বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টাকায় ঘোরে যশোর সদর হাসপাতালের ট্রলি ও হুইল চেয়ার। কালের খবর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উদযাপন। কালের খবর শ্রমিক নেতার আড়ালে মাদকের কারবার : আটক ৩। সখীপুরে ঘরের বেড়া কেটে স্বর্ণালংকারসহ নগদ টাকা চুরি। কালের খবর সকল অশুরী শক্তিকে উৎখাত করে আমাদের কে এগিয়ে যেতে হবে : রনজিৎ কুমার রায় (এমপি)। কালের খবর শেখ হাসিনার জন্মদিনে বৃক্ষরোপণ করেছে সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। কালের খবর সোনারগাঁয়ে সড়ক নির্মাণ কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর কে এই জাকির চেয়ারম্যান! এমপি-পুলিশের টাকার রক্ষক এখন ভক্ষক। কালের খবর বগুড়া সরকারি রাস্তা অবৈধভাবে দখল করছেন ভূমিদস্যুরা। কালের খবর নাসিরনগরে জোরপূর্বক মালিকানা জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ। কালের খবর
দৈনিক কালের খবরে রাস্তার দুরঅবস্তা সংবাদ প্রকাশের পর কতৃপক্ষের টনক নড়েছে : অবশেষে সলিমগঞ্জ-শ্যামগ্রাম সড়কের পুনঃ সংস্কারকাজ চলছে । কালের খবর

দৈনিক কালের খবরে রাস্তার দুরঅবস্তা সংবাদ প্রকাশের পর কতৃপক্ষের টনক নড়েছে : অবশেষে সলিমগঞ্জ-শ্যামগ্রাম সড়কের পুনঃ সংস্কারকাজ চলছে । কালের খবর

নবীনগর উপজেলা প্রেসক্লাব, মোঃ কবির হোসেন, কালের খবর   :  নবীনগর উপজেলার পশ্চিমাঞ্চলের অন্যতম জনগুরত্বপূর্ন সলিমগঞ্জ -শ্যামগ্রাম সড়কের সংস্কার কাজ চলছে।
সলিমগঞ্জ বাজার সদর রোড আকানগর ব্রীজ থেকে বাড়াইল তিনরাস্তার মোড় হয়ে থোল্লাকান্দি তালতলা পর্যন্ত প্রায় ২ কিলোমিটার এ কাজ গত সোমবার (২১/০৫ )সকাল থেকে শুরু হয়েছে। এ রাস্তাটি সংস্কারের দাবী ছিল অত্র অঞ্চলের মানুষের সেটি বাস্তবায়ন হচ্ছে।  

উল্লেখ্য যে, দৈনিক কালের খবরসহ বিভিন্ন সংবাদমাধ্যমে উক্ত রাস্তাটি সংস্কারের  জন্য নিয়মিত সংবাদ প্রকাশ করে আসছিলেন সাংবাদিকরা ।

রাস্তাটি সংস্কারের  উদ্যোগ নেয়ায়, ব্রাক্ষণবাড়ীয়া-৫ আসনের নবীনগর থেকে নির্বাচিত সাংসদ সদস্য ফয়জুর রহমান বাদল এমপি, ব্রাক্ষণবাড়ীয়া-৬ আসনের বাঞ্ছারামপুর থেকে নির্বাচিত সাবেক মাননীয় প্রতিমন্ত্রী ক্যাপ্টেন(অব)এবি তাজুল ইসলাম,এম,পি, উপজেলা আওয়ামী লীগের সদস্য, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও বীকন গ্রুপের স্বত্বাধিকারী এবাদুল করিম বুলবুল কে ধন্যবাদ জানিয়েছেন এলাকাবাসী।

ছবিটি ‘সলিমগঞ্জ -শ্যামগ্রাম’ সড়কের আকাঁনগর ব্রীর্জের সামনে থেকে সম্প্রতি তোলা হয়েছে। সলিমগঞ্জ বাজারের ব্যবসায়ীকগন সহ গাড়ী চালক মালামাল বহনকারী ট্রাক মাইগ্রোবাস মালিক ও সর্বস্তরের জনগন নবীনগর ও বাঞ্ছারামপুর দুই উপজেলার এমপি মহোদয়কে ধন্যবাদ জানিয়েছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন…. 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com