্যবাদ জানিয়েছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন…. 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com