সোমবার, ২১ জুন ২০২১, ০১:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলের আরও ৩শ’ গৃহহীন পরিবারের স্বপ্ন পূরণ। কালের খবর সব নৌযানের রুট পারমিট বাধ্যতামূলক হচ্ছে। কালের খবর কামরাঙ্গীরচরে কিশোর গ্যাং হোতা মাসুদ মিন্টু ককটেলসহ গ্রেফতার। কালের খবর নবীনগরের নাটঘরে ফসলি জমির পানি চলাচলের সরকারী জায়গা দখলের হিড়িক। কালের খবর তাড়াশে নওগাঁ হাটে নৈরাজ্য : ইজারাদারকে কারণ দর্শানোর নোটিশ। কালের খবর দশমিনায় আইনজীবীদের মানববন্ধন। যশোরের বাঘারপাড়ায় করোনা আক্রান্ত হয়ে ইউপি- সচিবের মৃত্যু। কালের খবর শাহজাদপুরে সাবেক স্বাস্থ্য-মন্ত্রী মোহাম্মদ নাসিমের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল। কালের খবর শ্রীমঙ্গলে মসজিদ নির্মানের জন্য ৩৫০ বস্তা সিমেন্ট প্রদান করেছে বিরাইমপুর সমাজ কল্যাণ সংস্থা। কালের খবর রাষ্ট্রীয় মর্যাদায় বীরমুক্তিযোদ্ধা মুজিবুর মাস্টারের দাফন সম্পন্ন। কালের খবর
দৈনিক কালের খবরে রাস্তার দুরঅবস্তা সংবাদ প্রকাশের পর কতৃপক্ষের টনক নড়েছে : অবশেষে সলিমগঞ্জ-শ্যামগ্রাম সড়কের পুনঃ সংস্কারকাজ চলছে । কালের খবর

দৈনিক কালের খবরে রাস্তার দুরঅবস্তা সংবাদ প্রকাশের পর কতৃপক্ষের টনক নড়েছে : অবশেষে সলিমগঞ্জ-শ্যামগ্রাম সড়কের পুনঃ সংস্কারকাজ চলছে । কালের খবর

নবীনগর উপজেলা প্রেসক্লাব, মোঃ কবির হোসেন, কালের খবর   :  নবীনগর উপজেলার পশ্চিমাঞ্চলের অন্যতম জনগুরত্বপূর্ন সলিমগঞ্জ -শ্যামগ্রাম সড়কের সংস্কার কাজ চলছে।
সলিমগঞ্জ বাজার সদর রোড আকানগর ব্রীজ থেকে বাড়াইল তিনরাস্তার মোড় হয়ে থোল্লাকান্দি তালতলা পর্যন্ত প্রায় ২ কিলোমিটার এ কাজ গত সোমবার (২১/০৫ )সকাল থেকে শুরু হয়েছে। এ রাস্তাটি সংস্কারের দাবী ছিল অত্র অঞ্চলের মানুষের সেটি বাস্তবায়ন হচ্ছে।  

উল্লেখ্য যে, দৈনিক কালের খবরসহ বিভিন্ন সংবাদমাধ্যমে উক্ত রাস্তাটি সংস্কারের  জন্য নিয়মিত সংবাদ প্রকাশ করে আসছিলেন সাংবাদিকরা ।

রাস্তাটি সংস্কারের  উদ্যোগ নেয়ায়, ব্রাক্ষণবাড়ীয়া-৫ আসনের নবীনগর থেকে নির্বাচিত সাংসদ সদস্য ফয়জুর রহমান বাদল এমপি, ব্রাক্ষণবাড়ীয়া-৬ আসনের বাঞ্ছারামপুর থেকে নির্বাচিত সাবেক মাননীয় প্রতিমন্ত্রী ক্যাপ্টেন(অব)এবি তাজুল ইসলাম,এম,পি, উপজেলা আওয়ামী লীগের সদস্য, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও বীকন গ্রুপের স্বত্বাধিকারী এবাদুল করিম বুলবুল কে ধন্যবাদ জানিয়েছেন এলাকাবাসী।

ছবিটি ‘সলিমগঞ্জ -শ্যামগ্রাম’ সড়কের আকাঁনগর ব্রীর্জের সামনে থেকে সম্প্রতি তোলা হয়েছে। সলিমগঞ্জ বাজারের ব্যবসায়ীকগন সহ গাড়ী চালক মালামাল বহনকারী ট্রাক মাইগ্রোবাস মালিক ও সর্বস্তরের জনগন নবীনগর ও বাঞ্ছারামপুর দুই উপজেলার এমপি মহোদয়কে ধন্যবাদ জানিয়েছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন…. 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com